Husband attack Wife: রেণু খাতুনের ছায়া এবার কালনায়, স্ত্রীর কব্জিতে তরবারির কোপ স্বামীর

Kalna: মেয়ে কেন মাকে ছাড়া বাজারে যাবে, এই প্রশ্ন তুলে রাস্তাতেই মেয়ের সঙ্গে থাকা মাসতুত দাদাকে  মারধর করে অভিযুক্ত ব্যক্তি বিশ্ব দাস।

Husband attack Wife: রেণু খাতুনের ছায়া এবার কালনায়, স্ত্রীর কব্জিতে তরবারির কোপ স্বামীর
স্বামীর তরবারির কোপে আহত স্ত্রী
Follow Us:
| Edited By: | Updated on: Sep 24, 2022 | 11:48 PM

কালনা: স্বামীর আক্রোশের শিকার স্ত্রী। স্ত্রীকে তরবারি দিয়ে হাত কেটে নেওয়ার চেষ্টা স্বামীর। এমনই ঘটনা শনিবার রাতে ঘটল কালনার রাজীব গান্ধী মোড় এলাকায়। আক্রান্ত ওই মহিলার নাম অপরূপা হালদার। তাঁর বাড়ি কালনার কাটিগঙ্গা এলাকায়। এই ঘটনাতে ফিরে এসেছে কেতুগ্রামের রেণু খাতুনের ছায়া। রেণুর নার্সিং চাকরি পাওয়া নিয়ে অসন্তোষ ছিল তাঁর স্বামীর। অভিযোগ, চাকরিতে যোগদান আটকাতে ছুরি চালিয়ে রেণুর কব্জি কেটে নেয় তাঁর স্বামী।

জানা গিয়েছে, রবিবার মহালয়ার জন্য মাসতুতো দাদার সঙ্গে অপরূপা দেবীর মেয়ে বাজি কিনতে বাজারে গিয়েছিল। মেয়ে কেন মাকে ছাড়া বাজারে যাবে, এই প্রশ্ন তুলে রাস্তাতেই মেয়ের সঙ্গে থাকা মাসতুত দাদাকে  মারধর করে অভিযুক্ত ব্যক্তি বিশ্ব দাস।

স্বামী দিদির ছেলেকে কেন মারধর করেছে, তা জানতে স্বামীর কাছে গিয়েছিলেন অপরূপা। তখনই তরবারি দিয়ে হাত কেটে নেওয়ার চেষ্টা করে তাঁর স্বামী। তরবারির কোপে বা হাতের কব্জি থেকে দুটি আঙ্গুল ঝুলে যায় স্ত্রীর। শরীরে বিভিন্ন জায়গায় রয়েছে গভীর ক্ষত। বাপের বাড়ির লোকেরা খবর পেয়ে অপরূপা হালদারকে রক্তাক্ত গুরুতর জখম অবস্থায় কালনা মহকুমা হাসপাতালে ভর্তি করে। অভিযুক্ত স্বামীকে তুলে দেওয়া হয় পুলিশের হাতে। কালনা থানার পুলিশ আটক করেছে অভিযুক্ত স্বামীকে।

প্রসঙ্গত অরূপা দেবী জানান, স্বামীর অত্যাচারে অনেকদিন আগেই শ্বশুরবাড়ি ছেড়ে দুই মেয়েকে নিয়ে বাপের বাড়িতে এসে থাকতেন তিনি। পরিচারিকার কাজ করে সংসার চালান তিনি। তিনি কালনায় বসবাস করছেন দেখে শ্বশুরবাড়ি কাকদ্বীপ থেকে তাঁর স্বামীও কালনায় এসে ভাড়া নিয়ে থাকা শুরু করে। তাঁকে তাঁর স্বামী প্রায়শই খুনের হুমকি দিত বলে অভিযোগ আহত মহিলার। ঘটনা ঘিরে ব্যাপক চাঞ্চল্য ছড়িয়েছে ওই এলাকায়।