Surjya Kanta Mishra: “কী হল ওই ৪৫ মিনিটে?” ফের তৃণমূল-বিজেপি ‘সেটিং তত্ত্ব’ উস্কে দিলেন সূর্য

Keshpur: মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় এবং প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর বৈঠক নিয়েও প্রশ্ন তোলেন প্রবীণ সিপিএম নেতা। খোঁচা দিয়ে প্রশ্ন তোলেন, "কী হল ওই ৪৫ মিনিটে?"

Surjya Kanta Mishra: কী হল ওই ৪৫ মিনিটে? ফের তৃণমূল-বিজেপি 'সেটিং তত্ত্ব' উস্কে দিলেন সূর্য
সূর্যকান্ত মিশ্র
TV9 Bangla Digital

| Edited By: Soumya Saha

Aug 10, 2022 | 10:21 PM

কেশপুর : পশ্চিম মেদিনীপুরের কেশপুর থেকে নাম না করে রাজ্য ও কেন্দ্রকে একযোগে বিঁধলেন সিপিএম-এর প্রাক্তন রাজ্য সম্পাদক সূর্যকান্ত মিশ্র। বললেন, “কান টানলে মাথা আসে। মাথা আসতে পারে। এ মাথা আর ও মাথা যদি দিল্লিতে কিছু বোঝাপড়া হয়ে থাকে, তাহলে সেটা মানুষ বুঝতে পারবে। আমাদের কাজ মানুষকে সাবধান করে দেওয়া। এটা আমরা অনেকদিন ধরে বলছি। কেউ শুনতেও পারেন আবার নাও শুনতে পারেন।” প্রসঙ্গত, ১০ অগস্ট কেশপুরে শহিদ দিবস পালন করে সিপিএম নেতৃত্ব। এই বছর ৪০ তম শহিদ দিবস পালিত হল কেশপুরের মাটিতে। সেই কর্মসূচিতে যোগ দিতে এসে বুধবার এই কথা বলেন সূর্যকান্ত মিশ্র। এর পাশাপাশি মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় এবং প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর বৈঠক নিয়েও প্রশ্ন তোলেন প্রবীণ সিপিএম নেতা। খোঁচা দিয়ে প্রশ্ন তোলেন, “কী হল ওই ৪৫ মিনিটে?”

রাজ্যে একের পর এক দুর্নীতির অভিযোগ বেশ অস্বস্তিতে শাসক দল। বিশেষ করে শিক্ষক নিয়োগ দুর্নীতি সংক্রান্ত মামলায় পার্থ চট্টোপাধ্য়ায়ের গ্রেফতারির পর সেই অস্বস্তি আরও বেড়েছে। ইডি এবং সিবিআই – দুই কেন্দ্রীয় সংস্থাই তেড়েফুঁড়ে তদন্তে নেমেছে। কিন্তু আদালত যদি নির্দেশ না দিত, তাহলে কি এই তদন্ত হত? সাংবাদিকদের প্রশ্নের উত্তরে তিনি বলেন, “আসল জিনিসটা এখনও ধরা পড়েনি। যে বিজেপি নেতারা ইডি-সিবিআই তদন্তে চোর ধরা হচ্ছে বলে লাফাচ্ছেন, তাঁরা কেন হরিশ চ্যাটার্জি স্ট্রিটের কথা বলছেন না? এই বোঝাপড়াটা কী? তাঁরা কেন মুখ্যমন্ত্রীর ছবির কথা বলছেন না? কেন ডেলো বাংলোর কথা বলছেন?”

এই খবরটিও পড়ুন

উল্লেখ্য, মুখ্যমন্ত্রী নিজে অবশ্য বারবার নিজের শিল্পী সত্ত্বার কথা বলেছেন। ছবি আঁকা, কবিতা লেখার প্রতিভার কথা কখনও লুকিয়ে রাখেননি মমতা। সম্প্রতি পার্থ চট্টোপাধ্যায় ইস্যুতে কথা বলতে গিয়ে মুখ্যমন্ত্রী তথা তৃণমূল সুপ্রিমো মমতা বন্দ্যোপাধ্যায় বলেছিলেন, “আমি খেটে ইনকাম করি। গানে সুর দিই। কবিতা লিখি। সেখান থেকে রয়্যাল্টি পাই।” প্রসঙ্গত, কিছুদিন আগে তৃণমূল ঘনিষ্ঠ শিল্পী শুভাপ্রসন্ন টিভি নাইন বাংলাকে জানিয়েছিলেন,  মমতার ১৫০ ছবির মধ্যে ৪২ টা ছবি বেছে প্রদর্শনের ব্যবস্থা করেছিলেন তিনি। ১১ টি ছবি এক লাখ টাকা করে বিক্রি হয়েছিল বলেও জানিয়েছিলেন।

Follow us on

Related Stories

Most Read Stories

Click on your DTH Provider to Add TV9 Bangla