Abhijit Ganguly: অভিজিৎ গাঙ্গুলি পেলেন ‘Y’ ক্যাটেগরির নিরাপত্তা: সূত্র

Lok Sabha Election: সূত্র মারফত জানা যাচ্ছে, এবার তমলুকের বিজেপি প্রার্থী অভিজিৎ গঙ্গোপাধ্যায় কেন্দ্রীয় নিরাপত্তা পেয়েছেন। বৃহস্পতিবার নির্বাচনী প্রচার ও জনসংযোগের সময় অভিজিৎ গঙ্গোপাধ্যায়ের সঙ্গে দেখা যায় কেন্দ্রীয় বাহিনীর জওয়ানদের। সূত্রের খবর, আজ থেকে চারজন বিএসএফ জওয়ান থাকবেন তাঁর নিরাপত্তার দায়িত্বে।

Abhijit Ganguly: অভিজিৎ গাঙ্গুলি পেলেন 'Y' ক্যাটেগরির নিরাপত্তা: সূত্র
বিজেপি নেতা অভিজিৎ গঙ্গোপাধ্যায় Image Credit source: TV-9 Bangla
Follow Us:
| Edited By: | Updated on: Mar 29, 2024 | 4:35 PM

তমলুক: কলকাতা হাইকোর্টের বিচারপতির পদ থেকে অবসর নেওয়ার পরই অভিজিৎ গঙ্গোপাধ্যায় যোগ দিয়েছেন বিজেপিতে। এবারের লোকসভা ভোটে তমলুক থেকে তাঁকে প্রার্থী করেছে বিজেপি। রাজনীতির ময়দানে নতুন ইনিংসও শুরু করে দিয়েছেন তিনি। জোরকদমে প্রচার শুরু করে দিয়েছেন লোকসভা ভোটের জন্য। এসবের মধ্যেই আরও এক বড় খবর। সূত্র মারফত জানা যাচ্ছে, এবার তমলুকের বিজেপি প্রার্থী অভিজিৎ গঙ্গোপাধ্যায় কেন্দ্রীয় নিরাপত্তা পেয়েছেন। জানা যাচ্ছে, ওয়াই ক্যাটেগরির নিরাপত্তা পাচ্ছেন তিনি। এবার থেকে তাঁর নিরাপত্তার দায়িত্বে থাকবেন আট জন কেন্দ্রীয় বাহিনীর জওয়ান। বৃহস্পতিবার নির্বাচনী প্রচার ও জনসংযোগের সময় অভিজিৎ গঙ্গোপাধ্যায়ের সঙ্গে দেখা যায় কেন্দ্রীয় বাহিনীর জওয়ানদের। সূত্রের খবর, আজ থেকে চারজন বিএসএফ জওয়ান থাকবেন তাঁর নিরাপত্তার দায়িত্বে।

উল্লেখ্য, এবারের লোকসভা নির্বাচনে অন্যতম চর্চিত প্রার্থী হলেন বিজেপির অভিজিৎ গঙ্গোপাধ্যায়। তমলুক লোকসভা কেন্দ্রে বিজেপির কর্মী-সমর্থকদের মধ্যেও অবসরপ্রাপ্ত বিচারপতিকে নিয়ে উন্মাদনা তুঙ্গে। তমলুক জয়ের বিষয়ে বেশ আত্মবিশ্বাসী গেরুয়া শিবির। অন্যদিকে অভিজিৎ গঙ্গোপাধ্যায়ের বিপরীতে বাম ও তৃণমূল উভয় শিবিরই প্রার্থী করেছে দুই তরুণ মুখকে। একদিকে তৃণমূলের দেবাংশু ভট্টাচার্য, অন্যদিকে সিপিএমের সায়ন বন্দ্যোপাধ্যায়। ভোট প্রচারের ময়দানে ত্রিমুখী লড়াই জমে উঠেছে তমলুকের রাজনীতির আঙিনায়। এসবের মধ্যেই এবার তমলুকের বিজেপি প্রার্থীর জন্য কেন্দ্রীয় নিরাপত্তার বন্দোবস্ত করা হয়েছে বলে জানা যাচ্ছে।

উল্লেখ্য, কিছুদিন আগেই অপর এক বিজেপি প্রার্থীর জন্যও কেন্দ্রীয় নিরাপত্তার ব্যবস্থা করা হয়েছে। জেড ক্য়াটেগরির নিরাপত্তা ফিরে পেয়েছেন ব্যারাকপুরের বিজেপি প্রার্থী। সাংসদ থাকাকালীন জেড ক্য়াটেগরির নিরাপত্তাই পেতেন তিনি। পরে যখন তৃণমূলে যোগদান করেন, তখন রাজ্য পুলিশ তাঁর নিরাপত্তার দায়িত্বে ছিল। এখন বিজেপিতে ফিরে আবার আগের মতোই কেন্দ্রীয় নিরাপত্তা পাচ্ছেন অর্জুন সিং।