Murshidabad Crime: ভাইয়ের শ্বশুরবাড়িতে সমস্যা মেটাতে গিয়ে ‘খুন’ দাদা

Murshidabad Crime: রবিবার মুরসালিমের সামনেই তাঁর ভাইকে মারধর করা হয় বলে অভিযোগ।

Murshidabad Crime: ভাইয়ের শ্বশুরবাড়িতে সমস্যা মেটাতে গিয়ে 'খুন' দাদা
ছবি সৌজন্যে: অভিজিৎ বিশ্বাস
Follow Us:
| Edited By: | Updated on: Nov 21, 2022 | 4:24 PM

মুর্শিদাবাদ: পারিবারিক বিবাদের জেরে এক ব্যক্তিকে হাঁসুয়া দিয়ে কুপিয়ে খুনের অভিযোগ। রবিবার রাতে ঘটনাটি ঘটেছে মুর্শিদাবাদে। পুলিশ জানিয়েছে, মৃতের নাম মুরসালিম শেখ। জানা গিয়েছে, মুরসালিম শেখের সঙ্গে তাঁর ভাইয়ের শ্বশুরবাড়ির সদস্যদের বিবাদ দীর্ঘদিনের। পরিবারের অভিযোগ, মুরসালিমের ভাই তাঁর শ্বশুরবাড়িতে অত্যাচারিত ছিলেন। রবিবার মুরসালিমের সামনেই তাঁর ভাইকে মারধর করা হয় বলে অভিযোগ।

খবর পেয়ে ভাইয়ের শ্বশুরবাড়িতে যান মুরসালিম শেখ। বিষয় মিটমাট করে নেওয়ার জন্য চেষ্টা করেছিলেন তিনি। ভাইয়ের কিন্তু শ্বশুর বাড়ির লোকজন হাঁসুয়া নিয়ে তাঁর ওপর চড়াও হন বলে অভিযোগ। তাঁর গলায় হাঁসুয়া দিয়ে কোপ মারেন বলে অভিযোগ। সঙ্গে সঙ্গে মাটিতে লুটিতে পড়েন মুরসালিম শেখ। হাসপাতালে নিয়ে যাওয়ার আগেই মৃত্যু হয় মুরসালিমের।

ঘটনাস্থলে মুর্শিদাবাদ থানার পুলিশ গিয়ে মৃতদেহ উদ্ধার করে লালবাগ মহকুমা হাসপাতালে নিয়ে যায়। দেহের ময়নাতদন্ত করা হবে। ইতিমধ্যে মুরসালিমের ছোট ভাইয়ের স্ত্রী শাশুড়ি এবং দুই শ্যালক-সহ মোট চার জনের নামে মুর্শিদাবাদ থানায় লিখিত অভিযোগ দায়ের করেছে পরিবার। অভিযোগের ভিত্তিতে পুলিশ তাঁর ছোট ভাইয়ের শাশুড়ি এবং স্ত্রীকে গ্রেফতার করেছে। এবং বাকি ছোটো ভাইয়ের শ্যালক এখনও পর্যন্ত পলাতক। তাঁর খোঁজে তল্লাশি চলছে।