Salman Khan-Katrina Kaif-Tiger 3: জোয়াকে নিয়ে টাইগার আবার পর্দায় ফিরছেন, কবে?

Salman Khan-Katrina Kaif-Tiger 3: সলমন নিজের ইদের সময়কে লক করে দিলেন। তাঁর সঙ্গে ক্যাটরিনা মানেই পর্দায় অন্য ম্যাজিক।

Salman Khan-Katrina Kaif-Tiger 3: জোয়াকে নিয়ে টাইগার আবার পর্দায় ফিরছেন, কবে?
টাইগার থ্রি
Follow Us:
| Edited By: | Updated on: Mar 04, 2022 | 8:43 PM

টাইগার সলমন খান কবে ফিরে আসবেন তাঁর জ়োয়া ক্যাটরিনা কাইফকে সঙ্গে নিয়ে, সেই অপেক্ষায় দিন গুণ ছিলেন তাঁর অনুগামীরা। প্রথমে ক্যাটরিনা বিয়ের জন্য শুটিং পিছিয়ে যায়। তারপর বিয়ে সেরে ক্যাটরিনা ফিরে এসে জানুয়ারি থেকে শুটিং শুরু করেন। ছবির ক্ল্যাইম্যাক্স শুট করতে ব্যস্ত থাকায় বিয়ের পর প্রথম ভ্যালেন্টাইনে ক্যাট ভিকি থেকে দূরেও থেকেছেন। স্বভাবতই সেই জোয়াকে নিয়ে আগ্রহ প্রবল দর্শককুলের মধ্যে। আর সেই আশায় জল ঢালেননি ভিকি কৌশলপত্নী। সলমন শুক্রবার নিজের টুইটারে ‘টাইগার থ্রি’ ছবির টিজার আর মুক্তির দিন ঘোষণা করেন। টিজারে ক্যাটরিনাকে দেখা গেল একেবারে অ্যাকশন অবতারে। ক্যাটরিনা যখন অ্যাকশনে মত্ত, তখন চাদর মুড়ি দিয়ে শুয়ে ছিলেন সলমন! চাদর সরাতেই দেখা গেল সলমনের টাইগার রূপ। টিজার দেখেই সোশ্যাল মিডিয়াতে হইচই পরে যায়। সলমন জানান, ২০২৩ সালের ইদ-এর সময় অর্থাৎ ২১ এপ্রিল মুক্তি পাবে ছবি।

কোভিড পরিস্থিতি একটু সামলে উঠতেই বলিউডে ছবি মুক্তি দিন ঘোষণার হিড়িক পরে গিয়েছে। বিশেষ করে ২০২৩ সাল। ২০২৩ সালে বক্স অফিসে সুনামী নামতে চলেছে। আমির খান তাঁর ‘লাল সিং চাড্ডা’র মুক্তির দিন পিছিয়ে দেওয়ায়, তাঁকে জায়গা ছেড়ে দিতেই প্রথম প্রভাস-সইফ জানান, তাঁদের ছবি ‘আদিপুরুষ’-এর দিন বদলে মুক্তি পাবে ২০২৩ সালের ১২ জানুয়ারি, তারপর ৪ বছর পর ‘পাঠান’ ছবি দিয়ে ফি্রছেন শাহরুখ খান ২৫ তারিখ প্রজাতন্ত্র দিবসের দিন। একই দিনে এখনও পর্যন্ত খবর যা, হৃত্বিক রোশন-দীপিকা পাড়ুকোন-এর ছবি ‘ফাইটার’এ আছে। জন আব্রাহামও নিয়ে আসছেন সত্যি ঘটনার উপর তৈরি তাঁর ছবি ‘তেহরান’। যার মুক্তির দিনও ২০২৩ সালের প্রজাতন্ত্র দিবস। তিনটে ছবির কী হবে সময় বলবে, তবে সলমন নিজের ইদের সময়কে লক করে দিলেন। তাঁর সঙ্গে ক্যাটরিনা মানেই পর্দায় অন্য ম্যাজিক। যে ম্যাজিকের অপেক্ষা দিন গোনা শুরু এবার।

২০১২ সালে প্রথম মুক্তি পায় সলমন-ক্যাটরিনা জুটির ‘এক থা টাইগার’। ২০১৭ সালে ‘টাইগার জিন্দা হ্যায়’ ছবিতে ফিরে আসে এই জুটি। গুপ্তচর টাইগারের অ্যাকশন আর সলমন-ক্যাটরিনার জমজমাট প্রেম বক্স অফিস কাঁপিয়ে ছিল। রণবীর কাপুরের সঙ্গে প্রেম ভেঙে আবার ক্যাট সলমন-এর জীবনে ফিরে আসেন। অনুরাগীদের মধ্যে আশা জেগেছিল, এবার তাঁদের সল্লুভাই বিয়ের পিঁড়িতে বসবেন। কিন্তু ক্যাট-ভিকির বিয়ের পর সেই আশায় এবার দি এন্ড। এবার ৫ বছর পর ফিরছেন সল্লু-ক্যাট। তাঁদের রসায়ন এখনও কত বজায় থাকবে, সেটার অপেক্ষা। ‘টাইগার থ্রি’ মুক্তি পাবে হিন্দি, তামিল, তেলগুতে।