T20 World Cup 2021: বিশ্বকাপ ফাইনালে না খেলতে পারলেও দলকে তাতাচ্ছেন ডেভন কনওয়ে

নিজে হাত ভাঙিয়ে বসে থাকলেও ফাইনালের জন্য দলের সদস্যদের তাতানো থেকে পিছিয়ে থাকছেন না কনওয়ে।

T20 World Cup 2021: বিশ্বকাপ ফাইনালে না খেলতে পারলেও দলকে তাতাচ্ছেন ডেভন কনওয়ে
টিম সেইফার্টের সঙ্গে ডেভন কনওয়ে
Follow Us:
| Edited By: | Updated on: Nov 14, 2021 | 9:15 AM

দুবাই: কিউয়িদের সামনে কাপ জয়ের সুবর্ণ সুযোগ। প্রথম থেকে সেমিফাইনাল (Semi Final) পর্যন্ত টুর্নামেন্টের সব কটা ম্যাচে খেললেও ফাইনালটা খেলা হচ্ছে না কিউয়ি উইকেটকিপার-ব্যাটার ডেভন কনওয়ের (Devon Conway)। ইংল্যান্ডের বিরুদ্ধে সেমিফাইনাল ম্যাচে ডান হাত ভেঙে যাওয়ার ফলে টি-২০ বিশ্বকাপের ফাইনাল (T20 World Cup Final) থেকে ছিটকে গিয়েছেন কনওয়ে। তবে তিনি রয়েছেন দলের সঙ্গেই। এবং সতীর্থদের তাতাচ্ছেন ফাইনাল ম্যাচ জিতে ট্রফি নিউজিল্যান্ড (New Zealand) শিবিরে তোলার জন্য।

ব্ল্যাকক্যাপসের টুইটার থেকে একটি ভিডিও প্রকাশ করা হয়েছে। যেখানে দেখা যায়, ভাঙা হাত নিয়েই সতীর্থ টিম সেইফার্টকে অনুশীলন চলাকালীন সাহায্য করছেন ডেভন কনওয়ে। নিজে হাত ভাঙিয়ে বসে থাকলেও ফাইনালের জন্য দলের সদস্যদের তাতানো থেকে পিছিয়ে থাকছেন না কনওয়ে। সেইফার্টের সঙ্গে বাঁ হাত দিয়েই বল ছুড়ে ড্রিলিংয়ে সাহায্য করেছেন কনওয়ে।

চলতি টি-২০ বিশ্বকাপে (T20 World Cup) কিউয়িদের হয়ে বেশ ভালো ফর্মেই ছিলেন কনওয়ে। ৩২.২৫ গড়ে ৬ ম্যাচে ১২৯ রান করেছেন তিনি। ফাইনালে কনওয়ের বদলে খেলবেন টিম সেইফার্ট। তিনি পাকিস্তানের বিরুদ্ধে কিউয়িদের প্রথম ম্যাচে খেলেছিলেন। কিন্তু দলের কম্বিনেশনে ভারসাম্য আনার জন্য টিম ম্যানেজমেন্ট তাঁকে আর খেলায়নি।

কনওয়ের বদলে ফাইনাল ম্যাচে খেলার সুযোগ পাওয়া নিয়ে সেইফার্ট বলেন, “এটা ডেভনের জন্য খুবই দুর্ভাগ্যজনক, আমরা ওর জন্য হতাশ হয়ে পড়েছি, কিন্তু দিনের শেষে এটা খেলাধুলা এবং কখনও কখনও এই রকম ছোট ছোট ঘটনা ঘটে। একজন খেলোয়াড় হিসেবে আমি যেতে প্রস্তুত, এবং বিশ্বকাপ ফাইনালে খেলতে পেরে আমি খুবই উত্তেজিত। আমি আশা করি এই সুযোগটা পেয়ে আমার একটা স্বপ্ন সত্যি হয়েছে।”

আরও পড়ুন: T20 World Cup: বিশ্বকাপের ফাইনালে ফোকাসে আইপিএল নিলাম

আরও পড়ুন: T20 World Cup 2021: আফ্রিদির সমালোচনায় আফ্রিদি