Manik Bhattacharya: CGO কমপ্লেক্সে মানিক, রাতে ED অফিসে এলেন বিধায়কের পুত্রবধূ

CGO Complex: রাত ৯ টা ৪০ মিনিট নাগাদ মানিক ভট্টাচার্যের পুত্রবধূ আসেন সিজিওতে। হাতে একটি ব্যাগ ছিল তাঁর। সেই ব্যাগটি নিয়েই ভিতরে ঢুকে যান তিনি।

Manik Bhattacharya: CGO কমপ্লেক্সে মানিক, রাতে ED অফিসে এলেন বিধায়কের পুত্রবধূ
সিজিও কমপ্লেক্সে মানিকের পুত্রবধূ
Follow Us:
| Edited By: | Updated on: Oct 11, 2022 | 10:41 PM

কলকাতা: তৃণমূল বিধায়ক মানিক ভট্টাচার্যকে (Manik Bhattacharya arrested) ১৪ দিনের ইডি হেফাজতে নির্দেশ দিয়েছে আদালত। ব্যাঙ্কশাল আদালত থেকে সোজা তাঁকে নিয়ে আসা হয় সিজিও কমপ্লেক্সে (CGO Complex) ইডি অফিসে। রাত সাড়ে আটটার কিছু পরে ইডি (Enforcement Directorate) আধিকারিকরা মানিক বাবুকে নিয়ে ঢোকেন সিজিও কমপ্লেক্সের ভিতরে। এরপর রাত ৯ টা ৪০ মিনিট নাগাদ মানিক ভট্টাচার্যের পুত্রবধূ আসেন সিজিওতে। হাতে একটি ব্যাগ ছিল তাঁর। সেই ব্যাগটি নিয়েই ভিতরে ঢুকে যান তিনি। প্রায় মিনিট পনেরো ভিতরে থাকার পর কিছুক্ষণের জন্য বেরিয়ে আসেন তিনি। পরে আবারও ভিতরে ঢুকে যান এবং রাত ১০ টা ২০ মিনিট নাগাদ সেখান থেকে বেরিয়ে যান তিনি।

সিজিও কমপ্লেক্স থেকে বেরোনোর পর সংবাদমাধ্যমের সঙ্গে কোনও কথা বলতে চাননি তিনি। গাড়িতে চেপে সোজা বেরিয়ে যান। অনুমান করা হচ্ছে মানিক বাবুর জন্য জামা-কাপড় দিতেই ইডি অফিসে এসেছিলেন তিনি। তবে কী কারণে তিনি এসেছিলেন, সেই নিয়ে কোনও মুখ খোলেননি মানিক ভট্টাচার্যের আত্মীয়। সাংবাদিকদের প্রশ্নের উত্তরে তিনি সংক্ষিপ্ত জবাবে বলেন, “অনেক রাত হয়ে গিয়েছে, আমাকে যেতে দিন।” এর বেশি আর কোনও বাক্যব্যয় না করে গাড়ি নিয়ে রওনা দেন তিনি।

উল্লেখ্য, সোমবার থেকে ইডির অফিসে জিজ্ঞাসাবাদ চলছিল পলাশিপাড়ার তৃণমূল বিধায়ক মানিক ভট্টাচার্যর। সোমবার রাতে বাড়ি ফেরেননি তিনি। রাতভর জিজ্ঞাসাবাদ চলে। পরে মঙ্গলবার সকালে জানা যায়, শিক্ষক নিয়োগ দুর্নীতির তদন্তে অসহযোগিতার অভিযোগে মানিক ভট্টাচার্যকে গ্রেফতার করা হয়েছে। খবর চাউর হতেই শোরগোল পড়ে যায় চারিদিকে। পরে মানিক ভট্টাচার্যকে ব্যাঙ্কশাল আদালতে পেশ করে ইডি। দুই পক্ষের শুনানি পর্ব শেষে এদিন মানিক ভট্টাচার্যকে ১৪ দিনের ইডি হেফাজতের নির্দেশ দেন বিচারক। অর্থাৎ, আগামী ২৫ অক্টোবর পর্যন্ত ইডি হেফাজতে থাকবেন মানিক বাবু। আদালতের নির্দেশের পর মানিক ভট্টাচার্যকে রাতে নিয়ে আসা হয় সিজিও কমপ্লেক্সে ইডি অফিসে। আর রাতে তাঁর জামাকাপড় দিতে ইডি অফিসে আসেন তাঁর পুত্রবধূ।