Hardik Pandya: হার্দিকের সঙ্গে ডিভোর্সের গুঞ্জনের মাঝে নাতাশার ইন্সটাগ্রামে বড় পরিবর্তন

Natasha-Hardik Divorce Rumor: দেশের মাটিতে ১৭তম আইপিএল শেষ হতে না হতেই হার্দিক পান্ডিয়ার ব্যক্তিগত জীবন নিয়ে জোর আলোচনা শুরু হয়। গত কয়েকদিন ধরেই শোনা যাচ্ছিল হার্দিক পান্ডিয়া ও তাঁর স্ত্রী নাতাশা স্তানকোভিচের ডিভোর্স হবে। এ বার হার্দিকের স্ত্রী নাতাশার ইন্সটাগ্রামে মিলল এই নিয়ে বড় ইঙ্গিত।

Hardik Pandya: হার্দিকের সঙ্গে ডিভোর্সের গুঞ্জনের মাঝে নাতাশার ইন্সটাগ্রামে বড় পরিবর্তন
হার্দিকের সঙ্গে ডিভোর্স হচ্ছে? নাতাশার ইন্সটাগ্রামে এ বার বড় ইঙ্গিতImage Credit source: X
Follow Us:
| Updated on: Jun 03, 2024 | 7:18 PM

কলকাতা: টি-২০ বিশ্বকাপ (T20 World Cup) শুরু হয়েছে। কিন্তু টিম ইন্ডিয়ার অভিযান এখনও শুরু হয়নি। এরই মাঝে দেশের তারকা অলরাউন্ডার হার্দিক পান্ডিয়ার জন্য খানিক স্বস্তির খবর মিলছে। গত কয়েকদিন ধরে লাইমলাইটে হার্দিক পান্ডিয়া (Hardik Pandya)। প্রথমত, দেশের মাটিতে হওয়া আইপিএলে তিনি মুম্বই ইন্ডিয়ান্সের সফল ক্যাপ্টেন হতে পারেননি। যার জন্য তাঁকে চরম বিদ্রুপের শিকার হতে হয়েছিল। তারপর আইপিএল শেষ হতে না হতেই হার্দিক পান্ডিয়ার ব্যক্তিগত জীবন নিয়ে জোর আলোচনা শুরু হয়। ক’দিন ধরেই শোনা যাচ্ছে হার্দিক পান্ডিয়া ও তাঁর স্ত্রী নাতাশা স্তানকোভিচের (Natasha Stankovic) ডিভোর্স হতে চলেছে। এ বার হার্দিকের স্ত্রী নাতাশার ইন্সটাগ্রামে মিলল বড় ইঙ্গিত।

নেটিজ়েনরা গত কয়েকদিন ধরে নিয়মিত হার্দিক পান্ডিয়া ও নাতাশার সোশ্যাল মিডিয়া সাইটে ঢুঁ মারছেন। তাঁরা জানতে চাইছেন হার্দিক ও নাতাশার ডিভোর্সের ব্যাপারে কোনও আপডেট পাওয়া যায় কিনা। এরই মাঝে নেটিজ়েনরা দাবি করেছিলেন নাতাশা তাঁর ও হার্দিকের বিয়ের ছবি হয় ডিলিট, নয় হাইড করে দিয়েছিলেন। এ বার ইন্সটাগ্রামে ফিরল তাঁদের বিয়ের ছবি। যা দেখে অনেকেই কমেন্ট করা শুরু করেছেন, তার মানে হার্দিক-নাতাশার ডিভোর্স হচ্ছে না। তারকা জুটির মধ্যে সবকিছু ঠিক আছে।

হার্দিক পান্ডিয়া ও নাতাশা স্তানকোভিচের গত বছরের ১৪ ফেব্রুয়ারি উদয়পুরে বিরাট সমারোহ করে দ্বিতীয় বার বিয়ে হয়েছিল। আসলে হার্দিক ও নাতাশার ২০২০ সালের ৩১ মে বিয়ে হয়েছিল। কিন্তু গত বছর এই তারকা জুটি আবার ধুমধাম করে বিয়ে করেন। হার্দিক ও নাতাশার ইন্সটাগ্রামে তাঁদের বিয়ের একাধিক ছবি এতদিন দেখা যেত। নেটনাগরিকদের দাবি, মাঝে নাতাশা বিয়ের ছবি সরিয়ে দিয়েছিলেন। এ বার অবশ্য আবার সেই সকল ছবি ফিরেছে।

অনেকে হার্দিক-নাতাশার বিয়ের পুরনো ছবিতে কমেন্ট করছেন, ‘হার্দিক-নাতাশা হয়তো বলছেন, আমাদের মজা কেমন লাগছে?’ অপর একজন লেখেন, ‘৩ ছক্কার শক্তি।’ যা থেকে ওই ইন্সটা ব্যবহারকারী বোঝাতে চেয়েছেন যে, হার্দিক পান্ডিয়া ভারতের বিশ্বকাপ সফর শুরুর আগে ছন্দে ফিরেছেন বলে নাতাশা তাঁর সঙ্গে ছবিও ফিরিয়ে এনেছেন।