Udayan Guha: ‘এমনভাবে বেঁকিয়ে দেওয়া হবে…’, শিরদাঁড়ার ‘ব্যবসায়ীদের’ কড়া হুঁশিয়ারি উদয়নের

Udayan Guha: সিতাই বিধানসভার উপনির্বাচনে সর্বভারতীয় রেকর্ড করার জন্য দলের সর্বস্তরের কর্মীরা কাঁধে কাঁধ মিলিয়ে কাজ করবে। দিনহাটায় সাংবাদিকদের মুখোমুখি হয়ে এমনটাই জানালেন উত্তরবঙ্গ উন্নয়ন মন্ত্রী উদয়ন গুহ।

Udayan Guha: ‘এমনভাবে বেঁকিয়ে দেওয়া হবে…’, শিরদাঁড়ার ‘ব্যবসায়ীদের’ কড়া হুঁশিয়ারি উদয়নের
উদয়ন গুহ Image Credit source: Facebook
Follow Us:
| Edited By: | Updated on: Oct 18, 2024 | 4:09 PM

দিনহাটা: দিনহাটা বিধানসভার উপনির্বাচনে মাত্র এক হাজার ভোটের জন্য সর্বভারতীয় ক্ষেত্রে রেকর্ড করা সম্ভব হয়নি। সিতাই বিধানসভার উপনির্বাচনে সর্বভারতীয় রেকর্ড করার জন্য দলের সর্বস্তরের কর্মীরা কাঁধে কাঁধ মিলিয়ে কাজ করবে। দিনহাটায় সাংবাদিকদের মুখোমুখি হয়ে এমনটাই জানালেন উত্তরবঙ্গ উন্নয়ন মন্ত্রী উদয়ন গুহ। তিনি বলেন, “আমরা আজকে থেকে ভোটের প্রচার শুরু করব। আমরা অপেক্ষা করে আছি আমাদের নেত্রী আমাদের প্রার্থীর নাম ঘোষণা করবেন। যে প্রার্থীর নামই তিনি ঘোষণা করেন না কেন আমরা জেলা পার্টি ঐক্যবদ্ধভাবে সবাই কাঁধে কাঁধ মিলিয়ে জয়ী করব।” 

এখানেই না থেমে উদয়ন আরও বলেন, “আমি যখন উপ নির্বাচনে দাঁড়িয়ে ছিলাম তখন এক হাজার ভোটের জন্য সর্বভারতীয় ক্ষেত্রে রেকর্ড করতে পারিনি। এবার ওটাকে টপকে আমরা সরো ভারতীয় ক্ষেত্রে রেকর্ড করব বলে আশা করছি।”  

একইসঙ্গে বিরোধীদেরও কড়া হুঁশিয়ারি দিতে দেখা যায়। যা নিয়ে তৈরি হয়েছে বিতর্ক। মন্ত্রী বলেন, যাঁরা পশ্চিমবাংলায় শিরদাড়ার ব্যবসা করছেন, “সে রামই হোক বামই হোক বা অন্য কোনও রাজনৈতিক দলই হোক যাঁরা শিরদাঁড়া নিয়ে ঘুরে বেড়াচ্ছেন তাঁদের শিরদাঁড়া এবারে নির্বাচনে এমনভাবে বেঁকিয়ে দেওয়া হবে সহজে আর সোজা হয়ে দাঁড়াতে পারবে না। আগামী দিনগুলোতে বাঁকা শিরদাঁড়া নিয়ে লাঠিতে ভর দিয়ে তাদের চলতে হবে।” তাঁর এ মন্তব্য নিয়ে বিতর্ক দানা বেঁধেছে রাজ্যের রাজনৈতিক মহলে।