Visva-Bharati University: করোনার থাবা বিশ্বভারতীতে, আক্রান্ত ছাত্রী! বন্ধ পঠনপাঠন

TV9 Bangla Digital

TV9 Bangla Digital | Edited By: জয়দীপ দাস

Updated on: Jul 07, 2022 | 11:09 PM

Visva-Bharati University: ফের করোনার থাবা বিশ্বভারতী বিশ্ববিদ্যালয়ে, এবার করোনা আক্রান্ত বিশ্বভারতীর শিক্ষাসত্রের চতুর্থ শ্রেণীর ছাত্রী। বন্ধ পঠনপাঠন

Visva-Bharati University: করোনার থাবা বিশ্বভারতীতে, আক্রান্ত ছাত্রী! বন্ধ পঠনপাঠন

বীরভূম: গোটা রাজ্যেই এদিন নতুন করে দাপট বাড়ছে মারণ করোনা (Coronavirus)। দিনে দিনে চওড়া হচ্ছে থাবা। এদিকে গ্রীষ্মের ছুটি কাটিয়ে কিছুদিন আগেই খুলেজে স্কুল। তারমধ্যেই এবার করোনা হানা বিশ্বভারতীর(isva-Bharati University) শিক্ষাসত্রে। সূত্রের খবর, করোনা আক্রান্ত হয়েছে চতুর্থ শ্রেণীর এক ছাত্রী। তারজেরে আপাতত বন্ধ হয়ে গিয়েছে শিক্ষাসত্রের চতুর্থ শ্রেণীর পঠনপাঠন। এদিকে নতুন করে সংক্রমনের ঘটনায় আতঙ্ক ছড়িয়েছে পড়ুয়া ও অভিভাবকদের মধ্যে। 

বিশ্বভারতী সূত্রে জানা গিয়েছে, বৃহস্পতিবার শিক্ষাসত্রের চতুর্থ শ্রেণীর খ বিভাগের এক ছাত্রীর করোনা আক্রান্ত হওয়ার খবর জানাজানি হয়। মুহূর্তেই আতঙ্ক ছড়িয়ে পড়ে গোটা এলাকায়। এরপর স্কুল কর্তৃপক্ষ ওই শ্রেণীর পঠন পাঠন বন্ধ করে পড়ুয়াদের ছুটি দিয়ে দেয়। শ্রেণী কক্ষ তড়িঘড়ি স্যানিটাইজও করা হয়। নতুন করে সংক্রমণ ঠেকাতে অনির্দিষ্টকালের জন্য বন্ধ রাখা হয়েছে সংশ্লিষ্ট শ্রেণীর পঠনপাঠন।

এই খবরটিও পড়ুন

অন্যদিকে ইতিমধ্যেই আবার বিশ্বভারতীর ইতিহাস বিভাগেও এক অধ্যাপকের করোনা আক্রান্ত হওয়ার খবর মিলেছে। নতুন করে যেভাবে করোনার সংক্রমণ বাড়ছে তাতে উদ্বেগ ছড়াচ্ছে বিশ্বভারতীর বিভিন্ন ভবনে। এমতাবস্থায়, করোনা হানা ঠেকাতে কর্তৃপক্ষ আগামীতে কী ব্যবস্থা নেয় এখন সে দিকেই তাকিয়ে রয়েছেন অভিভাবকরা। যদিও এ বিষয়ে এখনও পর্যন্ত কর্তৃপক্ষের তরফে কোনও প্রতিক্রিয়া পাওয়া যায়নি। এদিকে বৃহস্পতিবার রাজ্যের স্বাস্থ্য দফতরের তরফে জারি করা করোনা(Corona) বুলেটিনে দেখা যাচ্ছে গত ২৪ ঘণ্টায় গোটা রাজ্যে করোনার কবলে পড়েছেন ২৮৮৯ জন। তাঁর মধ্যে বীরভূমে আক্রান্ত হয়েছেন ৭১ জন। তাতেও বেড়েছে উদ্বেগ। অন্যদিকে বুধবার এই জেলায় আক্রান্ত হয়েছিলেন ৬৮ জন। 

Latest News Updates

Follow us on

Related Stories

Most Read Stories

Click on your DTH Provider to Add TV9 Bangla