Sourav Ganguly: ইডেনে সৌরভ আতঙ্ক! কী বলছে কেকেআর শিবির?

IPL 2024, KKR vs DC: গ্যালারি কি ভাগ হয়ে যাবে? এমন পরিস্থিতি নতুন নয়। এর আগেও হয়েছে। সৌরভ গঙ্গোপাধ্যায় তখন খেলতেন। পুনে ওয়ারিয়র্সের হয়ে খেলতে এসেছিলেন সৌরভ। ইডেনে গৌতম গম্ভীরের কেকেআর দেখেছিল গ্যালারির ভিন্ন রূপ। এ বারও সৌরভ ও গম্ভীর। ভূমিকা ভিন্ন। পরিস্থিতি যে এমন হতে পারে, মানসিক ভাবে প্রস্তুত নাইট শিবির।

Sourav Ganguly: ইডেনে সৌরভ আতঙ্ক! কী বলছে কেকেআর শিবির?
Image Credit source: OWN PHOTOGRAPH
Follow Us:
| Edited By: | Updated on: Apr 28, 2024 | 9:38 PM

ইডেন গার্ডেন্স তুমি কার? কলকাতা নাইট রাইডার্স বনাম দিল্লি ক্যাপিটালস ম্যাচের আগে যেন এমনই সুর আকাশে-বাতাসে। কলকাতা নাইট রাইডার্স হোম টিম। তাদের সমর্থন থাকবে এমনটাই তো স্বাভাবিক! কিন্তু উল্টোদিকেও যে আবেগ। দিল্লি ক্যাপিটালস টিমের ক্রিকেট ডিরেক্টর সৌরভ গঙ্গোপাধ্যায়। দিল্লি টিমে রয়েছেন বাংলার পেসার মুকেশ কুমার, কিপার-ব্যাটার অভিষেক পোড়েল!

গ্যালারি কি ভাগ হয়ে যাবে? এমন পরিস্থিতি নতুন নয়। এর আগেও হয়েছে। সৌরভ গঙ্গোপাধ্যায় তখন খেলতেন। পুনে ওয়ারিয়র্সের হয়ে খেলতে এসেছিলেন সৌরভ। ইডেনে গৌতম গম্ভীরের কেকেআর দেখেছিল গ্যালারির ভিন্ন রূপ। এ বারও সৌরভ ও গম্ভীর। ভূমিকা ভিন্ন। পরিস্থিতি যে এমন হতে পারে, মানসিক ভাবে প্রস্তুত নাইট শিবির। ম্যাচের আগে সাংবাদিক সম্মেলনে স্বীকার করে নিলেন কোচ চন্দ্রকান্ত পন্ডিতও।

ইডেনে কাল সৌরভ গঙ্গোপাধ্যায় বনাম কেকেআর কিনা, এই প্রসঙ্গে কোচ চন্দ্রকান্ত পন্ডিত বলেন, ‘সৌরভ একজন আইকন। দেশের জন্য, রাজ্যের জন্যও। ওর জন্য ইডেন ভাগ হতেই পারে। এটা ওর প্রাপ্য। তবে আমরা সেদিকে ফোকাস করতে চাই না। দর্শকরা যেদিকে খুশি সমর্থন করতে পারে।’ ম্যাচে হাজির থাকেন কেকেআরের কর্ণধার শাহরুখ খান। ম্যাচের আগের দিন! শাহরুখকে দেখা যায়?

ইডেনে আজ আচমকাই হাজির শাহরুখ খান। তাঁর সঙ্গী ছেলে আব্রাম। ইডেনে ছেলের সঙ্গে বেশ কিছুক্ষণ ক্রিকেট খেললেন বলিউডের বাদশা। অন্য দিকে, দিল্লি ক্যাপিটালসের ডিরেক্টর সৌরভ গঙ্গোপাধ্যায়ও ছিলেন ইডেনে। কাল মাঠের বাইরেও যেন ম্যাচ।