Nusrat Jahan: কালো হাই থাই স্লিট ড্রেসে নতুন ফটোশ্যুট নুসরতের, ফ্যাশনিস্তা লাগছে কি?

Fashion Tips: নিজের চেনা টিম নিয়েই ফটোশ্যুট করলেন নায়িকা। সুন্দর করে সেজে লেন্সেও পোজ দিলেন তিনি

Nusrat Jahan: কালো হাই থাই স্লিট ড্রেসে নতুন ফটোশ্যুট নুসরতের, ফ্যাশনিস্তা লাগছে কি?
কালোতেই বাজিমাত নুসরতের
Follow Us:
| Edited By: | Updated on: Jan 15, 2023 | 2:57 PM

ইদানিং একটু বেশিই ফটোশ্যুট করেন অভিনেত্রী নুসরত জাহান। নুসরতের ইনস্টাগ্রাম দেখলেই সেই ছবি স্পষ্ট। তবে শুধু নুসরত নন, টলিউডের অধিকাংশ নায়িকাই আগের তুলনায় ফ্যাশন সচেতন হয়েছেন। নিয়মিত ফ্যাশান নিয়ে ভাবেন আর সেই মত ফটোশ্যুটও করতে দেখা যায় তাঁদের। স্টাইল, মেকআপ, ড্রেস সব কিছু নিয়েই এক্সপেরিমেন্ট করেন তাঁরা। শীতের দিনে পার্টি, অনুষ্ঠান এসব একটু বেশিই লেগে থাকে। আর উইকেন্ড মানে তো জমিয়ে পার্টি করারই সময়। পৌষের ভরা শীতে কালো রঙের ট্যাঙ্ক টপ আর হাই থাই স্লিট ড্রেসে লেন্সে পোজ দিলেন তিনি। গায়ে আলতো করে ফেলা কালো পশমের সোয়েটার। পায়ে পয়েন্টেড হিল, সব মিলিয়ে বেশ অন্যরকমই দেখতে লাগছিল তাঁকে।

ছেলের জন্মের পর শরীরের অতিরিক্ত মেদ তিনি ঝরিয়ে ফেলেছেন। শরীরে ফ্যাটের লেশমাত্রও নেই। সুস্থ থাকতে নিয়মিত শরীরচর্চা তো তিনি করেনই তবে ওয়েট লসের এই সিক্রেট নিয়ে টুঁ শব্দটি করেননি অভিনেত্রী। বরং সুন্দর সুন্দর ছবিতে ভরিয়ে রেখেছেন নিজের ইনস্টা ওয়ার্ল্ড। নুসরতের স্টাইলিং করেছেন কিয়ারা সেন।

নুসরত এখন অধিকাংশ সময় বডিকন ড্রেস পরেন। আর এমন বডি ফিট ড্রেসে তাঁকে দেখতেও লাগে সুন্দর। পোশাকের সঙ্গে ম্যাচ করে একেবারে পার্টি লুকই রেখেছেন তিনি। কানে ঝোলা দুল, ঠোঁটে গাঢ় রঙের লিপস্টিক। পোশাকের সঙ্গে ম্যাচিং করে চোখেও এনেছেন ড্রামাটিক টাচ। খুব সুন্দর করে আইলাইনার লাগিয়েছেন তিনি। চুলে ব্যাক ব্রাশ করে ওয়েভি চাটও রেখেছেন। নখ রাঙিয়েছেন বেগুনি রঙের নেলপলিশে।

নিজের চেনা টিম নিয়েই ফটোশ্যুট করলেন নায়িকা। সুন্দর করে সেজে লেন্সেও পোজ দিলেন তিনি। আর সেই ছবি যখন আপলোড করলেন নিজের ইনস্টা অ্যাকাউন্টে তখন অনেকেই খোঁজ করলেন অভিনেতা যশ দাশগুপ্তের। কারণ তাঁর সঙ্গে নায়িকার বেশ কিছুদিন কোনও ছবি দেখা যায়নি। তবে নুসরত যে আগের থেকে অনেক রোগা হয়ে গিয়েছেন এই কথা প্রতি মুহূর্তে বলতে ভোলেন না তাঁর ফ্যানেরা। তবে অনেকেই কালো ড্রেসে নুসরতের লুকের প্রশংসা করেছেন। ছবি দেখে কেমন লাগল আপনার? কমেন্ট করে জানাতে ভুলবেন না কিন্তু…