Fraud Case: চাকরির নামে প্রতারণা, অভিযুক্তকে মারতে মারতে বিডিও অফিস আনলেন দুই মহিলা

Domjur: বিডিও অফিসের বাইরেই অভিযুক্ত ব্যক্তিকে কয়েক ঘা চড় কষিয়েছেন দুই মহিলা। সেখানে থাকা সিসিটিভি ক্যামেরায় তা দেখতে পান ডোমজুড়ের বিডিও গার্গী দাস।

Fraud Case: চাকরির নামে প্রতারণা, অভিযুক্তকে মারতে মারতে বিডিও অফিস আনলেন দুই মহিলা
প্রতারণার অভিযোগ অভিযুক্ত ব্যক্তিকে মারছেন অভিযোগকারিণী মহিলা
TV9 Bangla Digital

| Edited By: অংশুমান গোস্বামী

Aug 03, 2022 | 10:45 PM

হাওড়া: চাকরি দেওয়ার নামে এক ব্যক্তির বিরুদ্ধে প্রতারণার অভিযোগ করলেন দুই মহিলা। মহিলাদের অভিযোগ নিজেকে বিডিও অফিসের কর্মী বলে পরিচয় দিয়েছিলেন ওই ব্যক্তি। সেই পরিচয়ে খাদ্য দফতরে ‘রেশন ইনচার্জ’-এর চাকরি দেওয়ার প্রতিশ্রুতি দিয়েছিলেন বলে অভিযোগ। চাকরি দেওয়ার প্রতিশ্রুতি দিয়ে টাকা নেওয়ারও অভিযোগ তুলেছেন তাঁরা। কিন্তু চাকরি না পাওয়ায় ওই ব্যক্তিকে মারতে মারতে বিডিও অফিসে নিয়ে আসেন প্রতারিত দুই মহিলা। বুধবার ঘটনাটি ঘটেছে হাওড়া জেলার ডোমজুড়ে। বিডিও অফিসের সামনে ব্যক্তিকে দুই মহিলার মারধরের ভিডিয়ো ভাইরাল হয়েছে। ঘটনার খবর পেয়ে ডোমজুড়ের বিডিও অভিযুক্ত ও অভিযোগকারিণীদের সঙ্গে কথা বলেন। তার পর খবর দেন পুলিশকে। পুলিশ ওই ব্যক্তিকে আটক করে গ্রেফতার করেছে বলে জানা গিয়েছে।

পুলিশ সূত্রে জানা গিয়েছে, অভিযুক্ত ব্যক্তির নাম রাজেশ চক্রবর্তী। তিনি ডোমজুড়ের বাসিন্দা। নিজেকে ডোমজুড়। ভিডিও অফিসের কর্মী পরিচয় দিয়ে টাকার বিনিময়ে চাকরির প্রতিশ্রুতি দিয়েছিলেন। এক অভিযোগকারিণী এ ব্যাপারে। বলেছেন, “আমাদের দুজনের থেকেই বেশ কয়েক ধাপে কয়েক হাজার টাকা নিয়েছে। কিন্তু চাকরি না দেওয়ায় আমাদের সন্দেহ হয়। আমরা আজ টাকা দেওয়ার নাম করে ডাকি। তার পর তাকে বিডিও অফিসে নিয়ে আসি।”

বিডিও অফিসের বাইরেই অভিযুক্ত ব্যক্তিকে কয়েক ঘা চড় কষিয়েছেন দুই মহিলা। সেখানে থাকা সিসিটিভি ক্যামেরায় তা দেখতে পান ডোমজুড়ের বিডিও গার্গী দাস। এ ব্যাপারে বিডিও বলেছেন, “সিসিটিভিতে মারতে ডেকে আমি সিভিক ভলান্টিয়ারের মাধ্যমে তাঁদের ডেকে পাঠায়। এর পর তাঁদের সঙ্গে কথা বলি। ওই মহিলার চাকরি জন্যে ওই ব্যক্তিকে টাকা দিয়ে প্রতারিত হয়েছেন বলে অভিযোগ করেছেন। অভিযুক্ত ব্যক্তিও টাকা নেওয়ার কথা স্বীকার করেছেন। তিনি এই বিডিও অফিসের কর্মী নন। এ সব জানার পর আমি পুলিশকে ফোন করি। পুলিশ এসে অভিযুক্তকে থানায় নিয়ে যায়।” পুলিশ সূত্রে খবর, ওই ব্যক্তি বিডিও অফিসে দালালি করতেন।

Follow us on

Related Stories

Most Read Stories

Click on your DTH Provider to Add TV9 Bangla