Birbhum Murder: স্রেফ ৭৫ টাকার জন্য প্রৌঢ়কে থেঁতলে খুনের অভিযোগ

Birbhum Murder: শেখ শাহানাজ স্থানীয় নূর শেখ ও শাহজাহান শেখ এর জমিতে চাষের কাজ করতেন । ধানের জমি চাষ করার জন্য ৬৭৫ টাকা হয়েছিল। সেই টাকা প্রাপ্য ছিল তাঁর।

Birbhum Murder: স্রেফ ৭৫ টাকার জন্য প্রৌঢ়কে থেঁতলে খুনের অভিযোগ
বীরভূমে প্রৌঢ়কে 'খুন'
Follow Us:
| Edited By: | Updated on: Jul 02, 2022 | 12:45 PM

বীরভূম:  ৭৫ টাকার জন্য খুন হতে হল এক ব্যক্তিকে। ঘটনাটি ঘটেছে বীরভূমের নানুরের হারমুড় গ্রামে। নানুরের হারমুড় গ্রামে বাসিন্দা শেখ শাহানাজ (৬৪)। তিনি ট্রাকটারে করে মাঠের চাষের কাজ করতেন। এই ঘটনায় এখনও পর্যন্ত কাউকে গ্রেফতার করতে পারেননি পুলিশ। অভিযুক্তের খোঁজে তল্লাশি চলছে।

শেখ শাহানাজ স্থানীয় নূর শেখ ও শাহজাহান শেখ এর জমিতে চাষের কাজ করতেন । ধানের জমি চাষ করার জন্য ৬৭৫ টাকা হয়েছিল। সেই টাকা প্রাপ্য ছিল তাঁর। আর এই টাকাকে কেন্দ্র করেই সমস্যা। অভিযোগ, নূর শেখ ও শাজাহান শেখ ৬০০ টাকা দেয় ট্রাক্টরের চাষ করার জন্য।

এরপরেই মৃত ব্যক্তি প্রতিবাদ করেন টাকা কম দেওয়ার জন্যে। এই কথা বলা মাত্রই শাহজাহান শেখের সঙ্গে কথা কাটাকাটি হয়। তারপর অভিযুক্ত শাহজাহান শেখ ও নূর শেখ, শেখ শাহজাহানের উপরে চড়াও হয়।

অভিযোগ শুক্রবার রাত ৮ টা নাগাদ অভিযুক্তরা ইট, বাস দিয়ে মারধর করেন। তাঁর মাথায়, বুকে গুরুতর আঘাত লাগে। রক্তাক্ত অবস্থায় মাটিতে লুটিয়ে পড়েন তিনি। তাঁর আর্তচিৎকার শুনেই ছুটে আসেন স্থানীয় বাসিন্দারা। রক্তাক্ত অবস্থায় তাঁকে উদ্ধার করে আশঙ্কাজনক অবস্থায় তাঁকে বোলপুর মহকুমা হাসপাতালে নিয়ে যাওয়া হয়। চিকিৎসকরা জানিয়ে দেন, হাসপাতালে নিয়ে আসার আগেই মৃত্যু হয়েছে।

ঘটনার পর এলাকায় ব্যাপক উত্তেজনা ছড়িয়ে পড়ে। অন্যদিকে অভিযোগের পরিপেক্ষিতে ইতিমধ্যেই এই ঘটনাই অভিযুক্ত শাহজাহান শেখ ও নূর শেখ-সহ চার জনকে গ্রেফতার করেছে নানুর থানার পুলিশ। ঘটনার পর থেকে পলাতক অভিযুক্তরা। তাদের খোঁজে তল্লাশি চালাচ্ছে পুলিশ। এলাকাবাসী ও মৃতের পরিবারের সদস্যদের সঙ্গে কথা বলছে পুলিশ।