মাত্র কিছুক্ষণের অপেক্ষা, ভারতে লঞ্চ হতে চলেছে রিয়েলমি এক্স৭ ম্যাক্স ৫জি এবং স্মার্ট টিভি ৪কে

রিয়েলমির অফিশিয়াল সোশ্যাল মিডিয়া চ্যানেলে ভার্চুয়াল ভাবে লঞ্চ হবে এই দু'টি গ্যাজেট। বেলা সাড়ে বারোটায় রিয়েলমি ইন্ডিয়ার ফেসবুক এবং ইউটিউবে এই ভার্চুয়াল লঞ্চ ইভেন্ট লাইভ দেখা যাবে। 

মাত্র কিছুক্ষণের অপেক্ষা, ভারতে লঞ্চ হতে চলেছে রিয়েলমি এক্স৭ ম্যাক্স ৫জি এবং স্মার্ট টিভি ৪কে
৪৩ এবং ৫০ ইঞ্চি, এই দুই ভ্যারিয়েন্টে লঞ্চ হবে রিয়েলমির স্মার্ট টিভি।

আজ ৩১ মে সোমবার ভারতে লঞ্চ হবে রিয়েলমির নতুন স্মার্টফোন। সেই সঙ্গে লঞ্চ হবে রিয়েলমির স্মার্ট টিভিও। রিয়েলমি এক্স৭ ম্যাক্স ৫জি ফোনের সঙ্গে লঞ্চ হবে রিয়েলমি স্মার্ট টিভি ৪কে। জানা গিয়েছে, রিয়েলমির নতুন স্মার্টফোনে থাকতে পারে MediaTek Dimensity 1200 প্রসেসর এবং ১২০Hz রিফ্রেশ রেটের সুপার AMOLED ডিসপ্লে। এছাড়াও ট্রিপল রেয়ার ক্যামেরা সেটআপ থাকার সম্ভাবনা রয়েছে এই ফোনে। অন্যদিকে ৪কে রেসোলিউশনের পিকচার কোয়ালিটির স্মার্ট টিভিতে থাকতে পারে ডলবি অ্যাটমোস এবং ডলবি ভিশন সাপোর্ট।

রিয়েলমির অফিশিয়াল সোশ্যাল মিডিয়া চ্যানেলে ভার্চুয়াল ভাবে লঞ্চ হবে এই দু’টি গ্যাজেট। বেলা সাড়ে বারোটায় রিয়েলমি ইন্ডিয়ার ফেসবুক এবং ইউটিউবে এই ভার্চুয়াল লঞ্চ ইভেন্ট লাইভ দেখা যাবে।

ভারতে রিয়েলমি এক্স৭ ম্যাক্স ৫জি-র সম্ভাব্য দাম

রিয়েলমি সংস্থার তরফে এখনও এই ফোনের দাম সম্পর্কে কোনও তথ্য দেওয়া হয়নি। মনে করা হচ্ছে, রিয়েলমি জিটি নিও- র রিব্র্যান্ডেড ভার্সান হল রিয়েলমি এক্স৭ ম্যাক্স ৫জি। চলতি বছর মার্চ মাসে চিনে লঞ্চ হয়েছিল রিয়েলমি জিটি নিও ফোন। সেই ফোনের দামের আশেপাশেই রিয়েলমি এক্স৭ ম্যাক্স ৫জি ফোনের দাম থাকবে বলে মনে করা হচ্ছে।

উল্লেখ্য, চিনে লঞ্চ হওয়া রিয়েলমি জিটি নিও ফোনের ৬ জিবি র‍্যাম এবং ১২৮ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্টের দাম ভারতীয় মুদ্রায় ছিল প্রায় ২০,৫০০ টাকা। অন্যদিকে ৮ জিবি র‍্যাম এবং ১২৮ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্টের দাম ছিল প্রায় ২২,৭০০ টাকা। আর ১২ জিবি র‍্যাম এবং ২৫৬ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্টের দাম ছিল প্রায় ২৭,৩০০ টাকা। রিয়েলমি এক্স৭ ম্যাক্স ৫জি ফোনের ভারতীয় ভ্যারিয়েন্টের দাম এর আশেপাশেই থাকবে বলে মনে করা হচ্ছে।

আরও পড়ুন- এয়ারপডস প্রো: অ্যাপেলের নতুন ডিভাইসে ‘হেলথ ট্র্যাকিং’ ফিচার থাকার সম্ভাবনা

রিয়েলমি স্মার্ট টিভি ৪কে- এর সম্ভাব্য দাম

৪৩ এবং ৫০ ইঞ্চি, এই দুই ভ্যারিয়েন্টে ভারতে লঞ্চ হবে রিয়েলমির নতুন স্মার্ট টিভি। অনুমান, ৪৩ ইঞ্চির মডেলের দাম থাকবে ২৮ থেকে ৩০ হাজারের মধ্যে। অন্যদিকে ৫০ ইঞ্চির টিভির দাম থাকতে পারে ৩৩ থেকে ৩৫ হাজার টাকার মধ্যে।