Student drowned Ganga: স্কুল বন্ধ, আনন্দে গঙ্গায় ধারে ঘুরতে গিয়ে ভয়ানক পরিণতি, নদীতে তলিয়ে গেল ৩ পড়ুয়া

Student drowned Ganga: একে বর্ষাকাল। তার উপর বিক্ষিপ্তভাবে প্রতিদিনই বৃষ্টি হচ্ছে। ফলে এমনই ফুলে ফেঁপে রয়েছে নদীর জল। এই পরিস্থিতিতে গঙ্গায় নেমে স্রোতের টানে তলিয়ে গেল তিনজন।

Student drowned Ganga: স্কুল বন্ধ, আনন্দে গঙ্গায় ধারে ঘুরতে গিয়ে ভয়ানক পরিণতি, নদীতে তলিয়ে গেল ৩ পড়ুয়া
তিন পড়ুয়া তলিয়ে গেল গঙ্গায়Image Credit source: Tv9 Bangla
Follow Us:
| Edited By: | Updated on: Jul 25, 2023 | 2:07 PM

ধূলিয়ান: কেন্দ্রীয় বাহিনী রয়েছে স্কুলে। সেই কারণে বন্ধ স্কুল। বিষয়টি না জেনেই স্কুলে হাজির তিন ছাত্র। তবে স্কুল ছুটি থাকার কারণে বাড়িতে না ফিরে গঙ্গার ধারে ঘুরতে যায় তারা। আর তখনই বিপত্তি। গঙ্গায় স্নানে নেমে তলিয়ে গেল তিনজন। তবে জীবিত অবস্থায় উদ্ধার করা গিয়েছে একজনকে।

একে বর্ষাকাল। তার উপর বিক্ষিপ্তভাবে প্রতিদিনই বৃষ্টি হচ্ছে। ফলে এমনই ফুলে ফেঁপে রয়েছে নদীর জল। এই পরিস্থিতিতে গঙ্গায় নেমে স্রোতের টানে তলিয়ে গেল তিনজন। নিখোঁজদের নাম রোহান শেখ (১২), মোজাহিদ শেখ (১৩)। তাঁদের বাড়ি সামশেরগঞ্জের হিজলতলা গ্রামে। তিনজনই ষষ্ঠ শ্রেণির ছাত্র।

স্থানীয় সূত্রে খবর, এই ছাত্ররা সকলে জে ডি জে ইনস্টিটিউশনে পড়াশোনা করত। ভোটের জন্য আগত কেন্দ্রীয় বাহিনী অন্য সকল স্কুল থেকে চলে গেলেও এই স্কুলটি থেকে এখনও পর্যন্ত যায়নি। তার জেরেই আপাতত পড়াশোনা বন্ধ রয়েছে ওই স্কুলে।

তবে বিষয়টি বুঝতে না পেরে স্কুলে গিয়েছিল ওই পড়ুয়ারা। স্কুল বন্ধ দেখে তারা গঙ্গার ধারে খেলতে যায়। এরপর একে একে গঙ্গায় স্নান করতে নামে। তখনই তলিয়ে যেতে শুরু করে। এ দিকে,পড়ুয়াদের ডুবে যাওয়ার খবর পেতেই হৈচৈ শুরু হয় এলাকায়। এক মাঝির তৎপরতায় প্রাণে বেঁচে যায় এক পড়ুয়া। তাঁর নাম নাজিম শেখ। তবে বাকি দু’জনের এখনও মেলেনি খোঁজ।

খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছয় সামশেরগঞ্জ থানার পুলিশ। ছুটে আসেন ধূলিয়ান পৌরসভার চেয়ারম্যান ইনজামামুল ইসলাম সহ অন্যান্য কর্মকর্তারা।