Sukanta Majumdar: প্রচারের ফাঁকে ক্রিকেট খেললেন সুকান্ত

Sukanta Majumdar: ১৬ তারিখ ফের বাংলায় আসছেন মোদী। বালুরঘাট ও রায়গঞ্জে পরপর সভা করার কথা রয়েছে তাঁর। প্রধানমন্ত্রীর সভায় আসার জন্য এদিন এলাকার লোকজনকে আমন্ত্রণও জানান সুকান্ত।

Sukanta Majumdar: প্রচারের ফাঁকে ক্রিকেট খেললেন সুকান্ত
ব্যাট হাতে সুকান্ত Image Credit source: Facebook
Follow Us:
| Edited By: | Updated on: Apr 11, 2024 | 7:44 PM

বালুরঘাট: নির্বাচনী প্রচারে একেবারে অন্য মুডে দেখা গেল বঙ্গ বিজেপির রাজ্য সভাপতি সুকান্ত মজুমদারকে। খেললেন ক্রিকেট। একেবারে অন্য স্টাইলে করলেন জনসংযোগ। প্রসঙ্গত, এবারের লোকসভা নির্বাচনে বালুরঘাট থেকে লড়ছেন সুকান্ত। বর্তমানে তিনিই এলাকার সাংসদ। ফের তার উপরেই আস্থা রেখে বালুরঘাটের টিকিট দিয়েছে দল। তবে জয়ের ব্যাপারে গতবারের মতোই আশাবাদী তিনি। বৃহস্পতিবার  দুপুরে বেশ খোশ মেজাজেই  দেখা গেল তাঁকে। এদিন দুপুরে বালুরঘাট ব্লকের চিঙ্গিশপুর গ্রাম পঞ্চায়েতের দুর্গাপুরে প্রচারে বেরিয়ে ছিলেন তিনি। সেখানেই ক্রিকেট খেলতে দেখা গেল তাঁকে। 

প্রসঙ্গত, একদিন আগেই বাংলায় প্রচারে এসেছিলেন কেন্দ্রীয় স্বরাষ্ট্র মন্ত্রী অমিত শাহ। বালুরঘাটে সুকান্ত মজুমদারের প্রচারে তোলেন ঝড়। সভায় প্রচুর জনসমাগম দেখে তো অমিত শাহ বলেই দিয়েছিলেন, সভায় এত লোক এখানে বোঝা যাচ্ছে বিজেপি জিতে গিয়েছে। শাহি প্রশংসা শুনে যেন এবার নতুন উদ্য়োমে ভোট প্রচার শুরু করে দিলেন সুকান্ত। এদিন সকাল থেকেই বেরিয়ে পড়েছিলেন এলাকায় এলাকায়। একটানা পায়ে হেঁটেও চলে প্রচার কর্মসূচি। কথা বলেন একাধিক গ্রামের মহিলাদের সঙ্গে। প্রধানমন্ত্রীর কথা থেকে রাম মন্দিরের প্রসঙ্গ সবই বলেন। একইসঙ্গে রেশন যে দিচ্ছে কেন্দ্রীয় সরকার তাও বোঝান এলাকার লোকজনকে। 

১৬ তারিখ ফের বাংলায় আসছেন মোদী। বালুরঘাট ও রায়গঞ্জে পরপর সভা করার কথা রয়েছে তাঁর। প্রধানমন্ত্রীর সভায় আসার জন্য এদিন এলাকার লোকজনকে আমন্ত্রণও জানান সুকান্ত। প্রচারে এসেছিলেন চিঙ্গিশপুর গ্রাম পঞ্চায়েতের দুর্গাপুর গ্রামে। সেখানেই বাচ্চাদের সঙ্গে ক্রিকেটও খেলেন সুকান্ত। খেলা শেষে সুকান্তকে ছোটবেলার স্মৃতিচারণাও করতে দেখা যায়। হাসি মুখে বলেন, ক্রিকেটের ময়দান হোক, বা রাজনীতির ময়দান ব্যাটসম্যান ভাল হলে জয় নিশ্চিত। প্রসঙ্গত, ১৯ এপ্রিল বঙ্গে ভোটের শুরু হয়ে যাচ্ছে জলপাইগুড়ি, কোচবিহার, আলিপুরদুয়ার দিয়ে। ২৬ এপ্রিল দ্বিতীয় দফায় ভোট রয়েছে দার্জিলিং, রায়গঞ্জ, বালুরঘাটে।