27 অগস্ট ভারতে ‘বুলেট’ ইয়ারফোন নিয়ে আসছে OnePlus

Bullet Z Like Earphone: ভারতে নতুন ইয়ারফোন নিয়ে আসছে ওয়ানপ্লাস। সংস্থার সেই ইয়ারফোনটি লঞ্চ হবে 27 অগস্ট, কী-কী ফিচার ও স্পেসিফিকেশন থাকতে পারে, একবার দেখে নিন।

27 অগস্ট ভারতে 'বুলেট' ইয়ারফোন নিয়ে আসছে OnePlus
নতুন ইয়ারফোন নিয়ে আসছে ওয়ানপ্লাস।
Follow Us:
| Edited By: | Updated on: Aug 26, 2022 | 8:37 AM

OnePlus Nord Wired Earphones: 27 অগস্ট ভারতে নতুন ইয়ারফোন লঞ্চ করতে চলেছে ওয়ানপ্লাস, যা জনপ্রিয় নর্ড সিরিজ়ে নিয়ে আসা হচ্ছে। ওয়ানপ্লাসের তরফ থেকে জানানো হয়েছে, সংস্থার নিজস্ব ওয়েবসাইট এবং অ্যামাজ়ন থেকে সেই ওয়ানপ্লাস নর্ড ওয়্যার্ড ইয়ারফোনটি পাওয়া যাবে। দুটি ওয়েবসাইটেরই লিস্টিং থেকে জানা গিয়েছে, নর্ড ওয়্যার্ড ইয়ারফোনগুলিতে বুলেট ওয়্যারলেস জেড-এর মতো ডিজাইন এবং 9.2 মিমি গতিশীল ড্রাইভারের বৈশিষ্ট্য থাকবে।

একটি ‘Nord’ পণ্য হওয়ায় এই ওয়্যার্ড ইয়ারফোনগুলির একটি অত্যন্ত আক্রমণাত্মক মূল্য ট্যাগ থাকবে বলে আশা করা হচ্ছে। অর্থাৎ এই ইয়ারফোনের দাম কম হওয়া আশা করাটা বৃথা। নর্ড বাডস এবং সম্প্রতি লঞ্চ হওয়া Nord Buds CE- উভয়ই সত্যিকারের ওয়্যারলেস ইয়ারবাড-এর পরে এই ‘নর্ড’ ব্যানারের অধীনে তারা উল্লেখযোগ্য ভাবে তৃতীয় অডিও-কেন্দ্রিক পণ্য হবে।

প্রতিটি ইয়ারফোনের ভিতরে থাকবে একটি চুম্বক থাকে এবং অডিও নিয়ন্ত্রণ হিসেবে ডাবল ডিউটি ​​পরিবেশন করে। এগুলিকে একসঙ্গে স্ন্যাপ করলে প্লেব্যাক বন্ধ হয়ে যাবে, পরে যখন সেগুলিকে আনক্লিপ করা হবে তখন আবার তা শুরু হবে। ওয়ানপ্লাস বলেছে, এই ইয়ারফোনগুলির একটি বৃত্তাকার, অর্গোনমিক ডিজাইন থাকবে, যাতে আপনি ঘণ্টার পর ঘণ্টা পরে থাকার পরেও স্বস্তি অনুভব করবেন। এই ইয়ারফোনটি শিপিং করা হবে ইন্টারচেঞ্জেবল সিলিকন টিপসের সঙ্গে।

নর্ড ওয়্যার্ড ইয়ারফোনগুলিতে মিউজিক কন্ট্রোল, কল অ্যাক্সেস এবং ভয়েস অ্যাসিস্ট্যান্টের জন্য বোতাম নিয়ন্ত্রণ-সহ একটি ইনলাইন মাইক রয়েছে।

হুডের নিচে OnePlus Nord ওয়্যার্ড ইয়ারফোনে 9.2mm গতিশীল ড্রাইভার এবং আপাতদৃষ্টিতে ‘বড়, সাহসী অডিও’ এর জন্য একটি 0.42cc সাউন্ড ক্যাভিটি দেওয়া হয়েছে।

আসন্ন ইয়ারফোনটির মূল্য এবং প্রাপ্যতা সম্পর্কে আরও বিশদ তথ্য 27 অগস্ট জানা যাবে।

সম্প্রতি ভারতে Nord Buds CE ওয়্যারলেস ইয়ারবাড লঞ্চ করেছে ওয়ানপ্লাস। ভারতে OnePlus Nord Buds CE-এর দাম 2,299 টাকা সেট করা হয়েছে। আবার OnePlus Nord Buds-এর দাম ভারতে 2,799 টাকা। এই সব দাম থেকেই মনে করা হচ্ছে OnePlus Nord তারযুক্ত ইয়ারফোনের দাম এই দুটি ডিভাইসের থেকে কম হতে পারে।