India vs England 2021: ম্যাঞ্চেস্টার টেস্টের আগে ফের করোনা ভারতীয় শিবিরে, বাতিল বিরাটদের অনুশীলন

ভারত-ইংল্যান্ড সিরিজের শেষ টেস্টের আগে ফের করোনার হানা টিম ইন্ডিয়ায়।

India vs England 2021: ম্যাঞ্চেস্টার টেস্টের আগে ফের করোনা ভারতীয় শিবিরে, বাতিল বিরাটদের অনুশীলন
Follow Us:
| Edited By: | Updated on: Sep 09, 2021 | 4:47 PM

ম্যাঞ্চেস্টার: ভারতীয় শিবিরে ফের করোনার থাবা। ম্যাঞ্চেস্টার টেস্টের আগে টিম ইন্ডিয়ার (Team India) আরও এক সাপোর্ট স্টাফের করোনা (COVID-19) পরীক্ষার রিপোর্ট পজিটিভ এসেছে। বিসিসিআইয়ের (BCCI) এক সূত্রের খবর অনুযায়ী, টিম ইন্ডিয়ার এক সাপোর্ট স্টাফের করোনা হওয়ার কারণে আজ, বৃহস্পতিবার ভারতীয় দলের অনুশীলন বাতিল হয়ে গেল।

ওই সূত্রের খবর অনুযায়ী, “পরবর্তী নির্দেশ না পাওয়া পর্যন্ত হোটেলের রুম থেকেও বেরোতে পারবেন না ভারতীয় দলের সদস্যরা।” রবি শাস্ত্রী, ভরত অরুণ ও আর শ্রীধরের পর কোন ভারতীয় সাপোর্ট স্টাফ করোনা আক্রান্ত হয়েছেন তাঁর নাম এখনও জানা যায়নি।

আগামীকাল, ১০ সেপ্টেম্বর থেকে ভারত-ইংল্যান্ড ৫ ম্যাচের টেস্ট সিরিজের শেষ ম্যাচ শুরু হওয়ার কথা। তার আগে হঠাৎ করেই ভারতীয় দলের আরও এক সদস্যের করোনার খবর রীতিমতো আশঙ্কা তৈরি করে দিয়েছে টিম ইন্ডিয়ার অন্দরে। এই পরিস্থিতিতে ভারতীয় দলের আর কোনও সদস্যের করোনা পরীক্ষার ফল পজিটিভ আসলেই বাতিল হয়ে যেতে পারে শেষ টেস্ট।

এর আগে ওভাল টেস্টের চতুর্থ দিন ভারতীয় দলের হেড কোচ রবি শাস্ত্রীর ল্যাটারাল ফ্লো পরীক্ষার (Lateral Flow Test) রিপোর্ট পজিটিভ এসেছিল। সেই দিন থেকেই রবি শাস্ত্রীসহ আরও তিনজন আইসোলেশনে ছিলেন। শাস্ত্রীর নিকট সংস্পর্শে আসার জন্য ভারতের বোলিং কোচ ভরত অরুণ (B. Arun), ফিল্ডিং কোচ আর শ্রীধর (R. Sridhar) ও ফিজিওথেরাপিস্ট নীতিন প্যাটেলও (Nitin Patel) আইসোলেশনে ছিলেন। ওভাল টেস্টের শেষ দিন ভারতীয় দলের প্রত্যেক সদস্যের আরটিপিসিআর টেস্ট করা হয়। সেই টেস্টে রবি শাস্ত্রীর পাশাপাশি ভরত অরুণ ও আর শ্রীধরের করোনা পরীক্ষার ফল পজিটিভ আসলেও টিম ইন্ডিয়ার বাকি সদস্যদের করোনা পরীক্ষার ফল নেগেটিভ এসেছিল।

এই মুহূর্তে সিরিজে ২-১ ব্যবধানে এগিয়ে রয়েছে ভারত। ম্যাঞ্চেস্টার টেস্ট হবে কিনা এ বিষয়ে এখনও চূড়ান্ত খবর জানা যায়নি। যদি ওল্ড ট্র্যাফোর্ডে শেষ টেস্ট হয় তা হলে, সিরিজের নির্ণায়ক ম্যাচে জো রুটরা কি সমতা ফেরাবেন? নাকি বিরাটরা ৩-১ ব্যবধানে সিরিজ পকেটে পুরবে তা জানার জন্য ক্রিকেটপ্রেমীদের অপেক্ষা করতে হবে।

আরও পড়ুন: India vs England 2021: ওভাল সিরিজ চলাকালীন করোনা আক্রান্ত রবি শাস্ত্রী

আরও পড়ুন:  India vs England 2021: শাস্ত্রীসহ আরও দু’জনের আরটিপিসিআর রিপোর্টও পজিটিভ

আরও পড়ুন:India Vs England 2021: স্বচ্ছ ইংল্যান্ড অভিযানে বিরাট বন্দনা