Purulia Student Body: গলায় ফাঁস, নীচে পড়ে রয়েছে ইঞ্জিনিয়ারিং ছাত্রের দেহ, আত্মহত্যা নাকি…?

Purulia Student Body: পুরুলিয়ায় ছাত্রের মৃত্যুর ঘটনা স্বাভাবিক নয় বলেই মনে করছে পরিবার। জয়পুর থানায় লিখিত অভিযোগ দায়ের করা হয়েছে।

Purulia Student Body: গলায় ফাঁস, নীচে পড়ে রয়েছে ইঞ্জিনিয়ারিং ছাত্রের দেহ, আত্মহত্যা নাকি...?
প্রতীকী চিত্র
TV9 Bangla Digital

| Edited By: tannistha bhandari

Aug 12, 2022 | 5:16 PM

পুরুলিয়া : এক ছাত্রের মৃত্যু ঘিরে চাঞ্চল্য ছড়াল পুরুলিয়ায়। ইঞ্জিনিয়ারিং কলেজের হস্টেল থেকে উদ্ধার হল এক পড়ুয়ার দেহ। তাঁর গলায় ফাঁস লাগানো ছিল। কিন্তু দেহ পড়েছিল মাটিতে। ওই অবস্থায় উদ্ধার করে হাসপাতালে নিয়ে যাওয়া হলে তাঁকে মৃত বলে ঘোষণা করা হয়। মৃত ছাত্রের নাম সাগর শাহু। তিনি বেলপাহাড়ির বাসিন্দা। ফাইনাল ইয়ারের ছাত্র সাগরের মানসিক কোনও অবসাদের কথা জানতেন না তাঁর পরিচিতরা। পুলিশ প্রাথমিকভাবে এই ঘটনাকে আত্মহত্যা বলে উল্লেখ করলেও, পরিবারের দাবি, এই ঘটনার পিছনে অন্য কোনও ষড়যন্ত্র রয়েছে।

বৃহস্পতিবার রাতে ঘটনাটি ঘটেছে এক সরকারি ইঞ্জিনিয়ারিং কলেজের ২১ বছর বয়সী ওই ছাত্র ঘরের ভিতর ছিলেন, দরজা ভিতর থেকে বন্ধ করা ছিল। সহপাঠীদের দাবি রাতে অনেকক্ষণ ধরে ঘর থেকে না বেরনোয় সন্দেহ হয় তাঁদের। এরপর সবাইকে ডেকে আনেন অন্য়ান্য পড়ুয়ারা। দরজা ভেঙে ভিতরে প্রবেশ করেন তাঁরা। দেখেন, ঘরের ভিতর মাটিতে পড়ে রয়েছেন ওই ছাত্র। গলায় ফাঁস লাগানো রয়েছে। ওই অবস্থায় তাঁকে দ্রুত হাসপাতালে পাঠানোর ব্যবস্থা করা হয় বলে জানা গিয়েছে। প্রথমে জয়পুরের হাসপাতালে ও পরে পুরুলিয়া দেবেন মাহাত মেডিক্যাল কলেজ হাসপাতালে নিয়ে যাওয়া হয় সাগরকে। চিকিৎসকরা তাঁকে মৃত বলে ঘোষণা করেন।

পরে পরিবারের লোকজনকে খবর দেওয়া হলে তাঁরা কলেজে আসেন। ছাত্রের মামা দাবি করেছেন, ছাত্র হিসেবে যথেষ্ট বাল ছিলেন সাগর, পরিবারেও কোনও সমস্যা ছিল না। আর্থিকভাবে সচ্ছল পরিবারের ছেলে সাগরের কোনও মানসিক অবসাদ ছিল বলেও জানতেন না আত্মীয়রা। শনিবারই বাড়ি ফেরার কথা ছিল তাঁর। তাই এই ঘটনাকে নিছক আত্মহত্যা বলে মনে করছেন না তাঁরা। পরিবারের দাবি কেউ বা কারা খুন করে থাকতে পারে সাগরকে। পুরুলিয়ার জয়পুর থানায় একটি অভিযোগ দায়ের করা হয়েছে পরিবারের তরফে।

এই খবরটিও পড়ুন

আরও পড়ুন: 19,867.8 MHz স্পেকট্রাম অধিগ্রহণ করে ভারতীয়দের জন্য 5G বিপ্লব ঘটাতে চলেছে এয়ারটেল

Follow us on

Related Stories

Most Read Stories

Click on your DTH Provider to Add TV9 Bangla