Subhashree Ganguly: বেবি পিঙ্কের ফ্লোরাল আনারকলিতে ফ্রেশ লুকে মাম্মা কুল শুভশ্রী

Mommy Fashion: গত বারও চুটিয়ে প্রেগন্যান্সি উপভোগ করেছিলেন তিনি। লকডাউন থাকায় বাড়ির বাইরে তেমন বেরোতে হত না। পছন্দের আইসক্রিম, চকোলেট এসব দেদার খেয়েছেন। এবার অবশ্য তাঁর শ্যুটিং, কাজ কোনওটাই থেমে নেই

Subhashree Ganguly: বেবি পিঙ্কের ফ্লোরাল আনারকলিতে ফ্রেশ লুকে মাম্মা কুল শুভশ্রী
কেমন লাগছে শুভশ্রীকে
Follow Us:
| Edited By: | Updated on: Aug 29, 2023 | 6:07 PM

জুন মাসেই সুখবরটি দিয়েছিলেন শুভশ্রী গঙ্গোপাধ্যায়। দ্বিতীয়বার মা হতে চলেছেন তিনি। চক্রবর্তী-গঙ্গোপাধ্যায় পরিবার ডিসেম্বরে তিন থেকে চার হচ্ছে। বড় দাদা ইউভান আর কয়েকদিন পরই তিন পূর্ণ করবে। ছেলের খেলার সঙ্গীর জন্য আগে থেকেই দ্বিতীয় সন্তানের পরিকল্পনা করে রেখেছিলেন রাজ-শুভশ্রী। আর তাই শুভশ্রী যখন ঘোষণা করলেন যে তিনি দ্বিতীয়বারের জন্য গর্ভবতী তখন অনেকেই অবাক হয়েছিলেন। নানা প্রশ্নও উঠেছিল অন্দরে। সেই সব প্রশ্নের পরিপ্রেক্ষিতেই রাজ জানিয়েছিলেন, তাঁরা দুজনেই বাচ্চা খুব ভালবাসেন। অনেক আগে থেকেই এই সিদ্ধান্ত নিয়ে রেখেছিলেন তাঁরা। এই ঘোষণার কিছুদিন আগেই পেয়েছেন সেরা অভিনেত্রীর পুরষ্কার- ইন্দুবালা ভাতের হোটেলের জন্য। এই সিরিজে শুভশ্রীর অভিনয় খুবই মন কেড়েছে দর্শকের। সৃজিত মুখোপাধ্যায়ের পুজো রিলিজেও কাজ করার কথা ছিল তাঁর। যদিও পরিচালক ভরসা পাননি বলে শেষ মুহূর্তে সেই প্রোজেক্ট থেকে বাদ পড়েন তিনি।

গত বারও চুটিয়ে প্রেগন্যান্সি উপভোগ করেছিলেন তিনি। লকডাউন থাকায় বাড়ির বাইরে তেমন বেরোতে হত না। পছন্দের আইসক্রিম, চকোলেট এসব দেদার খেয়েছেন। এবার অবশ্য তাঁর শ্যুটিং, কাজ কোনওটাই থেমে নেই। এই মুহূর্তে ‘ডান্স বাংলা ডান্স’-এর বিচারক হিসাবে পাওয়া যাচ্ছে রাজ ঘরণী। বর্তমানে ফিনালের দিকে এগোচ্ছে এই ডান্স রিয়ালিটি শো। শুধু নাচ দেখেই ক্ষান্ত নেই তিনি, প্রতিযোগীদের সঙ্গে তালে তালও মেলালেন। রবিবার সোশ্যাল মিডিয়ায় ভক্তদের যেমন খুশি প্রশ্ন করবার সুযোগ দিয়েছিলেন ইউভানের মা। সেখানেই তাঁর কাছে একজন নেটিজেন জানতে চায়, ‘তুমি প্রেগন্যান্ট কিন্তু ডান্স বাংলা ডান্স শ্যুট করছো, কোনও প্রবলেম হয় না’। সেই উত্তরে শুভশ্রী জানিয়েছেন, ‘ঈশ্বরের আর্শীবাদে আমি সম্পূর্ণ ঠিক আছি। আর প্রেগন্যান্সি কোনও অসুখ নয়’।

সম্প্রতি শুভশ্রী বেবি পিঙ্ক রঙের একটি ফ্লোরাল আনারকলিতে ফটোশ্যুট করেছেন। এই আউটফিটে হবু মা-কে যেমন সুন্দর লাগছে তেমনই উপচে পড়ছে তাঁর প্রেগন্যান্সি গ্লো। আনারকলিটি দেখতেও খুবসুন্দর। হাত আর ওড়নার পাড়ে রয়েছে সুন্দর জরির কাজ। কানে স্টাড ইয়াররিং, আই মেকআপও দারুণ, ঠোঁটে ন্যুড লিপস্টিক- সব মিলিয়ে চোখ ফেরানো যাচ্ছে না তাঁর থেকে। প্রেগন্যান্সিতেও রোজ নিয়ম করে জিম করছেন তিনি। অতিরিক্ত ওজনও বাড়েনি তাঁর। কখনও ইন্ডিয়ান কখনও ওয়েস্টার্ন আউটফিটে কলার লুকে মাত করে দিচ্ছেন অভিনেত্রী। শুরু করেছেন নিজের প্রযোজনা সংস্থাও। আপনি ছবি দেখেছেন তো?