CPM to TMC: ‘মমতা বন্দ্যোপাধ্যায়ের হাত শক্ত করতে’ বাম ছেড়ে ঘাসফুলে লাফ একঝাঁকের

Murshidabad: কেউ আবার শাসক দল থেকে ভিড়ছেন বিরোধী দলে। তা সে তাবড়-তাবড় নেতা হোক বা কিংবা নিচু তলার কর্মীরা। ভোট এলেই দেখা যায় যোগদান পর্ব। লোকসভা ভোটের আগে এবার ভাঙন ধরল বাম দুর্গে।

CPM to TMC: 'মমতা বন্দ্যোপাধ্যায়ের হাত শক্ত করতে' বাম ছেড়ে ঘাসফুলে লাফ একঝাঁকের
তৃণমূল যোগদানImage Credit source: Tv9 Bangla
Follow Us:
| Edited By: | Updated on: Mar 19, 2024 | 2:16 PM

মুর্শিদাবাদ: ভোট এগিয়ে এসেছে। প্রচারে নেমে পড়েছেন প্রার্থীরা। চলছে দেওয়াল লিখন। এই পরিস্থিতিতে একদল থেকে অন্য দলে চলছে ঝাঁপাঝাঁপি। কেউ যাচ্ছেন শাসকদলে। কেউ আবার শাসক দল থেকে ভিড়ছেন বিরোধী দলে। তা সে তাবড়-তাবড় নেতা হোক বা কিংবা নিচু তলার কর্মীরা। ভোট এলেই দেখা যায় যোগদান পর্ব। লোকসভা ভোটের আগে এবার ভাঙন ধরল বাম দুর্গে। সেখানে শতাধিক সিপিএম কর্মী সমর্থক যোগ দিলেন তৃণমূলে।

সোমবার সন্ধেবেলা মুর্শিদাবাদের জলঙ্গীতে তৃণমূলের ডাকা নির্বাচনী সভায় যোগদান করেন তাঁরা। বহরমপুর মুর্শিদাবাদ সাংগঠনিক জেলার সভাপতি অপূর্ব সরকার, মুর্শিদাবাদ লোকসভা কেন্দ্রের তৃণমূল প্রার্থী আবু তাহের খান ও জলঙ্গী বিধানসভার বিধায়ক আবদুর রাজ্জাক এবং ব্লক মাসুম আলি আহমেদের হাত ধরেই যোগদান চলে এই যোগদান।

গতকালের এই যোগদান প্রসঙ্গে আবদুর রাজ্জাক বলেন, “যোগদান চলছে চলবে। আগামী দিনে যোগদানের হিড়িক পড়বে। এরপর বিরোধীরা অনুভব করবে তাদের নেত্রী একমাত্র মমতা বন্দ্যোপাধ্যায়। তাই মমতা বন্দ্যোপাধ্যায়ের হাতকে শক্তিশালী করতেই ওনারা যোগদান করেছেন।” এই বিষয়ে সিপিআইএম ইউনিস সরকার বলেন, “আমাদের কোনও কর্মী যোগদান করেননি। ওদের নিজেদের কর্মীসভায় তো লোকই ছিল না।”