রোম্যান্টিক সন্ধেয় জুটিতে মেসি-আন্তনেলা

এই তারকা দম্পতি নিঃসন্দেহে প্যারিসে একটি রোম্যান্টিক সন্ধ্যা কাটিয়েছেন সে কথা বলার অপেক্ষা রাখে না।

রোম্যান্টিক সন্ধেয় জুটিতে মেসি-আন্তনেলা
রোম্যান্টিক সন্ধেয় জুটিতে মেসি-আন্তনেলা
Follow Us:
| Edited By: | Updated on: Nov 11, 2021 | 8:40 PM

প্যারিস: লিওনেল মেসি (Lionel Messi) বার্সেলোনা (Barcelona) ছেড়ে যাওয়ার পর পিএসজিতে (PSG) তাঁর কেরিয়ার শুরু করেছেন। তাঁর সঙ্গে বার্সা ছেড়েছেন তাঁর স্ত্রী-সন্তানরাও। তবে নতুন ক্লাবে আর্জেন্টাইন সুপারস্টারের শুরুটা যে খুব ভালো হয়েছে তা বলা কঠিন। পিএসজিতে যোগ দেওয়ার পর সব প্রতিযোগিতা মিলিয়ে লিও মাত্র আট ম্যাচে খেলেছেন এবং চ্যাম্পিয়ন্স লিগে তিনটি গোল করেছেন।চোটের কারণে লিগ ওয়ানে খেলছেন না মেসি। এইসময় তিনি বিশ্রামে রয়েছেন। আর একান্তে সময় কাটাচ্ছেন পরিবার ও স্ত্রী আন্তনেলা রোকুজ্জোর (Antonela Roccuzzo) সঙ্গে।

সদ্য মেসি এবং আন্তনেলা প্যারিসে (Paris) একটি সুন্দর সন্ধ্যা কাটিয়েছেন। আন্তোনেলা ইনস্টাগ্রামে একটি পোস্ট শেয়ার করেছেন। যেখানে এই তারকা দম্পতির কিছু রোমান্টিক ছবির দর্শন পাওয়া গিয়েছে। চোখজুড়ানো আলোকিত আইফেল টাওয়ারের উল্টো দিকে, এই জুটি ফ্রেমবন্দি হয়েছেন। মেসির পরণে ছিল একটি কালো টার্টলনেক এবং একটি ম্যাচিং ওভারকোট। আন্তনেলা নিজেকে সাজিয়েছিলেন এক কালো বডিকন পোশাকে এবং কালো হিল-এ তাঁকে দুর্দান্ত সুন্দরী লাগছিল।

আন্তনেলার পোস্ট করা ছবির দ্বিতীয়টিতে দেখা যায় মেসি ও তিনি আবেগপূর্ণ চুম্বনে লিপ্ত। ছবির ক্যাপশনে, আন্তনেলা লেখেন, ‘আমি তোমাকে অনেক ভালোবাসি, আমার ভালোবাসা।’

এই তারকা দম্পতি নিঃসন্দেহে প্যারিসে একটি রোম্যান্টিক সন্ধ্যা কাটিয়েছেন সে কথা বলার অপেক্ষা রাখে না। ২০১৭ সালে লিও মেসি ও আন্তনেলা বিবাহবন্ধনে আবদ্ধ হন। তাঁদের বিয়ে ‘ওয়েডিং অব দ্য সেঞ্চুরি’ নামে পরিচিত। আন্তনেলার যখন ৫ বছর বয়স তখন থেকেই তিনি মেসিকে চিনতেন। মেসি-আন্তনেলার বর্তমানে তিন সন্তান রয়েছে। স্ত্রী আন্তনেলা এবং তিন সন্তান থিয়াগো (Thiago), মাত্তেও (Matteo) এবং সিরোকে (Ciro) নিয়ে সুখের সংসার আর্জেন্টাইন সুপারস্টারের।

আরও পড়ুন: Cristiano Ronaldo: আগামী মরসুমে ম্যাঞ্চেস্টার ইউনাইটেড ছাড়ছেন রোনাল্ডো?