Murder: বাড়ি লিখে দেওয়ার জন্য অত্যাচার, বৃদ্ধ শ্বশুরকে খুন করার অভিযোগ জামাইয়ের বিরুদ্ধে

North 24 Pargana: উত্তর ২৪ পরগনার জাফরপুর চালবাজেরের ঘটনা। সেখানেই সম্পত্তির লোভে শ্বশুরকে পিটিয়ে মারার অভিযোগ জামাইয়ের বিরুদ্ধে।

Murder: বাড়ি লিখে দেওয়ার জন্য অত্যাচার, বৃদ্ধ শ্বশুরকে খুন করার অভিযোগ জামাইয়ের বিরুদ্ধে
মৃত শ্বশুর (নিজস্ব ছবি)
TV9 Bangla Digital

| Edited By: অবন্তিকা প্রামাণিক

Jul 20, 2022 | 3:01 PM

উত্তর ২৪ পরগনা: একদিন নয়, প্রতিদিন। সংসারে অশান্তি লেগেই থাকত। তবে কিছুতেই মিটছিল না অশান্তি। স্বামীর একটাই দাবি, শ্বশুরবাড়ির সম্পত্তি নিজের নামে প্রয়োজন। সেই কারণে বৃদ্ধ বাবার উপর লাগাতার অত্যাচার করত মেয়ে-জামাই মিলে। পরে কোনও কিছুতেই কাজ না হওয়ায় স্বামী করলেন ভয়ঙ্কর পদক্ষেপ। শ্বশুরকে খুনের অভিযোগ জামাইয়ের বিরুদ্ধে।

উত্তর ২৪ পরগনার জাফরপুর চালবাজেরের ঘটনা। সেখানেই সম্পত্তির লোভে শ্বশুরকে পিটিয়ে মারার অভিযোগ জামাইয়ের বিরুদ্ধে। গোটা ঘটনায় মোহনপুর থানায় অভিযোগ দায়ের।

জাফরপুর চালবাজারের বাসিন্দা শেখ আজগার আলি বাড়ি। আজগারের মেয়ে সারিনা বিবি। তাঁর সঙ্গে শাহিদ আলির বিয়ে হয়। অভিযোগ, বিয়ের পর থেকে লাগাতার অশান্তি করতেন শাহিদ ও সারিনা। সম্পত্তির জন্য সারিনার বাবাকে চাপ দেওয়া হত।

এই খবরটিও পড়ুন

এরপর বুধবার আজগার আলি বাড়ি থেকে কাজে যাওয়ার জন্য বেরিয়েছিলেন। পরে ফেরত আসেন। সেই সময় জামাই শাহিদ আলি ও তার স্ত্রী সারিনা বিবি আজগার আলিকে মারতে শুরু করেন। ইঁট-রড সব দিয়েই একপ্রকার মারধর করেন বৃদ্ধকে। ঘটনাস্থলে মৃত্যু হয় আজকার আলির। পরিবারের লোকের অভিযোগ দীর্ঘদিন ধরে সম্পত্তি কারণে শাহিদ আলি ও তার স্ত্রী সারিনা বিবি ঝামেলা করত।শ্বশুরবাড়ি লিখে দেওয়ার জন্য শ্বশুরকে চাপ দিতে। অপরদিকে, গৃহবধূর ভাই বলেন, ‘আমি ওই বাড়িতে থাকি না। আমার বৌ-এর উপর অত্যাচার করে। দিদি আর দিদির স্বামী বাবাকে বরাবর চাপ দিত বাড়ি লিখিয়ে নেওয়ার জন্য। এরপর আজ দু’জনই মারধর করতে শুরু করে। মারের চোটেই বাবার মৃত্যু হয়।

Latest News Updates

Follow us on

Related Stories

Most Read Stories

Click on your DTH Provider to Add TV9 Bangla