Minor Girl Deadbody Recover: ‘আগে এইসব ঘটনা খবরে দেখতাম, এখন পাড়ায় হচ্ছে!’ গঙ্গারঘাট থেকে নাবালিকার ক্ষতবিক্ষত দেহ উদ্ধার

Murshidabad: এলাকাবাসীর দাবি প্রশাসন যেন দ্রুত মদ বন্ধের ব্যবস্থা নেয়। ছোটো ছেলেরা নেশা করে ক্রমাগত অপরাধমূলক কাজ-কর্মের প্রতি ঝুঁকছে।

Minor Girl Deadbody Recover: 'আগে এইসব ঘটনা খবরে দেখতাম, এখন পাড়ায় হচ্ছে!' গঙ্গারঘাট থেকে নাবালিকার ক্ষতবিক্ষত দেহ উদ্ধার
নাবালকের দেহ উদ্ধার (প্রতীকী চিত্র)
Follow Us:
| Edited By: | Updated on: Nov 27, 2021 | 1:12 PM

মুর্শিদাবাদ: এক নাবালিকার মৃতদেহ উদ্ধার। কয়েকদিন ধরে নিখোঁজ থাকার পর অবশেষে উদ্ধার হল ওই নাবালিকার ক্ষতবিক্ষত দেহ। এই ঘটনায় রীতিমত চাঞ্চল্য ছড়িয়েছে গোটা এলাকায়।

আজ সকালে ফারাক্কার একটি গঙ্গারঘাট থেকে মৃতদেহটি উদ্ধার করা হয়। জানা গিয়েছে, ওই দেহটি একটি নাবালিকার।

মৃতার বাবা জানিয়েছেন, গতকাল সন্ধে নাগাদ বাড়ির বাইরে বেরিয়েছিল তাঁর মেয়ে। এরপর থেকে আর বাড়িতে ফেরেনি সে। সন্ধে গড়িয়ে রাত হয়ে গেলে চিন্তা করতে থাকেন পরিবারের সদস্যরা। খোঁজাখুঁজি শুরু করে তাঁরা। এরপর আজ সকাল নাগাদ পরিবারের কাছে খবর আসে গঙ্গারঘাট থেকে উদ্ধার হয়েছে মেয়েটির মৃতদেহ। তড়িঘড়ি সেখানে ছুটে যায় পুলিশ। খবর দেওয়া হয় ফারাক্কা থানায়।

এক প্রতিবেশী জানান, “আমি সকাল সাতটা নাগাদ দোকান খুলতে গিয়েছি। সেই সময় হঠাৎ দেখি প্রচুর মানুষ ভিড় জমিয়েছেন। আমি আর একজনকে জিজ্ঞাসা করি। তখন সে আমায় বলে যে গঙ্গার ঘাট থেকে একটি বাচ্চা মেয়ের দেহ উদ্ধার হয়েছে। প্রাথমিক ভাবে দেখে আমার মনে হয়েছে যে ওই মেয়েটিকে শারীরিক নির্যাতন করে তারপর খুন করে জলে ভাসিয়ে দেওয়া হয়েছে। ”

আর এক এলাকাবাসী অভিযোগ জানিয়ে বলেন, “প্রশাসনকে বলুন প্রথমে মদের আসর বন্ধ করতে। মদ পুরো সমাজকে শেষ করে দিচ্ছে। ওই মেয়েটি ছোটো একটি শিশুকে নিয়ে টিভি দেখতে যেত। যেই রাস্তা দিয়ে যেতে সেখানে পাড়ার বাচ্চা-বাচ্চা ছেলেরা মদ খায়। তাদের মধ্যে থেকেই হয়ত কেউ কিছু করেছে। আগে এইসব খবর টিভিতে দেখতাম। এখন পাড়ায় হচ্ছে। দোষীদের উপযুক্ত শাস্তি চাইছি।”

এলাকায় আসেন ফরাক্কা থানার আইসি দেবব্রত চক্রবর্তী ও পুলিশ। মৃতদেহ উদ্ধার করে পুলিশ বেমিয়াগ্রাম প্রাথমিক স্বাস্থ্যকেন্দ্রে নিয়ে আসে। মৃতের বাবার অভিযোগ মেয়েকে মেরে ফেলা হয়েছে। তার সঠিক তদন্ত চায়। যারা এই ঘটনায় জড়িত তাদের শাস্তি চায়। এই ঘটনার তদন্ত শুরু করেছে ফরাক্কা থানার পুলিশ।

উল্লেখ্য, গতকাল উত্তর দিনাজপুরে আরও এক নাবালিকাকে ধর্ষণ করে গাছে ঝুলিয়ে দেওয়ার খবর মিলেছে। সেও নিখোঁজ ছিল। এরপর অনেক খোঁজাখুঁজির পরও তার সন্ধান মেলেনি। এক সপ্তাহ পর অবশেষে গতকাল মাঠের পাশের একটি গাছ থেকে ঝুলন্ত অবস্থায় উদ্ধার হয় তার দেহ। প্রতিবেশীরা দেহটি দেখতে পেয়েই খবর দেয় পরিবারের সদস্যদের। ঘটনাস্থানে এসে উপস্থিত হন পরিবারের সদস্যরা।তাদের অভিযোগ, ছোট মেয়েটিকে ধর্ষণ করে গাছে ঝুলিয়ে দেওয়া হয়েছে। একই অভিযোগ তুলে দোষীদের শাস্তির দাবিতে সরব হয়েছেন গ্রাম পঞ্চায়েতের উপপ্রধানও।

আরও পড়ুন: Bankura BJP Leader Arrest: পেট্রোল পাম্পে আগ্নেয়াস্ত্র নিয়ে ঢুকে ‘হুমকি’, গ্রেফতার বিজেপি নেতা