Suryakumar Yadav: এই কাজের জন্য… হঠাৎ কেন ক্ষমা চাইলেন সূর্যকুমার যাদব?

টেস্টে প্রত্যাবর্তনই লক্ষ্য স্কাইয়ের। তাই তিনি মনে করছেন, বুচি বাবু টুর্নামেন্ট তাঁকে সাহায্য করবে। লাল-বলের ক্রিকেটে অনুশীলন করার জন্য মুখিয়ে রয়েছেন তিনি। এরই মাঝে হঠাৎ করেই ক্ষমা চেয়েছেন সূর্য। কী এমন করলেন, যার জন্য ক্ষমা চাইছেন মিস্টার ৩৬০ ডিগ্রি?

Suryakumar Yadav: এই কাজের জন্য... হঠাৎ কেন ক্ষমা চাইলেন সূর্যকুমার যাদব?
এই কাজের জন্য... হঠাৎ কেন ক্ষমা চাইলেন সূর্যকুমার যাদব?Image Credit source: X
Follow Us:
| Updated on: Aug 14, 2024 | 1:10 PM

কলকাতা: ভ্যাকেশন মোড শেষ। এ বার বাইশ গজে অ্যাকশনে ফেরার পালা। সূর্যকুমার যাদব (Suryakumar Yadav) যখন মাঠে নামেন, তাঁর ব্যাটে একের পর এক চার-ছক্কার ফুলঝুরি ওঠে। তাঁর অনুরাগীদের মন ভালো করার জন্য যা যথেষ্ট। ভারতের টি-২০ (T20) টিমের ক্যাপ্টেন সূর্যকুমার যাদব এ বার বুচি বাবু টুর্নামেন্টে খেলার জন্য তৈরি। টেস্টে প্রত্যাবর্তনই লক্ষ্য স্কাইয়ের। তাই তিনি মনে করছেন, বুচি বাবু টুর্নামেন্ট তাঁকে সাহায্য করবে। লাল-বলের ক্রিকেটে অনুশীলন করার জন্য মুখিয়ে রয়েছেন তিনি। এরই মাঝে হঠাৎ করেই ক্ষমা চেয়েছেন সূর্য। কী এমন করলেন, যার জন্য ক্ষমা চাইছেন মিস্টার ৩৬০ ডিগ্রি?

সূর্যকুমার যাদব তাঁর ইন্সটাগ্রাম স্টোরিতে বেশ কয়েকটি ছবি শেয়ার করেছেন। যেখানে তাঁকে স্ত্রী দেবিশা শেট্টির সঙ্গেও দেখা গিয়েছে। আর তারই মধ্যে একটি ছোট্ট বুমেরাং শেয়ার করেছেন স্কাই। যেখানে তিনি লেখেন, ‘পোশাকের জন্য ক্ষমা চাইছি। এই কাজের জন্য তো অফুরান সময় আছে।’ যে ছবিতে দেখা যায় জিমের বিভিন্ন জিনিসের সামনে দাঁড়িয়ে রয়েছে সূর্য। হাসি মুখে একখানা নাইট স্যুট পরে নিজের ছবি দিয়েছেন স্কাই।

Suryakumar Yadav insta story

ইন্সটাগ্রাম স্টোরিতে এই ছবি শেয়ার করেছেন দেশের টি-২০ টিমের ক্যাপ্টেন সূর্যকুমার যাদব।

মজার ছলেই সূর্যকুমার যাদব যে এমন পোস্ট করেছেন, তা বলার অপেক্ষা রাখে না। হাসি-ঠাট্টার মাঝেই সূর্যকুমারের ফোকাস এখন ভারতের ঘরোয়া ক্রিকেটে। বুচি বাবু টুর্নামেন্টে একসঙ্গে শ্রেয়স আইয়ার ও সূর্যকুমার যাদবকে খেলতে দেখা যাবে। টি-টোয়েন্টি ক্রিকেটে সূর্য বিশ্বের অন্যতম সেরা ক্রিকেটার। তা বলার অপেক্ষা রাখে না। কিন্তু তাঁর লক্ষ্য তিন ফর্ম্যাটে দেশের হয়ে খেলা। সেই মতো প্রস্তুতি নিচ্ছেন স্কাই।