Virat Kohli: ও বিরাটের মতো লম্ফঝম্প করে না… কোহলিকে বিঁধে কাকে সিংহাসনে বসালেন কপিল?

আজ, বৃহস্পতিবার ভারতীয় সময় অনুসারে রাতে ভারত-ইংল্যান্ড দ্বিতীয় সেমিফাইনাল। এই ম্যাচের আগে ভারতের প্রথম বিশ্বজয়ী ক্যাপ্টেন কপিল দেবের (Kapil Dev) এক ভিডিয়ো নেটদুনিয়ায় ভাইরাল। যেখানে বিরাট কোহলিকে (Virat Kohli) বিঁধেছেন কপিল।

Virat Kohli: ও বিরাটের মতো লম্ফঝম্প করে না... কোহলিকে বিঁধে কাকে সিংহাসনে বসালেন কপিল?
Virat Kohli: ও বিরাটের মতো লম্ফঝম্প করে না... কোহলিকে বিঁধে কাকে সিংহাসনে বসালেন কপিল?Image Credit source: X
Follow Us:
| Updated on: Jun 27, 2024 | 3:12 PM

কলকাতা: ব্যাটে রান না আসলে, কথা তো শুনতেই হবে বাপু। তা তুমি যত বড়ই তারকা হও না কেন। এ দস্তুর। এমন কথা ক্রিকেট মহলে কান পাতলেই শোনা যায়। এ বারের টি-২০ বিশ্বকাপে (T20 World Cup) অপরাজিত থেকে সেমিফাইনালে পৌঁছেছে টিম ইন্ডিয়া। আজ, বৃহস্পতিবার ভারতীয় সময় অনুসারে রাতে ভারত-ইংল্যান্ড দ্বিতীয় সেমিফাইনাল। এই ম্যাচের আগে ভারতের প্রথম বিশ্বজয়ী ক্যাপ্টেন কপিল দেবের (Kapil Dev) এক ভিডিয়ো নেটদুনিয়ায় ভাইরাল। যেখানে বিরাট কোহলিকে (Virat Kohli) বিঁধেছেন কপিল। এবং ভারতের এক ক্রিকেটারকে বসিয়েছেন সিংহাসনে। কে তিনি?

বিরাট কোহলির থেকে ভারত অধিনায়ক রোহিত শর্মাকে এগিয়ে রাখছেন বিশ্বকাপজয়ী ক্যাপ্টেন কপিল দেব। এবিপি লাইভের এক ইভেন্টে ৮৩-র বিশ্বজয়ী ক্যাপ্টেন কপিল দেব বলেন, ‘ও (রোহিত) বিরাটের মতো খেলে না। ও বিরাটের মতো লম্ফঝম্ফ করে না। ও নিজের সীমাটা জানে। ওই সীমাতে ওর থেকে ভালো আর কোনও প্লেয়ার নেই।’

রোহিত শর্মা বাকিদের থেকে কেন আলাদা? কোথায় আলাদা? সে কথাও বলেছেন কপিল দেব। হিটম্যানের কাছে টিম সবার আগে, এমনটাই মনে করেন কপিল। তাঁর কথায়, ‘অনেক বড় প্লেয়ার থাকে, যারা নিজের জন্যই খেলে। ক্যাপ্টেন্সিও করে নিজের জন্য। এখানেই রোহিত এগিয়ে। ও পুরো দলকে খুশি করতে চায়।’

এ বারের বিশ্বকাপে বিরাটের ব্যাট জ্বলেনি। সেমিফাইনালে কি কোহলির ব্যাটে রান দেখা যাবে? অপেক্ষার আর মাত্র কয়েক ঘণ্টা। দক্ষিণ আফ্রিকা এ বারের বিশ্বকাপের প্রথম ফাইনালিস্ট। ভারত যদি ইংল্যান্ডকে আজ হারাতে পারে, তা হলে ফাইনালে উঠবে। সকল ক্রিকেট প্রেমীদের নজর আজ সেই ম্যাচে।