Virat Kohli-Thomas Muller: ভারতের জার্সি পরে বিরাটকে ধন্যবাদ জার্মান কিংবদন্তি ফুটবলারের

India vs New Zealand ICC world Cup 2023 Semi-Final: গত বিশ্বকাপে বিরাট কোহলি ছিলেন ভারতীয় দলের অধিনায়ক। লিগ পর্বে দুর্দান্ত খেললেও চ্যাম্পিয়ন হতে পারেনি বিরাট। এ বার ঘরের মাঠে বিশ্বকাপে বিরাট ক্যাপ্টেন না হলেও টিমের অন্যতম গুরুত্বপূর্ণ সদস্য। লিডারও বলা যায়। গত বিশ্বকাপে জার্মানির কিংবদন্তি ফুটবলার থমাস মুলার অংশগ্রহণকারী অন্যান্য দেশের সঙ্গে বিশেষ শুভেচ্ছা জানিয়েছিলেন ভারত এবং অধিনায়ক বিরাট কোহলিকে।

Virat Kohli-Thomas Muller: ভারতের জার্সি পরে বিরাটকে ধন্যবাদ জার্মান কিংবদন্তি ফুটবলারের
Image Credit source: AFP, SCREENGRAB
Follow Us:
| Edited By: | Updated on: Nov 14, 2023 | 12:55 PM

মুম্বই: বিরাট কোহলি এবং ফুটবলের সম্পর্ক কারও অজানা নয়। ইন্ডিয়ান সুপার লিগে বিনিয়োগও করেছেন বিরাট। টিম ইন্ডিয়ার প্র্যাক্টিসেও ফুটবল খেলা হয়। সেখানেও তাঁর স্কিল দেখান বিরাট। জাতীয় দলের অধিনায়ক সুনীল ছেত্রীর সঙ্গে বিরাট কোহলির বন্ধুত্ব, পরস্পরের প্রতি সম্মান ভারতীয় ক্রীড়াক্ষেত্রে অন্যতম উদাহরণ। তেমনই বিদেশি ফুটবলারদের সঙ্গেও বিরাটের বন্ধুত্ব রয়েছে। বিশ্ব ফুটবলে জার্মানির সমর্থক বিরাট। জার্মানির ফুটবলার টনি ক্রুজ জার্সিও উপহার পাঠিয়েছিলেন বিরাট কোহলিকে। এ বার জার্মান কিংবদন্তি ভারতীয় দলের জার্সি পরে ধন্যবাদ জানালেন বিরাট কোহলিকে। বিস্তারিত জেনে নিন TV9Bangla Sports-এর এই প্রতিবেদনে।

গত বিশ্বকাপে বিরাট কোহলি ছিলেন ভারতীয় দলের অধিনায়ক। লিগ পর্বে দুর্দান্ত খেললেও চ্যাম্পিয়ন হতে পারেনি বিরাট। এ বার ঘরের মাঠে বিশ্বকাপে বিরাট ক্যাপ্টেন না হলেও টিমের অন্যতম গুরুত্বপূর্ণ সদস্য। লিডারও বলা যায়। প্রয়োজনে অধিনায়ক রোহিত শর্মাকে পরামর্শ দেন। বিশ্বকাপের বেশ কিছু ম্যাচেই এমন দেখা গিয়েছে। গত বিশ্বকাপে জার্মানির কিংবদন্তি ফুটবলার থমাস মুলার অংশগ্রহণকারী অন্যান্য দেশের সঙ্গে বিশেষ শুভেচ্ছা জানিয়েছিলেন ভারত এবং অধিনায়ক বিরাট কোহলিকে। তেইশের বিশ্বকাপে ভারতের জার্সি পরেই শুভেচ্ছা জানালেন মুলার।

সোশ্যাল মিডিয়া এক্স হ্যান্ডলে একটি ভিডিয়ো পোস্ট করেছেন থমাস মুলার। একটি বক্স খুলতেই তার মধ্যে ভারতের জার্সি। পিছনে লেখা মুলার। জার্সি নম্বর ২৫। উচ্ছ্বসিত জার্মান কিংবদন্তি ভিডিয়োর সঙ্গে কোহলিকে মেনশন করে লিখেছেন, ‘এই দেখো বিরাট কোহলি। জার্সির জন্য ধন্যবাদ। বিশ্বকাপের জন্য অনেক শুভেচ্ছা।’

ভিডিয়োতে তাঁর উচ্ছ্বাস দেখার মতোই। বক্স থেকে জার্সি বের করে দেখালেন। তারপর সেটি পরলেনও। ভারতীয় দলকে তাতানোর জন্য ‘থাম্বস আপ’ও দেখালেন থমাস।