Crime: সপ্তমীর গভীর রাতে জুয়ার ঠেক, অভিযান চালিয়ে আক্রান্ত পুলিশ!

Jalpaiguri: পুলিশ অভিযান চালাতেই জুয়ার আসরে উপস্থিত ব্য়ক্তিদের সঙ্গে সংঘর্ষ বাধে। কিছুজন তখনই পালিয়ে যায়

Crime: সপ্তমীর গভীর রাতে জুয়ার ঠেক, অভিযান চালিয়ে আক্রান্ত পুলিশ!
বিন্নাগুড়ি পুলিশ ফাঁড়ি, নিজস্ব চিত্র

জলপাইগুড়ি: সপ্তমীর গভীর রাতেই চলছিল অবাধে জুয়ার (Gambling) আসর। সেই আসরে আচমকা অভিযান চালায় পুলিশ। অভিযান চালাতে গিয়ে আক্রান্ত হন খোদ পুলিশকর্মীরাই। ঘটনাস্থল থেকেই গ্রেফতার ৩ জন।

বিন্নাগুড়ি পুলিশ সূত্রে খবর, বেশ কিছুদিন এলাকায় বেআইনি জুয়ার ঠেক চলছে এমন খবর আসছিল। কিন্তু সেই আসর কোথায় চলছে তা কিছুতেই বুঝতে পারছিলেন না পুলিশ কর্তারা। অবশেষে সপ্তমীর রাতে গোপন সূত্র মারফত খবর পেয়ে অভিযান চালান তদন্তকারীরা। দুর্গাপুজো উপলক্ষ্য়ে মরাঘাট চা-বাগানেই চলছিল জুয়ার আসর।

পুলিশ অভিযান চালাতেই জুয়ার আসরে উপস্থিত ব্য়ক্তিদের সঙ্গে সংঘর্ষ বাধে। কিছুজন তখনই পালিয়ে যায়। কিছুজন পুলিশের গাড়িতে হামলা ও ভাঙচুর চালায় বলে অভিযোগ। এমনকী, পুলিশকর্মীদের উপরেও আক্রমণ চালানোর অভিযোগ ওঠে। ঘটবনাস্থল থেকে জুয়ার বোর্ডের সামগ্রীও উদ্ধার হয়েছে।

গতকাল রাতের ওই আসরে গিয়েছিলেন বিন্নাগুড়ি পুলিশ ফাঁড়ির ওসি কেসাং লামা ও এএসআই। পুলিশের হামলার কথা জানতে পেরেই ঘটনাস্থলে আরও পুলিশ বাহিনী পাঠানো হয়।

জলপাইগুড়ির অতিরিক্ত পুলিশ সুপার (গ্রামীণ) ওয়াংডেন ভুটিয়া বলেন,  “মরাঘাট চা বাগানে জুয়ার আসর বসেছিল। পুলিশ গোপন সূত্রে খবর পেয়ে অভিযান চালাতে যায়। সেখানে থাকা কিছুজন পুলিশকে বাধা দেয়। হামলা চালায় গাড়ির উপর। একটি গাড়ির জানালার কাচ ভেঙে দেয়। তিনজনকে ঘটনাস্থল থেকেই গ্রেফতার করা হয়েছে। জুয়ার বোর্ডের সামগ্রী বাজেয়াপ্ত করা হয়েছেও। বুধবার ধৃতদের জলপাইগুড়ি আদালতে পাঠানো হয়েছে।”

কিছুদিন আগেই নদিয়াতেও এইভাবে জুয়ার আসরে গুলিবর্ষণ সংঘর্ষের ছবি সামনে এসেছিল। আচমকা আসরের মধ্যেই চলে গুলি। হয় লুঠপাঠ! অভিযোগ, খেলা চলাকালীন কয়েকজন দুষ্কৃতী এসে হামলা করে। প্রায় ৪ রাউন্ড গুলি চালায় তারা। প্রায় আড়াই লক্ষ টাকা-সহ তিনটি মোবাইল ফোন ছিনতাই করে নিয়ে পালায় ওই দুষ্কৃতীরা বলে অভিযোগ। গুলিকাণ্ডে (Shoot Out) আহত হয় এক ব্যক্তি। চাপড়ার বাহিরগাছির সেই ঘটনায় রীতিমতো আতঙ্ক ছড়িয়েছিল সেই এলাকায়। ফের জলপাইগুড়িতে বেআইনি জুয়ার আসর ঠেকাতে পুলিশ কী পদক্ষেপ করে সেদিকেই তাকিয়ে সংশ্লিষ্ট মহল।

আরও পড়ুন: Fire Accident: বন্ধ জানলা থেকে বেরচ্ছিল কালো ধোঁয়া, সপ্তমীর সকালে অগ্নিকাণ্ডে ছারখার রাষ্ট্রায়ত্ত ব্যাঙ্ক!

আরও পড়ুন: Durga Puja 2021: ‘পুজোটা রাজনীতির আখড়া নয়’, দমদম পার্কের ‘বিতর্কিত’ থিমে তোপ দিলীপের

আরও পড়ুন: Jagdeep Dhankhar: ‘আমলারা জনতার নয়, সরকারের দাস’ বিস্ফোরক রাজ্যপাল

 

 

 

Read Full Article

Click on your DTH Provider to Add TV9 Bangla