Honey trap: বালির নেশামুক্তি কেন্দ্রে মধুচক্র! গ্রেফতার ৩, মূল অভিযুক্ত এখনও পলাতক

Bally: পিনাকীর স্ত্রীই নেশামুক্তি কেন্দ্র থেকে মধুচক্র চালানো হয় বলে অভিযোগ তুলেছিলেন। তাঁর অভিযোগের পরই বিষয়টি নিয়ে সরগরম হয় ওই এলাকা।

Honey trap: বালির নেশামুক্তি কেন্দ্রে মধুচক্র! গ্রেফতার ৩, মূল অভিযুক্ত এখনও পলাতক
নেশামুক্তি কেন্দ্রের ব্যানার
Follow Us:
| Edited By: | Updated on: Jul 31, 2022 | 10:43 PM

হাওড়া: নেশাগ্রস্ত মহিলাদের চিকিৎসা করার নামে তাঁদের নেশামুক্তি কেন্দ্রে নিয়ে এসে সেখানে মধুচক্র চালানোর অভিযোগ উঠেছিল হাওড়ার বালিতে। এই অভিযোগকে ঘিরে শনিবার সকাল থেকে উত্তেজনা ছড়িয়েছিল বালির নিশ্চিন্দার ঘোষপাড়ার ওই বেসরকারি নেশামুক্তি কেন্দ্রে। মধুচক্র চালানোর অভিযোগে এই নেশামুক্তি কেন্দ্রের তিন কর্মীকে গ্রেফতার করল পুলিশ। ধৃতদের রবিবার হাওড়া আদালতে তোলা হয়েছিল। ধৃতদের ১৪ দিনের জেল হেফাজতের নির্দেশ দিয়েছেন বিচারক। যদিও ওই নেশামুক্তি কেন্দ্রের মালিক পিনাকী সরকার এখনও পলাতক। তাঁর খোঁজ চালানো হচ্ছে বলে জানিয়েছে পুলিশ। সেই অভিযোগের ভিত্তিতেই অভিযুক্তদের গ্রেফতার করা হয়েছে বলে জানিয়েছে পুলিশ।

শনিবার ওই নেশামুক্তি কেন্দ্রের মালিকের স্ত্রী অপর্ণা সরকার অভিযোগ করেন, নেশামুক্তি কেন্দ্রে কাউন্সিলিংয়ের নামে রাখা হয়েছে মেয়েদের। এবং সেই মেয়েদের দিয়ে মধুচক্র চালানো হয়েছে। তাঁর স্বামীর নেতৃত্বেই এই কাজ চলছে বলে অভিযোগ ছিল ওই মহিলার। এই অভিযোগের ভিত্তিতেই গ্রেফতার করা হয়েছে শম্পা সরকার, শানু চক্রবর্তী এবং তপন চৌধুরীকে। পুলিশ জানিয়েছে, এই তিন জন ওই নেশামুক্তি কেন্দ্রেরই কর্মী। মহিলা রোগীদের উপর অত্যাচারের অভিযোগে মামলা করা হয়েছে ধৃত তিন জনের বিরুদ্ধে। রবিবার তাঁদের তোলা হয়েছিল হাওড়া আদালতে। এবং তাঁদের ১৪ দিনের জেল হেফাজতের নির্দেশ দেওয়া হয়েছে। যদিও এই ঘটনার মূল পাণ্ডা পিনাকী সরকার এখনও পলাতক।

প্রসঙ্গত, এলাকাবাসীর দীর্ঘ দিন ধরেই অভিযোগ করে আসছিলেন ওই নেশামুক্তি কেন্দ্রে মধুচক্রের আসর বসানো হয়। শনিবার পিনাকীর স্ত্রী অপর্ণা বিষয়টি নিয়ে সরব হওয়ার পর স্থানীয়রা আরও সোচ্চার হন। অপর্ণার অভিযোগ ছিল, মহিলা রোগীদের উপর অত্যাচারের পাশাপাশি তাঁদের জোর করে দেহ ব্যবসায় নামানো হয়েছে।