Valorant Agent Harbor: ভ্যালোরেন্টের এজেন্ট হারবারের ক্ষমতা দেখা গেল নতুন ট্রেলারে, লোকেশনে মুম্বই-দিল্লি

Valorant Indian Agent: ভ্যালোরেন্টে পরবর্তী এজেন্ট আসছে, নতুন ট্রেলার প্রকাশ করে নিশ্চিত বার্তা দিল রায়ট। সেই নতুন এজেন্টের কাছে কী ক্ষমতা থাকতে চলেছে, তা জানতে আগ্রহী ভ্যালোরেন্ট ভক্তরা।

Valorant Agent Harbor: ভ্যালোরেন্টের এজেন্ট হারবারের ক্ষমতা দেখা গেল নতুন ট্রেলারে, লোকেশনে মুম্বই-দিল্লি
ভ্যালোরেন্টের ভারতীয় এজেন্ট হারবার।
Follow Us:
| Edited By: | Updated on: Oct 14, 2022 | 7:13 PM

Valorant Agent 21 Harbor: ভ্যালোরেন্টে পরবর্তী এজেন্ট আসছে, নতুন ট্রেলার প্রকাশ করে নিশ্চিত বার্তা দিল রায়ট। সেই নতুন এজেন্টের কাছে কী ক্ষমতা থাকতে চলেছে, তা জানতে আগ্রহী ভ্যালোরেন্ট ভক্তরা। স্টার্টারদের জন্য রায়ট এর আগে কয়েকটি টিজার শেয়ার করেছে। এজেন্টটি দেখতে কেমন হবে, তার নাম কী হবে ইত্যাদি বিষয়গুলি সম্পর্কে একটা সম্যক ধারণা মিলেছিল। এজেন্ট 21, যার নাম হারবার তিনি ভারতীয় বংশোদ্ভূত এবং অফিসিয়াল ভ্যালোরেন্ট ইউটিউব চ্যানেলে প্রকাশিত নতুন 3 মিনিটের কিছু বেশি সময়ের ট্রেলার অনুসারে, তিনি জলের ক্ষমতা নিয়ে আসবেন।

যদিও অতীতের টিজ়ারগুলি আমাদের একটি ইঙ্গিত দিয়েছে যে, এজেন্টের জলের ক্ষমতা রয়েছে। নতুন ট্রেলারটি তা সম্পূর্ণরূপে নিশ্চিত করেছে। ট্রেলারটি একটি চেজ়িং দিয়ে শুরু হচ্ছে, যেখানে রিয়েলম হারবারের পিছনে রয়েছে। ট্রেলারটি ভারতের দিল্লি এবং মুম্বইয়ের মতো লোকেশন দেখায়। হিন্দি ভয়েস লাইনও রয়েছে এখানে।

ট্রেলারে আমরা হারবার ওরফে বরুণ বাত্রা যে মোটরসাইকেলটি ব্যবহার করে, তাও দেখতে পাই। তার কিছু ক্ষমতা সম্পর্কেও আমরা ধারণা করতে পেরেছি ট্রেলারটি থেকে। এটি ইঙ্গিত দেয় যে, মোটরসাইকেলটি এমন একটি জিনিস হতে পারে যা গেমটিতে তার দক্ষতার জন্য ব্যবহার করা হবে। হারবারকে এখন পর্যন্ত তার বেশিরভাগ টিজারে কেবল একটি মোটরসাইকেল সহ দেখানো হয়েছে।

পাশাপাশি আমরা দেখতে পাই যে, তিনি একটি জলের প্রাচীর তৈরি করতে সক্ষম যা দৃশ্যত বুলেটপ্রুফ। এছাড়াও, তিনি জলের বুদবুদ তৈরি করতেও সক্ষম, যা গেমটিতে ব্রিমস্টোনের ধোঁয়ার মতো।

ব্রিমস্টোনের কথা বলতে গেলে ট্রেলারটি ব্রিমস্টোন ক্যাচিং হারবার দিয়ে শেষ হয়। এটি নিশ্চিত করে যে তিনি নিয়ন্ত্রকদের মধ্যে রয়েছেন। পূর্বে, অ্যাস্ট্রাকেও টিজ়ারে দেখানো হয়েছিল, যা প্রকাশ করে যে হারবারেও অ্যাস্ট্রার মতো একটি ক্ষমতা থাকতে পারে।

হারবার হতে চলেছে পঞ্চম নিয়ন্ত্রক যারা ব্রিমস্টোন, অ্যাস্ট্রা, ওমেন এবং ভাইপারে যোগ দেবে। নতুন ভারতীয় এজেন্ট আইন III এর পর্ব 5 এর সঙ্গে আসবে। এই সময়ে আমরা গেমটিতে যোগ করা নতুন মানচিত্রও দেখতে পাব বলে আশা করছি।