বিগ বিলিয়ান ডে ঘোষণা করল ফ্লিপকার্ট, ইলেকট্রিকের জিনিসে কত ছাড় জানেন?

জানা যাচ্ছে, স্মার্টফোন, ইলেকট্রনিক্স, অ্যাপলায়েন্স, ফ্যাশনের সামগ্রী ও বাড়ির প্রয়োজনীয় জিনিসপত্রে নজরকাড়া ছাড় দেবে এই অনলাইন শপিং সাইট।

বিগ বিলিয়ান ডে ঘোষণা করল ফ্লিপকার্ট, ইলেকট্রিকের জিনিসে কত ছাড় জানেন?

২০২১ সালের সবচেয়ে বড় সেলের ঘোষণা করল ফ্লিপকার্ট। যদিও কবে থেকে সেই সেল শুরু হবে জানায়নি সংস্থা। কেবল কিছু বিষয় টিজ় করেছে মাত্র।

জানা যাচ্ছে, স্মার্টফোন, ইলেকট্রনিক্স, অ্যাপলায়েন্স, ফ্যাশনের সামগ্রী ও বাড়ির প্রয়োজনীয় জিনিসপত্রে নজরকাড়া ছাড় দেবে এই অনলাইন শপিং সাইট। আই সি আই সি আই ব্যাঙ্ক ও অ্যাক্সিস ব্যাঙ্কের সঙ্গে হাত মিলিয়ে কার্ডে ক্যাশব্যাকের অফারও দেবে ফ্লিপকার্ট। ইউ পি আই সার্ভিস ও পে টি এম সার্ভিসেও থাকছে অফার।

চমক আছে আরও। ফ্লিপকার্টে অ্যাপেলের আই ফোন ১২ সিরিজে ভাল ডিসকাউন্ট পাওয়া যাবে বলে জানা যাচ্ছে। এমনকী, ভিভো, ওপ্পো, স্যামসংয়ের স্মার্টফোনেও থাকছে প্রচুর ডিসকাউন্ট।

৮০ শতাংশ ডিসকাউন্ট থাকছে ল্যাপটপ, হেল্থ কেয়ার ডিভাইস, স্মার্ট ওয়াচ ও পাওয়ার ব্যাঙ্কে। টেলিভিশন ও অন্যান্য ইলেকট্রিকের ডিভাইসে থাকছে ৮০ শতাংশ মতো ছাড়। শুধু তাই নয়, জামাকাপড় ও সাজের জিনিসে থাকছে ৬০ থেকে ৮০ শতাংশ ছাড়।

৯৯ টাকা থেকে শুরু জিনিসত্র বিক্রি হবে হোম ও কিচেন বিভাগে। গ্রুমিং কিট, খেলনা, খাবার, প্রসাধনীর সামগ্রীও শুরু হবে ৯৯ টাকা দামে। আসবাব পত্র ও মাদুরে থাকবে ৮৫ শতাংশ পর্যন্ত ছাড়।

এমনিতে সব সময়ই কিছু না কিছু ডিসকাউন্ট দেয় ফ্লিপকার্ট। প্রতিবারই বছরের একটি বিশেষ সময়ে থাকে ফ্লিপকার্টের বড়সড় ডিসকাউন্ট। এই সময়টার দিকেই তাকিয়ে থাকেন ক্রেতারা। বিশেষ করে তাঁদের নজর থাকে ইলেকট্রনিক গ্যাজেটের সেলের দিকে।

আরও পড়ুন: ফোকের সঙ্গে উর্দু ব়্যাপ; দুর্গা পুজো ও কালী পুজোয় আসছে বড় চমক

আরও পড়ুন: Big Boss OTT: পক্ষপাতিত্ব করেন করণ; বিগ বসের বাড়ি থেকে বেরিয়ে বললেন মুজ় জাট্টানা

আরও পড়ুন: স্মৃতির সরণী দিয়ে হাঁটলেন সৌমিত্র কন্যা পৌলমী বোস; শেয়ার করলেন অদেখা কিছু ছবি

Click on your DTH Provider to Add TV9 Bangla