Amrinder Singh: পঞ্জাবের প্রাক্তন মুখ্যমন্ত্রী ভেবে সোশ্যাল মিডিয়ায় ট্যাগ, ক্ষুব্ধ বাগান গোলকিপার

ফুটবলারের এই টুইটের জবাব দিয়েছেন পঞ্জাবের প্রাক্তন মুখ্যমন্ত্রীও। রি-টুইট করে তিনি লিখেছেন, ''তোমার প্রতি আমার সহানুভূতি। আগামী ম্যাচের জন্য তোমাকে শুভেচ্ছা।''

Amrinder Singh: পঞ্জাবের প্রাক্তন মুখ্যমন্ত্রী ভেবে সোশ্যাল মিডিয়ায় ট্যাগ, ক্ষুব্ধ বাগান গোলকিপার
অমরিন্দর সিং। ছবি: টুইটার
Follow Us:
| Edited By: | Updated on: Sep 30, 2021 | 4:14 PM

লুধিয়ানা: কথায় বলে নামে কী যায় আসে। কর্মই নাকি পরিচয়। কিন্তু এটিকে মোহনবাগান (ATK Mohun Bagan) গোলকিপার পড়েছেন নাম বিভ্রাটে। এই গল্পের দুই চরিত্র। প্রথম জন, বর্তমানে দেশীয় রাজনীতিতে চর্চিত নাম পাঞ্জাবের (Punjab) প্রাক্তন মুখ্যমন্ত্রী (Chief Minister)। তাঁর সব গতিবিধি সংবাদ শিরোনামে। দ্বিতীয় জন, এটিকে মোহনবাগানের ফুটবলার (footballer)। রাজনীতির সঙ্গে বহু দূর পর্যন্ত যাঁর কোনও যোগাযোগই নেই।

দু’জনের মধ্যে মিল কোথায়? দু’জনেরই নাম অমরিন্দর সিং (Amrinder Singh)। আর এটাই সমস্যায় ফেলেছে ভারতীয় কিপারকে। সোশ্যাল মিডিয়ায় বাগান গোলকিপারকে পাঞ্জাবের প্রাক্তন মুখ্যমন্ত্রী ভেবে একের পর এক মানুষ ও সংবাদমাধ্যম ট্যাগ করে চলেছেন। সোশ্যাল মিডিয়ার নোটিশিকেশন বক্স ভরে উঠছে কংগ্রেস বিজেপি তর্জায়।

বিরক্ত হয়ে টুইট করলেন ফুটবলার। ”প্রিয় সাংবাদিক ও সংবাদ মাধ্যমকে জানাতে চাই, আমি অমরিন্দর সিং, ভারতের জাতীয় দলের গোলকিপার। পঞ্জাবের প্রাক্তন মুখ্যমন্ত্রী নই। দয়া করে আমায় ট্যাগ করবেন না। ”

ফুটবলারের এই টুইটের জবাব দিয়েছেন পঞ্জাবের প্রাক্তন মুখ্যমন্ত্রীও। রি-টুইট করে তিনি লিখেছেন, ”তোমার প্রতি আমার সহানুভূতি। আগামী ম্যাচের জন্য তোমাকে শুভেচ্ছা।”

করোনা সংক্রমিত হয়ে এখন আইসোলেশনে এটিকে মোহনবাগানের গোলকিপার। সাফ কাপের ভারতীয় দলে সুযোগ পেলেও করোনার জন্য মলদ্বীপে যাওয়া হয়নি তাঁর। অমরিন্দরের পরিবর্তে ভারতীয় দলের সঙ্গে গেছেন ধীরজ সিং। করোনা সংক্রমিত বাগান গোলকিপারের কাছে এখন সময় কাটানোর বড় ভরসা সোশ্যাল মিডিয়া। আর তাতেই সমস্যা পড়েছেন বাগান গোলকিপার।

নিছক একটা মজার ঘটনা। নাম বিভ্রাট নতুন নয়। সেই তালিকায় এটা আরও একটা সংযোজন। তবে ভার্চুয়ালের দুনিয়ায় যতই নাম বিভ্রাট হোক, দুই অমরিন্দরের নাম সাধারণ মানুষ আলাদা করেই রেখে দিতে পারবেন তাঁদের হৃদয়ে। কোনও ভ্রান্তি ছাড়াই।