MS Dhoni: ধোনিকে নিয়ে বড় সিদ্ধান্ত সিএসকের, IPL-এর মেগা নিলামের আগে সামনে এল বড় তথ্য

IPL 2025 Auction: এ বছর শেষের দিকে রয়েছে আইপিএলের মেগা নিলাম। প্রত্যেক ফ্র্যাঞ্চাইজির লক্ষ্য ভবিষ্যতের কথা ভেবে ঢেলে দল সাজানো। এই পরিস্থিতিতে মহেন্দ্র সিং ধোনিকে (MS Dhoni) কি ধরে রাখবে সিএসকে?

MS Dhoni: ধোনিকে নিয়ে বড় সিদ্ধান্ত সিএসকের, IPL-এর মেগা নিলামের আগে সামনে এল বড় তথ্য
MS Dhoni: ধোনিকে নিয়ে বড় সিদ্ধান্ত সিএসকের, IPL-এর মেগা নিলামের আগে সামনে এল বড় তথ্য Image Credit source: PTI FILE
Follow Us:
| Updated on: Sep 15, 2024 | 7:25 PM

কলকাতা: মহেন্দ্র সিং ধোনি (MS Dhoni) চেন্নাই সুপার কিংসের (Chennai Super Kings) প্রাণভোমরা। তাঁকে ছাড়া সিএসকের বৃত্ত যেন অসম্পূর্ণ। ধোনিহীন ইয়েলোব্রিগেড— এমনটা কল্পনাও করতে পারেন না একাধিক সিএসকে প্রেমী। নয় নয় করে ধোনির বয়স হয়েছে ৪৩। আগামী বছরের আইপিএলের সময় তাঁর বয়স হবে ৪৪ ছুঁই ছুঁই। এখনও কি তিনি আইপিএলে খেলা চালিয়ে যাবেন? এই প্রশ্ন সকল ধোনি ভক্তদের মনে ঘুরপাক খাচ্ছে। পাশাপাশি আর একটা প্রশ্ন জোরাল হয়েছে, সিএসকে কি পঁচিশের আইপিএলের জন্য ধোনিকে রিটেইন করবে? আইপিএলের মেগা নিলামের আগে এ বার সিএসকে শিবিরে এক বড় সিদ্ধান্ত সামনে এসেছে।

এ বছর শেষের দিকে রয়েছে আইপিএলের মেগা নিলাম। মহেন্দ্র সিং ধোনিকে কি ধরে রাখবে সিএসকে? ক্রিকেট ওয়েবসাইট ক্রিকবাজের রিপোর্ট অনুযায়ী, চেন্নাই সুপার কিংস টিম ম্যানেজমেন্ট ঠিক করে নিয়েছে, তারা মহেন্দ্র সিং ধোনিকে রিটেইন করবে। এখনও অবশ্য বোর্ডের পক্ষ থেকে রিটেনশন নিয়ম নিয়ে কিছু পরিষ্কার করেনি। রিটেনশন নিয়মে যদি ২ জন ক্রিকেটারকেও ধরে রাখা যায়, সেক্ষেত্রেও সিএসকে ধোনিকে ধরে রাখবে বলেই শোনা গিয়েছে।

এই খবরটিও পড়ুন

মাহি নিজে থেকে অবসর না ঘোষণা করা অবধি সিএসকে তাঁর সঙ্গে সম্পর্ক ছিন্ন করার কথা ভাবছে না। পাঁচ বারের আইপিএল জয়ী চেন্নাই সুপার কিংসের হয়ে খেলা ছাড়লেও ধোনি এই টিমের সঙ্গে ভবিষ্যতে যুক্ত থাকবেন, এমনটাও বলা হয় ভারতীয় ক্রিকেট মহলে। কে বলতে পারে, আইপিএল থেকে অবসরের পর ধোনিকে হয়তো মেন্টর বা কোচের দায়িত্বেও দেখা যেতে পারে। অবশ্য মাহির মুখে অবসর পরবর্তী কোনও কথা, সিদ্ধান্ত এখনও শোনা যায়নি।