Woman Harassment: গৃহবধূকে ধর্ষণের অভিযোগ, কাঠগড়ায় তৃণমূল পঞ্চায়েত প্রধানের স্বামী

Malda: মালদা থানা এলাকার ঘটনা। জেলা পুলিশ সুপারের কাছে লিখিত অভিযোগ দায়ের করেছেন নির্যাতিতা।

Woman Harassment: গৃহবধূকে ধর্ষণের অভিযোগ, কাঠগড়ায় তৃণমূল পঞ্চায়েত প্রধানের স্বামী
প্রতীকী ছবি
Follow Us:
| Edited By: | Updated on: Jul 27, 2022 | 1:37 PM

মালদা: ঘরের ভিতর ঢুকে গৃহবধূকে ধর্ষণের অভিযোগ। গোটা ঘটনায় অভিযুক্ত তৃণমূল পঞ্চায়েত প্রধানের স্বামী। শুধু তাই নয়, অভিযোগ প্রত্যাহারের জন্য চাপও দেওয়া হয়েছে বলে জানা গিয়েছে। অভিযোগ অস্বীকার তৃণমূল নেতার।

মালদা থানা এলাকার ঘটনা। জেলা পুলিশ সুপারের কাছে লিখিত অভিযোগ দায়ের করেছেন নির্যাতিতা। পুলিশ সূত্রে খবর, জুলাই মাসের ১২ তারিখ বাড়িতে ঢুকে এক গৃহবধূকে ধর্ষণের অভিযোগ ওঠে গ্রাম পঞ্চায়েতের প্রাক্তন প্রধানের স্বামী তথা তৃণমূল নেতার বিরুদ্ধে। ১৪ই জুলাই মালদা জেলা আদালতে মামলা দায়ের করেন নির্যাতিতা। মালদা থানাকে ঘটনার তদন্তের নির্দেশ দেয় জেলা আদালত।

কিন্তু অভিযোগ আদালতের নির্দেশের পরও পুলিশ কোনও ব্যবস্থা নেয়নি। আর এই সুযোগে নির্যাতিতাকে অভিযোগ প্রত্যাহারের জন্য হুমকি দেওয়া হচ্ছে বলে দাবি মহিলার। সেই কারণে এবারে জেলা পুলিশ সুপারের কাছে লিখিত অভিযোগ দায়ের করেন তিনি।

সেই অভিযোগ খতিয়ে দেখা হচ্ছে বলে জানিয়েছেন মালদা পুলিশ সুপার প্রদীপ কুমার যাদব। এ দিকে, এই ঘটনায় শুরু হয়েছে রাজনৈতিক চাপানউতোর। উত্তর মালদা সাংগঠনিক জেলা বিজেপি সভাপতি উজ্জ্বল দত্ত বলেন, ‘এটাই তৃণমূলের সংস্কৃতি।’ পুলিশ ব্যবস্থা না নিলে বিজেপির আন্দোলনে নামবে বলে তিনি জানান। জেলা তৃণমূল সভাপতি আব্দুর রহিম বক্সী বলেন, ‘কেউ অন্যায় করলে দল পাশে দাঁড়াবে না প্রশাসন আইন অনুযায়ী ব্যবস্থা নেবে।’ অভিযুক্ত তৃণমূল নেতা বলেন, ‘একশো শতাংশ মিথ্যে কথা। ওকে ধর্ষণ করা হয়ে থাকলে ও গ্রামে বলে থানায় যেত। আসলে ওই মহিলা একাধিক পুরুষের সঙ্গে জড়িত। আমরা অনেকবার মারধর করেছিলাম। সেই কারণে এই ঘটনা ঘটিয়েছে।’