Boat Sank: কোলের মেয়ে নিয়ে মায়াপুরে যাচ্ছিলেন মা, ভাগীরথীর বুকে ডুবল নৌকা…

Nadia: নবদ্বীপ পুরসভার প্রাচীন মায়াপুর শ্রীচৈতন্য কলোনি এলাকায় বিয়ে বাড়িতে যোগ দেন তাঁরা।

Boat Sank: কোলের মেয়ে নিয়ে মায়াপুরে যাচ্ছিলেন মা, ভাগীরথীর বুকে ডুবল নৌকা...
মহিলার দেহ উদ্ধার। নিজস্ব চিত্র।
Follow Us:
| Edited By: | Updated on: May 01, 2022 | 5:17 PM

নদিয়া: ভাগীরথীতে নৌকাডুবির পর নিখোঁজ ছিলেন এক মহিলা। রবিবার তাঁর দেহ উদ্ধার হয়েছে বলে পুলিশ সূত্রে জানা গিয়েছে। তবে এখনও নিখোঁজ শিশুর সন্ধান পাওয়া যায়নি। শনিবার নবদ্বীপে এক অনুষ্ঠানে যোগ দিতে এসেছিল এক দম্পতি ও তাঁদের দেড় বছরের মেয়ে। নবদ্বীপ পুরসভার প্রাচীন মায়াপুর শ্রীচৈতন্য কলোনি এলাকায় বিয়ে বাড়িতে যোগ দেন তাঁরা। এদিন বেলা ১২টা নাগাদ বিয়ে বাড়িতে যান। এরপরই বেশ কয়েকজন আত্মীয়ের সঙ্গে একটি নৌকায় চেপে ভাগীরথী নদী পার হয়ে মায়াপুরের উদ্দেশে রওনা দেন।

স্থানীয় সূত্রে খবর, হঠাৎই নদীর ধারে দাঁড়িয়ে থাকা লোকজনের নজরে আসে যাত্রীবাহী নৌকাটি ডুবে যাচ্ছে। মুহূর্তে ভাগীরথীর জলে তলিয়ে যায় সেটি। আশেপাশের লোকজন সাঁতরে বাকিদের উদ্ধার করতে পারলেও ২৪ বছর বয়সী পূজা মুহুরি ও তাঁর দেড় বছরের মেয়েকে উদ্ধার করতে পারেনি। অতল জলে তলিয়ে যান মা-মেয়ে। খবর পেয়ে ছুটি আসে নবদ্বীপ থানার পুলিশ। উদ্ধারকারী দল নামিয়ে খোঁজ শুরু হয়। নামানো হয় বিপর্যয় মোকাবিলা দফতরের সদস্যদের।

শনিবার কাউকেই উদ্ধার করা যায়নি। এরইমধ্যে অন্ধকারে ঢেকে যায় চারদিক। এরপর রবিবার জালুইডাঙা এলাকায় নদী থেকে উদ্ধার হয় এক মহিলার দেহ। পরিবারের লোকজন দেহ শনাক্ত করেন বলেই পুলিশ সূত্রে জানা গিয়েছে। তবে শিশু কন্যাটির এখনও কোনও খোঁজ পাওয়া যায়নি। ওই যুবতীর দেহ উদ্ধার করে নবদ্বীপ স্টেট জেনারেল হাসপাতালে নিয়ে যাওয়া হয়। পরে দেহটি ময়নাতদন্তের জন্য কৃষ্ণনগর শক্তিনগর জেলা হাসপাতালে পাঠানো হয়।

এদিকে মৃতদেহ উদ্ধার হতেই কান্নায় ভেঙে পড়েন বাড়ির লোকজন। শনিবার রাত থেকেই বিয়ে বাড়িতে কান্নার রোল। তবু মনের কোণে কোথাও আশার আলো জ্বলছিল, যদি কিছু মিরাকেল হয়। মা-মেয়ে ফিরে আসে। রবিবার সে আশায় ছেদ পড়ল। গৃহবধূর নিথর দেহ উদ্ধার হয়েছে। তবে শিশুটির এখনও খোঁজ চলছে।

আরও পড়ুন: Debangshu Bhattacharya Post: গত এক বছরে তৃণমূলে ‘ড্রেনের জল মিশেছে’, বিতর্কের মুখে পোস্ট মুছলেও জোর চর্চা দেবাংশুর বক্তব্যে