Pakistan Cricket: সময় শেষের আগেই দায়িত্ব ছাড়লেন পাক বোর্ডের সিইও

২০১৯ সালে তিন বছরের চুক্তি পাক বোর্ডের সিইও পদে বসেছিলেন ওয়াসিম। ২০২২ সাল পর্যন্ত তাঁর সঙ্গে চুক্তি ছিল পাক বোর্ডের। রমিজ রাজা পাক বোর্ডের দায়িত্ব নেওয়ার পর থেকেই একের পর এক পদত্যাগের ঘটনা। চলতি মাসের শুরুতেই পাকিস্তানের হেড কোচ মিশবা উল হক ও বোলিং কোচ ওয়াকার ইউনিস পদ ছেড়েছিলেন

Pakistan Cricket: সময় শেষের আগেই দায়িত্ব ছাড়লেন পাক বোর্ডের সিইও
ওয়াসিম খান। ছবি: টুইটার
Follow Us:
| Edited By: | Updated on: Sep 29, 2021 | 4:33 PM

লাহোর: সমস্যা কিছুতেই যেন মিটছে না পাক ক্রিকেটে (Pakistan Cricket)। প্রশাসনিক সমস্যা মেটাতে প্রাক্তন পাক অধিনায়ক রমিজ রাজাকে (Ramiz Raza) পাক বোর্ডের চেয়ারম্যান পদে বসানো হয়েছে। একগুচ্ছ্ব সংস্কারের পথে হাঁটার চেষ্টা করছেন তিনি। কিন্তু তাতেও সমস্যা মিটছে কই। বুধবার পাকিস্তান ক্রিকেট বোর্ডের চিফ এক্সিকিউটিভ অফিসার (CEO) ওয়াসিম খান (Wasim Khan) পদত্যাগ করলেন। কার্যকাল শেষ হওয়ার আগেই পদ ছাড়ার সিদ্ধান্ত তাঁর।

২০১৯ সালে তিন বছরের চুক্তি পাক বোর্ডের সিইও পদে বসেছিলেন ওয়াসিম। ২০২২ সাল পর্যন্ত তাঁর সঙ্গে চুক্তি ছিল পাক বোর্ডের। রমিজ রাজা পাক বোর্ডের দায়িত্ব নেওয়ার পর থেকেই একের পর এক পদত্যাগের ঘটনা। চলতি মাসের শুরুতেই পাকিস্তানের হেড কোচ মিশবা উল হক ও বোলিং কোচ ওয়াকার ইউনিস পদ ছেড়েছিলেন। তারপর নিউজিল্যান্ডের পাকিস্তানরে মাটিতে সিরিজ না খেলে দেশে ফিরে যাওয়ার ঘটনা তুমুল চাপে ফেলেছে পাক বোর্ডকে।

পাকিস্তান ক্রিকেটার চেয়ারম্যান রমিজ রাজা আপাতত ওয়াসিম খানের পদত্যাগ নিয়ে কোনও মন্তব্য করেননি। বরং ফোকাস অনেক বেশি টি-২০ বিশ্বকাপের (T20 World Cup) দিকে। রাজনৈতিক কারণে ভারত পাকিস্তান সিরিজ বন্ধ। নিউজিল্যান্ড না খেলেই দেশে ফিরেছে। পাকিস্তানে না যাওয়ার সিদ্ধান্ত নিয়েছে ইংল্যান্ড। সব মিলে চাপ। তাই পাক বোর্ডের প্রধান দলকে উদ্বুদ্ধ করছেন মাঠে জবাব দেওয়ার জন্য়। বলেছেন,”মানসিক ভাবে তৈরি হতে হবে, হার না মানা মানসিকতা। বুঝিয়ে দিতে হবে আমাদের সঙ্গে ঠিক কাজ হয়নি। আমরা মাঠেই এর জবাব দেব।”

আরও পড়ুন: UEFA Champions League: রোনাল্ডোর হাত ধরে ভিয়া রিয়ালের বিরুদ্ধে খরা কাটানোর চ্যালেঞ্জ ম্যান ইউয়ের