Shakib Al Hasan: ফের মেজাজ হারালেন সাকিব আল হাসান, জুটল আম্পায়ারের ওয়ার্নিং

Bangladesh Cricket Board: পাকিস্তানের বিরুদ্ধে প্রথম টেস্টে ঐতিহাসিক জয় ছিনিয়ে নিয়েছে বাংলাদেশ। ১০ উইকেটের বিশাল ব্যবধানে জয়। রাওয়ালপিন্ডিতে এই টেস্টের শেষ দিনই মেজাজ হারিয়ে বিতর্কে জড়ালেন সাকিব আল হাসান। আম্পায়ারের ওয়ার্নিংও খেলেন বাংলাদেশের প্রাক্তন অধিনায়ক।

Shakib Al Hasan: ফের মেজাজ হারালেন সাকিব আল হাসান, জুটল আম্পায়ারের ওয়ার্নিং
Image Credit source: AFP
Follow Us:
| Updated on: Aug 25, 2024 | 5:44 PM

মাঠে হোক বা বাইরে। বিতর্ক পিছু ছাড়ছে না সাকিব আল হাসানের। এর আগেও বহুবার বিতর্কে পড়েছেন সাকিব। এখন প্রবল অস্বস্তিতে রয়েছেন। তাঁর বিরুদ্ধে খুনের অভিযোগ উঠেছে। এফআইআর হওয়ার পরই সাকিবের আন্তর্জাতিক ক্রিকেট কেরিয়ার সঙ্কটে। যে কোনও সময়ই তাঁকে নির্বাসিত করতে পারে বাংলাদেশ ক্রিকেট বোর্ড। এর মাঝে ম্যাচেও বিতর্কে। পাকিস্তানের বিরুদ্ধে প্রথম টেস্টে ঐতিহাসিক জয় ছিনিয়ে নিয়েছে বাংলাদেশ। ১০ উইকেটের বিশাল ব্যবধানে জয়। রাওয়ালপিন্ডিতে এই টেস্টের শেষ দিনই মেজাজ হারিয়ে বিতর্কে জড়ালেন সাকিব আল হাসান। আম্পায়ারের ওয়ার্নিংও খেলেন বাংলাদেশের প্রাক্তন অধিনায়ক।

রাওয়ালপিন্ডি টেস্টে পাকিস্তানের দ্বিতীয় ইনিংসের ঘটনা। স্ট্রাইকে ছিলেন পাক ব্যাটার আব্দুল্লা শফিক। বোলিংয়ে সাকিব। ইনিংসের ৩৩তম ওভারের দ্বিতীয় ডেলিভারি। বাঁ হাতি স্পিনার সাকিব আল হাসান রান আপে রেডি ছিলেন। স্ট্রাইকে থাকা আব্দুল্লা শফিক রেডি না থাকলেও বোলিং শুরু করেন সাকিব আল হাসান। শফিক রেডি না থাকায় দাঁড়িয়ে ছিলেন। যে কোনও বোলারের ক্ষেত্রেই এই পরিস্থিতি আসতে পারে। সাধারণত হতাশ হলেও রান আপে ফিরে আসেন নতুন ডেলিভারির জন্য। কিন্তু সাকিব তা করেননি।

এই খবরটিও পড়ুন

রান আপ কমল্পিট করায় মেজাজ হারান সাকিব আল হাসান। বল ছুড়ে মারেন। কাঁধের উচ্চতারও উপরে বল ধরেন কিপার লিটন দাস। যদিও তা অফস্টাম্পের বেশ কিছুটা বাইরে ছিল। না হলে শফিকের মাথায়ও জোরালো আঘাত করতে পারত। আম্পায়ার রিচার্ড কেটেলবোরো অবাক হয়ে যান সাকিবের এই আচরণে। তিনি ইশারায় জিজ্ঞেস করেন, এ সব কী হচ্ছে! সাকিবকে সতর্ক করেন আম্পায়ার। এরপরই ক্ষমা চেয়ে নেন বিশ্বের অন্যতম সেরা অলরাউন্ডার সাকিব আল হাসান।