Beautiful Resort in Goa: ডেস্টিনেশন ওয়েডিংয়ের স্বপ্ন দেখেন! গোয়ার কোন রিসর্টে মৌনি-সূরজের বিয়ে আসর বসেছিল, জানুন

Beautiful Resort in Goa: ডেস্টিনেশন ওয়েডিংয়ের স্বপ্ন দেখেন! গোয়ার কোন রিসর্টে  মৌনি-সূরজের বিয়ে আসর বসেছিল, জানুন
গোয়ার বিলাসবহুল রিসর্টে বিয়ে সারলেন মৌনি রায় ও সূরজ নাম্বিয়ার

অসাধারণ জায়গায় অবস্থিত এই রিসর্টটিতে রয়েছে একটি অত্যাধুনিক স্পা সেন্টার, ৪টি আউটডোর পুল, একটি দুর্দান্ত ফিটনেস সেন্টার। রয়েছে সুন্দর বারও।

TV9 Bangla Digital

| Edited By: dipta das

Jan 28, 2022 | 12:30 PM

বিয়ের নয়া ট্রেন্ড ডেস্টিনেশন ওয়েডিং। শীতকাল মানেই বিয়ের মরসুম। বিয়ে নিয়েই অনেকেই স্বপ্ন দেখেন। তাই এই বিশেষ দিনটিকে স্মরণ করে রাখতে লক্ষ লক্ষ টাকা খরচ করে এখন অনেকেই ডেস্টিনেশন ওয়েডিং এর দিকে ঝুঁকছেন বেশি। সম্প্রতি গোয়ার এক বিলাসবহুল রিসর্টে সাত পাকে বাঁধা পড়লেন হিন্দি টিভি জগতের অন্যকম জনপ্রিয় অভিনেত্রী মৌনি রায়। বহুদিনের প্রেমিক সূরজ নাম্বিয়ারের সঙ্গে বিবাহ বন্ধনে আবদ্ধ হলেন বাঙালি এই নায়িকা।

রাজস্থান ও গোয়া হল ডেস্টিনেশন ওয়েডিংয়ের জন্য সেরা জায়গা। বিলাসবহুল হিলটন গোয়া রিসর্টে ঘনিষ্ঠ ও পরিবারের সদস্যদের নিয়ে বিয়ের সব অনুষ্ঠান পালন করলেন মৌনি। হলদি, মেহেন্দি, দক্ষিণী প্রথায় বিয়ে থেকে শুরু করে বাঙালি মতে বিয়ের নানা মুহূর্তের ছবি ও ভিডিয়ো এখন ভাইরাল। রাজকীয় বিয়ের আসর গোয়ার কোথায় হয়েছিলতা অল্পবিস্তর কিছু জেনে রাখুন…

বিয়ের ভেন্যু নিয়ে কথা বলতে গেলে স্বপ্নের চেয়ে কোনও অংশে কম নয়। গোয়ার ক্যান্ডোলিম অঞ্চলে অবস্থিত হিনটন গোয়া সাইপেম পাহাড়ের নৈসর্গিক দৃশ্যের মাঝে রয়েছে বিলাসবহুল রিসর্টটি। নেরুল নদী ও পাহাড়ের অপূর্ব সৌন্দর্যের মনোমুগ্ধকর দৃশ্য উপভোগ করতে পারবেন অতিথিরা। ব্যাকগ্রাউন্ডে এমন প্রকৃতির মাঝে ছবিও হবে দুরন্ত। বিখ্যাত ক্যান্ডোলিম সমুদ্র সৈকত থেকে এই রিসর্টটির দূরত্ব মাত্র ২.৫ কিমি।

পাঁচতারা এই লাক্সারি রিসর্টটিতে স্বপ্নের মত বিয়ের আসরের জন্য একেবারে পারফেক্ট। সমস্ত আধুনিক সুযোগ-সুবিধা রয়েছে এই হোটেলে। অসাধারণ জায়গায় অবস্থিত এই রিসর্টটিতে রয়েছে একটি অত্যাধুনিক স্পা সেন্টার, ৪টি আউটডোর পুল, একটি দুর্দান্ত ফিটনেস সেন্টার। রয়েছে সুন্দর বারও। দেশি-বিদেশি নানান পানীয়ের জন্য এই বারের খ্যাতি রয়েছে। ব্যবসায়িক কাজের জন্য অত্যাধুনিক মিটিং রুম ও বলরুম রয়েছে।

এই রিসর্টের কাছাকাছি রয়েছে প্রধান আকর্ষণীয় জায়গাগুলি। গোয়া স্চেচ মিউজিয়াম, পানাজি ব্রিজ, রেইস মাগোস ফোর্ট।

আরও পড়ুন: Srinagar: পর্যটকদের জন্য দারুণ খবর! উপত্যকাকে গভীরভাবে জানতে এবার বাস পরিষেবা চালু ভূস্বর্গে

Follow us on

Related Stories

Most Read Stories

Click on your DTH Provider to Add TV9 BANGLA