TMC: ঘিরে ধরে মার, চলল গুলিও! হাসপাতাল বেডে শুয়ে তৃণমূল নেতা বললেন, ‘রবীন্দ্রনাথের লোকেরা মেরেছে’

Natabari: ফের তৃণমূলের (TMC) গোষ্ঠী সংঘর্ষে উত্তপ্ত নাটাবাড়ি (Natabari)। এবার তৃণমূলের অঞ্চল সভাপতিকে বেধড়ক মারধরের অভিযোগ উঠল দলেরই একাংশের বিরুদ্ধে।

TMC: ঘিরে ধরে মার, চলল গুলিও! হাসপাতাল বেডে শুয়ে তৃণমূল নেতা বললেন, 'রবীন্দ্রনাথের লোকেরা মেরেছে'
গোষ্ঠীকোন্দলে জেরবার তৃণমূল! নিজস্ব চিত্র।
Follow Us:
| Edited By: | Updated on: Jan 16, 2022 | 12:13 PM

নাটাবাড়ি: ফের তৃণমূলের (TMC) গোষ্ঠী সংঘর্ষে উত্তপ্ত নাটাবাড়ি (Natabari)। এবার তৃণমূলের অঞ্চল সভাপতিকে বেধড়ক মারধরের অভিযোগ উঠল দলেরই একাংশের বিরুদ্ধে। গুরুতর জখম ওই অঞ্চল সভাপতি বেসরকারি হাসপাতালে চিকিৎসাধীন। সেখান থেকেই তিনি আঙুল তুললেন রবীন্দ্রনাথ ঘোষ অনুগামীদের দিকে।

ঠিক কী ঘটেছে?

শনিবার রাতে কোচবিহারের নাটাবাড়ি বিধানসভা কেন্দ্রের অন্তর্গত তৃণমূল কংগ্রেসের বলরামপুর ২ অঞ্চল সভাপতি উত্তম বর্মণকে বেধড়ক মারধর করা হয় বলে অভিযোগ। এমনকি গুলিও চলে বলে অভিযোগ। আর এই মারধরের জন্য আঙুল উঠল দলেরই অপর গোষ্ঠীর বিরুদ্ধে। রবিবার এই ঘটনায় ব্যাপক চাঞ্চল্য ছড়িয়েছে বলরামপুর ২ নম্বর অঞ্চলে। গুরুতর আহত অবস্থায় ওই তৃণমূল নেতাকে প্রথমে তুফানগঞ্জের মহকুমা হাসপাতালে নিয়ে যাওয়া হয়। কিন্তু সেখানকার চিকিৎসকেরা তাঁকে স্থানান্তরের পরামর্শ দিলে পরবর্তীতে কোচবিহারের বেসরকারি হাসপাতালে ভর্তি করা হয় উত্তম বর্মণকে।

এদিকে রবিবার সকালেও রাজনৈতিক চাপানউতোর অব্যাহত। তৃণমূল কংগ্রেসের এক গোষ্ঠীর উপর হামলার প্রতিবাদে আরেক গোষ্ঠী একটি ধিক্কার মিছিল করেন। এদিকে বলরামপুর ২ নম্বর অঞ্চলের তৃণমূলের সভাপতি উত্তম কুমার বর্মণ বর্তমানে আহত অবস্থায় একটি বেসরকারি নার্সিংহোমে ভর্তি রয়েছেন।

হাসপাতালের বেডে শুয়ে ওই অঞ্চল সভাপতির অভিযোগ, “রবীন্দ্রনাথ ঘোষের অনুগামী হিসাবে পরিচিত কয়েকজন গতকাল রাত ১১ টা নাগাদ রাস্তায় পাইপ ফেলে পথ আটকে প্রথমে গাড়িতে মারধর শুরু করে। সেখান থেকে পালিয়ে যাওয়ার চেষ্টা করলে আমার মাথায় কাঁধে পায়ে আঘাত করে”। প্রাণ বাঁচাতে তিনি কার্যত লুকিয়ে পালান বলে দাবি উত্তমবাবুর। কোনওরকমে ঘটনাস্থল থেকে পালিয়ে পাশের একটি বাড়িতে আশ্রয় নেন তিনি। উল্লেখ্য, বলরামপুর অঞ্চলের তৃণমূল কংগ্রেসের জেলা সভাপতি গিরীন্দ্রনাথ বর্মণের অনুগত হিসাবে পরিচিত।

এদিকে এই ঘটনার খবর পেয়ে রবিবার সকালে ওই বেসরকারি নার্সিংহোমে গিয়ে বলরামপুর ২ নম্বর অঞ্চল তৃনমূল কংগ্রেসের সভাপতি উত্তম কুমার বর্মণকে দেখতে যান উত্তরবঙ্গ রাষ্ট্রীয় পরিবহণ সংস্থার চেয়ারম্যান তথা কোচবিহারের তৃণমূলের প্রাক্তন জেলা সভাপতি পার্থপ্রতিম রায়। সেখানে গিয়ে তিনি ওই তৃণমূলের অঞ্চল সভাপতি শারীরিক অবস্থার খোঁজখবর নেওয়ার পাশাপাশি ঘটনাটি জেলা নেতৃত্বের কাছে তুলে ধরবেন বলে আশ্বাসও দেন। সবমিলিয়ো গোষ্ঠীকোন্দলে জেরবার নাটাবাড়ি তৃণমূল কংগ্রেস।

ঘটনায় পার্থ প্রতিম রায় বলেন, “এই বিষয়টা এই মুহূর্তে আমি স্পষ্ট করে কিছু বলতে পারছি না। রাতের অন্ধকারে কিছু দুষ্কৃতী বলরামপুর ২ নম্বর অঞ্চল তৃণমূল কংগ্রেসের সভাপতি উত্তম বর্মণের উপর যে আক্রমণ করেছে, তাঁকে প্রাণে মেরে ফেলার চক্রান্ত করেছে, এটা অত্যন্ত উদ্বেগজনক। আমি সঙ্গে সঙ্গে ঘটনা জানার পরেই তুফানগঞ্জ থানার ওসিকে বিষয়টি জানাই। কারা এই ঘটনার সঙ্গে যুক্ত সেটাও যাতে পুলিশ চিহ্নিত করে সেই আবেদন তাদের কাছে করা হয়েছে”। তবে এ নিয়ে রবীন্দ্রনাথ ঘোষের প্রতিক্রিয়া এখনও পাওয়া যায়নি।

আরও পড়ুন: Chandannagar Municipal Election 2022: ‘আমার নামেও পোস্টার দিতে পারে…কিছু মিশ্র লোক আমাদের দলে রয়েছে’