Love Triangle: উৎসবের মরসুমে একান্তে তথাগতের সঙ্গে পাহাড়ে বিবৃতি? ছবি প্রকাশ্যে

Tathagata-Bibriti: কিছু মাস আগেই মনোক্রোমে সমুদ্র সৈকতে এক নারীমূর্তির ছবি শেয়ার করেছিলেন পরিচালক। কে সেই রহস্যময়ী, এ প্রশ্ন করতেই সে সময় টিভিনাইন বাংলাকে তথাগত বলেছিলেন...

Love Triangle: উৎসবের মরসুমে একান্তে তথাগতের সঙ্গে পাহাড়ে বিবৃতি? ছবি প্রকাশ্যে
তথাগতের সঙ্গে পাহাড়ে বিবৃতি?
Follow Us:
| Edited By: | Updated on: Oct 07, 2022 | 7:24 PM

বছরের গোড়ার দিকের ঘটনা। ক্রিকোণ প্রেমের গুঞ্জনে গরম হয়ে ওঠে টলিপাড়া। সেই প্রেমের কারণে ফাটল ধরে সম্পর্কে। দাম্পত্য ভেঙে যায়। দীর্ঘ ৮ বছরের বিয়ের বাঁধন থেকে বেরিয়ে আসেন অভিনেত্রী দেবলীনা দত্ত ও তথাগত মুখোপাধ্যায়। যে নারীকে নিয়ে ত্রিকোণ প্রেমের গুঞ্জন তিনি অভিনেত্রী বিবৃতি চট্টোপাধ্যায়। আবারও আলোচনার কেন্দ্রবিন্দুতে বিবৃতি। নেপথ্যে তাঁর ইনস্টাগ্রাম পোস্ট। পাহাড়ের কোলে মেঘের কাছাকাছি ওই ছবিতে বিবৃতির পাশে দাঁড়ানো সুঠাম পুরুষ, আদপে কে? তথাগত নাকি অন্য কেউ তাঁর মনে বাস করছেন ইদানিং?

পুজোর মধ্যেই পাহাড়ে পাড়ি দিয়েছেন বিবৃতি। না, একা তিনি জাননি। সঙ্গে গিয়েছেন সেই পুরুষ বন্ধুটিও। যে দুটি পাহাড় থেকে বিবৃতি শেয়ার করেছেন তা বড়ই আদুরে। কানে কানে যেন কত কথা…ছবিটি তোলাও বেশ যত্নে। নান্দনিক বোধ যেন উপচে পড়ছে। দুই ছবিতেই বিবৃতির মুখ দৃশ্যমান হলেও বন্ধুটির মুখ দেখা যাচ্ছে না, দেখা যাচ্ছে পিঠ। এভাবেই তোলা আর কী… যেন সব বুঝিয়ে দিয়েও না বোঝানোর এক অনর্গল প্রচেষ্টা। তবে ওই যে, ‘গোপন কথাটি রবে না গোপনে’। অভিনেত্রী ছবি পোস্ট করতেই হইহই– নেটিজেনদের ধারণা ওই রহস্যময় আদপে দেবলীনার স্বামী তথাগতই। ছুটির মেজাজে মেঘমুলুকে অভিনেত্রীর সঙ্গ নিয়েছেন তিনিই। ঠিক যেমন মাঝে মধ্যেই নিয়ে থাকেন। এই তো মাস খানেক আগের ঘটনা। শহর কলকাতায় সেদিন চুটিয়ে বৃষ্টি নেমেছিল। শহরেরই এক আলো আঁধারি ক্যাফেতে বিবৃতি ও তথাগতকে ফ্রেমবন্দি করেছিলেন আমাদেরই প্রতিনিধি। গল্পে মশগুল ছিলেন তাঁরা। কফি আর প্রেমে আচ্ছন্ন হয়ে উঠেছিল চারিদিক।

আবার কিছু মাস আগেই মনোক্রোমে সমুদ্র সৈকতে এক নারীমূর্তির ছবি শেয়ার করেছিলেন পরিচালক। কে সেই রহস্যময়ী, এ প্রশ্ন করতেই সে সময় টিভিনাইন বাংলাকে তথাগত বলেছিলেন, “আমি ছবি তুলতে ভালবাসি। বিভিন্ন মুহূর্ত লেন্সবন্দি করি। যা পরবর্তী সময়ে আমার সিনেমায় ব্যবহার করি। যাঁরা আমায় চেনে-জানে, তাঁরা এই বিষয়টা জানেন। এই নিয়ে এত কৌতুহলের কিছু নেই। এটা নিয়ে মানুষ জন ভাবছেন, মানে আমরা কোথাও তাঁদের দৈনন্দিন জীবনের অঙ্গ। এটা ভেবে আমার ভাল লাগছে”। এড়িয়ে গিয়েছিলেন আসল উত্তর। এবারেও সেই রহস্যময়ের পরিচয় জানতে আমাদের তরফ থেকে ফোন করা হয় বিবৃতিকে। তাঁকে ফোনে পাওয়া যায়নি। প্রকৃতির কোলে, মেঘ জড়িয়ে তিনিও হয়তো ডুব দিচ্ছেন ভালবাসায়, আশ্লেষে জড়িয়ে নিচ্ছেন প্রেমের চাদর…।