Dilip Ghosh: ‘জয় বাংলা’ শুনেই গাড়ি থেকে কী ছুড়লেন দিলীপ ঘোষ? হইহই পুরো

Dilip Ghosh: হাটগোবিন্দপুর তৃণমূল কংগ্রেসের পার্টি অফিসে ছিলেন বসেছিলেন তৃণমূলের কর্মীরা। তাঁরা দিলীপ ঘোষের মিছিল দেখে 'জয় বাংলা' ধ্বনি দিতে থাকেন। সেই সময়ই দিলীপ ঘোষ গাড়ির উপর থেকে তৃণমূল কর্মীদের লক্ষ্য করে ফুল ছুড়ে দেন। দু' একজনকে চকোলেটও দেন।

Follow Us:
| Edited By: | Updated on: May 10, 2024 | 11:27 PM

বর্ধমান: এবারে তৃণমূল কর্মীদের দিকে ফুল ছুড়ে দিলেন বর্ধমান দুর্গাপুর লোকসভা কেন্দ্রে বিজেপি প্রার্থী দিলীপ ঘোষ। ছুঁড়ে দিলেন চকোলেটও। শুক্রবার ঠাসা কর্মসূচি ছিল দিলীপ ঘোষের। একের পর এক রোড শো, মিছিল, চা চক্র করেন বিজেপি প্রার্থী। বিকালে পূর্ব বর্ধমানের হাটগোবিন্দপুরে রোড শো করেন দিলীপ। সেখানেই এই ঘটনা ঘটে।

হাটগোবিন্দপুর তৃণমূল কংগ্রেসের পার্টি অফিসে ছিলেন বসেছিলেন তৃণমূলের কর্মীরা। তাঁরা দিলীপ ঘোষের মিছিল দেখে ‘জয় বাংলা’ ধ্বনি দিতে থাকেন। সেই সময়ই দিলীপ ঘোষ গাড়ির উপর থেকে তৃণমূল কর্মীদের লক্ষ্য করে ফুল ছুড়ে দেন। দু’ একজনকে চকোলেটও দেন।

তৃণমূলের এক কর্মী বলেন, “আমরা দেখতে এলাম মেদিনীপুর থেকে দুর্গাপুরে যে লোকটা উন্নয়ন করবেন বলে এসেছেন তিনি কেমন। গত ৫ বছর যিনি সাংসদ ছিলেন আমরা তো দেখতে পাইনি তাঁকে। কাজও কিছু দেখিনি। দেখলাম এবার যিনি এসেছেন তাঁর মুখটা। আর ওসব গাঁদা ফুল দিয়ে কী হবে। মরাকে গাঁদা ফুল দেয়।”

যদিও তৃণমূল কংগ্রেসের ব্লক সভাপতি পরমেশ্বর কোনার বলেন, “উনি সম্মানীয় ব্যক্তি। আমরা জয় বাংলা বলেছি। উনি কিছু বলেননি, শুধু দু’টো চকোলেট দিলেন।”