T20 World Cup 2021: স্কট সেলিব্রেশনে বাকরুদ্ধ বাংলাদেশ অধিনায়ক মাহমুদুল্লাহ

স্কটল্যান্ডের (Scotland) বিরুদ্ধে প্রথম রাউন্ডে নিজেদের প্রথম ম্যাচেই হেরেছে বাংলাদেশ (Bangladesh)। ১৪১ রানের টার্গেট তাড়া করতে নেমে ১৩৪ রানে থেমে যান সাকিবরা।

T20 World Cup 2021: স্কট সেলিব্রেশনে বাকরুদ্ধ বাংলাদেশ অধিনায়ক মাহমুদুল্লাহ
T20 World Cup 2021: স্কট সেলিব্রেশনে বাকরুদ্ধ বাংলাদেশ অধিনায়ক মাহমুদুল্লাহ

ওমান: টি-২০ বিশ্বকাপের (T20 World Cup) ঢাকে কাঠি পড়ে গিয়েছে রবিবারই। স্কটল্যান্ডের (Scotland) বিরুদ্ধে প্রথম রাউন্ডে নিজেদের প্রথম ম্যাচেই হেরেছে বাংলাদেশ (Bangladesh)। ১৪১ রানের টার্গেট তাড়া করতে নেমে ১৩৪ রানে থেমে যান সাকিবরা। ৬ রানে হেরে যায় বাংলাদেশ। আর ম্যাচ হারার পর কাঁটা ঘায়ে নুনের ছিটে দেওয়ার মতো কাজ করেছে স্কটল্যান্ড। ম্যাচের শেষে প্রেস কনফারেন্স (press conference) চলাকালীন স্কটল্যান্ডের উচ্চস্বরে সেলিব্রেশন থামিয়ে দিয়েছে বাংলাদেশের অধিনায়ক মাহমুদুল্লাহকে (Mahmudullah)।

স্কটল্যান্ড ক্রিকেট দলের সেলিব্রেশনের চিৎকারে অস্বস্তিতে বাংলাদেশ অধিনায়ক মাহমুদুল্লাহ

রবিরাতে ম্যাচের শেষে বাংলাদেশ অধিনায়ক মাহমুদুল্লাহকে প্রেস কনফারেন্সে দলের পারফরম্যান্সের ব্যাপারে প্রশ্ন করা হয়। মাহমুদুল্লাহ সেই প্রশ্নের উত্তর দেওয়া শুরু করতেই বিশ্বকাপের প্রথম ম্যাচে জয়ের ফলে স্কটল্যান্ডের সেলিব্রেশনের তীব্র চিৎকার শুরু হয়। যার ফলে মাহমুদুল্লাহ আর কোনও কথা বলার সুযোগ পাননি। বেশ কিছুক্ষণ চুপ থেকে তিনি আবার উত্তর দেওয়া শুরু করেন। স্কটল্যান্ড ক্রিকেটের পক্ষ থেকে সেই ভিডিও টুইটারে পোস্ট করে লেখা হয়, “দুঃখিত, আমরা পরের বার এটা বন্ধ রাখব।”

স্কটিশ ক্রিকেট বোর্ডের টুইটারে আরও লেখা হয়, “মাহমুদুল্লাহকে তাঁর ধৈর্যের জন্য সম্মান।”

আইসিসির (ICC) তরফ থেকেও এই ভিডিও ফেসবুকে শেয়ার করা হয়, সেখানে বাংলাদেশের সমর্থকরা মাহমুদুল্লাহকে সমর্থন করেন। পরের ম্যাচে ফিরে আসার কথাও বলেন। তবে স্কটল্যান্ডের কাছে হেরে যাওয়ার ফলে অনেকেই ট্রোল করা শুরু করে দিয়েছেন মাহমুদুল্লাহ ও বাংলাদেশ দলকে। প্রেস কনফারেন্সের টেবলে ঠাণ্ডা পানীয় ও জলের বোতল রাখা ছিল। যা মনে করিয়ে দেয় ইউরো কাপে ক্রিশ্চিয়ানো রোনাল্ডোর পানীয় বোতল সরিয়ে দেওয়ার কাণ্ডা। আইসিসির পোস্টে এক ফেসবুক ব্যাবহারকারী ক্রিশ্চিয়ানো রোনাল্ডোর কথা টেনে এনে লেখেন, “মাহমুদউল্লাহ ভাই রোনালদো এর মত কোকাকোলা টা সরায়া দিতেন। তাহলে হেরে যাওয়াটা সবার এত চোখে পড়তো নাহ্। কোকাকোলা সরালেন কেন ঐটা নিয়া ই বেশি আলেচনা হইতো।”

আরও পড়ুন: T20 World Cup 2021: ওমানকে জিতিয়ে ধাওয়ান-সেলিব্রেশন যতীন্দর সিংয়ের

আরও পড়ুন: T20 World Cup 2021: মালিঙ্গাকে টপকে আন্তর্জাতিক টি-২০ ক্রিকেটে সর্বোচ্চ উইকেটশিকারী সাকিব

আরও পড়ুন: T20 World Cup 2021: ভারতীয় দলে মেন্টর ধোনির কাজ শুরু, বিশ্বকাপের প্রস্তুতিতে নামলেন বিরাট অ্যান্ড কোং

Click on your DTH Provider to Add TV9 Bangla