Bengal Fashion Icon 2022: গঙ্গাবক্ষে প্রমোদ তরণীতে ফ্যাশন শো! বেঙ্গল ফ্যাশন আইকনে এবার দারুণ চমক

Cruise Show: এই বছর বেঙ্গল ফ্যাশন আইকন ২০২২-এ শুধু ভাসমান র‍্যাম্প ওয়াকই নয়, লিঙ্গ নিরপেক্ষতাও নজর কেড়েছে।

Bengal Fashion Icon 2022: গঙ্গাবক্ষে প্রমোদ তরণীতে ফ্যাশন শো! বেঙ্গল ফ্যাশন আইকনে এবার দারুণ চমক
সাংবাদিক সম্মেলনের মাধ্যমে আনুষ্ঠানিক সূচনা হয় বেঙ্গল ফ্যাশন আইকন ২০২২-এর।
TV9 Bangla Digital

| Edited By: megha

Aug 08, 2022 | 4:49 PM

ক্রুজে ফ্যাশন শো ফ্যাশন জগতে নতুন বিষয় নয়। কিন্তু গঙ্গাবক্ষে প্রমোদ তরণীতে ফ্যাশন শো-এর অনুষ্ঠান কলকাতা শহরে আগে অনুষ্ঠিত হয়নি। বেঙ্গল ফ্যাশন আইকন ২০২২ অনুষ্ঠিত হতে চলেছে দ্য অ্যাসপিশিয়াস, ভিভাদা নামের প্রমোদ তরণীতে। ৫ অগস্ট সাংবাদিক সম্মেলনের মাধ্যমে আনুষ্ঠানিক সূচনা হয় বেঙ্গল ফ্যাশন আইকন ২০২২-এর।

এই বছর বেঙ্গল ফ্যাশন আইকন ২০২২-এ শুধু ভাসমান র‍্যাম্প ওয়াকই নয়, লিঙ্গ নিরপেক্ষতাও নজর কেড়েছে। ইভেন্ট এবং ট্যালেন্ট ম্যানেজমেন্ট কোম্পানি ট্যালেন্টিশ আয়োজিত বেঙ্গল ফ্যাশন আইকন ২০২২ বিউটি পেজেন্টে পাঁচটি বিভাগ থাকবে। সেখানে অংশ নিতে পারবেন পুরুষ, শ্রীমতা, যুবতী, কিশোর-কিশোরী এবং রূপান্তরকামীরা। যেখানে এখনও সমাজে ফ্যাশন নিয়ে লিঙ্গ বৈষম্য রয়ে গিয়েছে সেখানে এই বিউটি পেজেন্ট নজর কাড়ছে সকলের। এই ফ্যাশন শো’কে কেন্দ্র করে উদ্যোক্তা সুমা দে বলেন, “আজকাল কলকাতায় অনেক নতুন ধারণার উপর ভিত্তি করে ফ্যাশন শো হচ্ছে। কিন্তু গঙ্গাবক্ষে ভাসমান র‍্যাম্প ওয়াক এখনও হয়নি।”

এই বিউটি পেজেন্টে থেকে যে তহবিল সংগ্রহ করা হবে তা তুলে দেওয়া হবে একটি স্বেচ্ছাসেবী সংগঠনের হাতে। পুরো অর্থই ব্যবহার করা হবে পথশিশু ও দুঃস্থ মহিলাদের জন্য। এদিন সাংবাদিক সম্মেলনে উপস্থিত ছিলেন অভিনেত্রী দেবলীনা দত্ত, অভিনেতা ও উদ্যোক্তা সুমা দে, ফ্যাশন ইনফ্লুয়েনসার ও বেঙ্গল ফ্যাশন আইকনের অফিসিয়াল গ্রুমার টিনা গৌর এবং প্রাক্তন মিস্টার মহারাষ্ট্র অমিত, বিখ্যাত ফ্যাশন ব্যক্তিত্ব রেখা জৈন, WTF-এর প্রতিষ্ঠাতা সায়ন চক্রবর্তী সহ অন্যান্যরা বিশিষ্ট ব্যক্তিত্ব। টেকনো ইন্ডিয়া গ্রুপের কো-চেয়ারম্যান এবং সহকারী অধ্যাপক, শ্রীমতী মানসী রায় হলেন এই অনুষ্ঠানের বিশেষ পৃষ্ঠপোষক এবং জুরি সদস্য।

এই খবরটিও পড়ুন

ইতিমধ্যেই অডিশনের দুটো রাউন্ড সম্পন্ন হয়ে গিয়েছে। এখনও বাংলার অন্যান্য প্রান্তে অডিশন চলছে। দ্য ফেস অফ দ্য ইভেন্ট এবং গ্র্যান্ড ফিনালে শো স্টপার দেবলিনা দত্ত জানিয়েছেন, আগামী ১৮ অগস্ট কলকাতার চিনার পার্কের হলিডে ইন হোটেলে এবং ২১ অগস্ট শিলিগুড়ির মাউন্ট হোটেলে অডিশন হবে। ২৩ সেপ্টেম্বর অনুষ্ঠিত হতে চলেছে বেঙ্গল ফ্যাশন আইকন ২০২২-এর ফাইনাল। উদ্যোক্তা সুমা দে-এর কথায়, “অন্যান্য জেলা থেকেও প্রতিযোগিতারা অংশগ্রহণ করবেন এবং সঠিক বিচারের মাধ্যমে প্রথম, দ্বিতীয় এবং তৃতীয় স্থান বেছে নেওয়া হবে।” সব মিলিয়ে বেঙ্গল ফ্যাশন আইকন ২০২২-এর মাধ্যমে ২৩ সেপ্টেম্বর এক অভিনব ফ্যাশন শো-এর সাক্ষী থাকতে চলেছে তিলোত্তমা।

Follow us on

Related Stories

Most Read Stories

Click on your DTH Provider to Add TV9 Bangla