IPL: রোহিত নন, আইপিএলের সেরা একাদশে অশ্বিন ক্যাপ্টেনের তাজ দিলেন কাকে?

বেশ কয়েকদিন ধরে আইপিএল-২০২৫ এর নিলাম নিয়ে নানা খবর সামনে আসছে। এরই মাঝে সম্প্রতি নিজের পছন্দের আইপিএলের সেরা একাদশ বেছে নিয়েছেন রবিচন্দ্রন অশ্বিন। রোহিত শর্মা নন, সেখানে অ্যাশ কাকে আইপিএলের সেরা একাদশের ক্যাপ্টেন বেছেছেন জানেন?

IPL: রোহিত নন, আইপিএলের সেরা একাদশে অশ্বিন ক্যাপ্টেনের তাজ দিলেন কাকে?
রোহিত নন, আইপিএলের সেরা একাদশে অশ্বিন ক্যাপ্টেনের তাজ দিলেন কাকে?
Follow Us:
| Updated on: Aug 30, 2024 | 5:45 PM

কলকাতা: আইপিএলের (IPL) সবচেয়ে সফল ক্যাপ্টেন কে? পরিসংখ্যানের দিক থেকে দেখতে গেলে এই তালিকায় একসঙ্গে রয়েছেন রোহিত শর্মা এবং মহেন্দ্র সিং ধোনি। ২০২৪ এর আইপিএলে ধোনি-রোহিতরা তাঁদের টিমকে নেতৃত্ব দেননি। কারণ, ১৭তম আইপিএল শুরু হওয়ার আগে ধোনি ক্যাপ্টেন্সির ব্যাটন তুলে দিয়েছিলেন ঋতুরাজ গায়কোয়াড়ের হাতে। আর মুম্বই ইন্ডিয়ান্স রোহিতকে সরিয়ে টিমের ক্যাপ্টেন বানায় হার্দিক পান্ডিয়াকে। এ বার না চেন্নাই, না মুম্বই খেতাব জেতে কেকেআর। বেশ কয়েকদিন ধরে আইপিএল-২০২৫ এর নিলাম (IPL 2025 Auction) নিয়ে নানা খবর সামনে আসছে। এরই মাঝে সম্প্রতি নিজের পছন্দের আইপিএলের সেরা একাদশ বেছে নিয়েছেন রবিচন্দ্রন অশ্বিন (Ravichandran Ashwin)। রোহিত শর্মা নন, সেখানে অ্যাশ কাকে আইপিএলের সেরা একাদশের ক্যাপ্টেন বেছেছেন জানেন?

দেশের প্রাক্তন ক্রিকেটার কৃষ্ণামাচারি শ্রীকান্তের সঙ্গে ইউটিউব চ্যানেলে এক কথোপকথনের সময় অশ্বিন বেছে নিয়েছেন তাঁর পছন্দের আইপিএলের সেরা একাদশ। ইন্ডিয়ান প্রিমিয়ার লিগে রাজস্থান রয়্যালসের জার্সিতে খেলতে দেখা যায় অশ্বিনকে। কিন্তু তিনি যে আইপিএলের সেরা একাদশ বেছে নিয়েছেন, তাতে নেই রাজস্থানের কোনও ক্রিকেটার। আর তিনি আইপিএলের সেরা একাদশে ক্যাপ্টেন হিসেবে বেছে নিয়েছেন মহেন্দ্র সিং ধোনিকে।

ওপেনিংয়ে বিরাট-রোহিতের জুটি বেছেছেন অশ্বিন। তিনে মিস্টার আইপিএল। চারে মিস্টার ৩৬০ ডিগ্রি। পাঁচে আসল মিস্টার ৩৬০ ডিগ্রি, প্রোটিয়া কিংবদন্তি এবি ডি ভিলিয়ার্স। অশ্বিন ২ স্পিনার ও ৩ পেসারও রেখেছেন নিজের আইপিএলের সেরা একাদশে।

এই খবরটিও পড়ুন

এক ঝলকে দেখে নিন অশ্বিনের পছন্দের আইপিএলের সেরা একাদশে রয়েছেন কারা — রোহিত শর্মা, বিরাট কোহলি, সুরেশ রায়না, সূর্যকুমার যাদব, এবি ডি ভিলিয়ার্স, মহেন্দ্র সিং ধোনি (অধিনায়ক ও উইকেটকিপার), সুনীল নারিন, রশিদ খান, ভুবনেশ্বর কুমার, জসপ্রীত বুমরা ও লাসিথ মালিঙ্গা।