২৩ দিন ধরে নিখোঁজ ছিলেন পাড়ার ‘বৌদি’, ভাইপোর কীর্তিতে মুখ লুকোচ্ছেন প্রতিবেশীরা!

South 24 Parganas: বুধবার সকালে স্থানীয় বাসিন্দারা গ্রামের একটি পুকুরে বস্তা ভাসতে দেখতে পান। আর সেই বস্তা থেকে প্রচণ্ড দুর্গন্ধ ছড়াতে থাকে এলাকায়।

২৩ দিন ধরে নিখোঁজ ছিলেন পাড়ার 'বৌদি', ভাইপোর কীর্তিতে মুখ লুকোচ্ছেন প্রতিবেশীরা!
নিজস্ব চিত্র
Follow Us:
| Edited By: | Updated on: Sep 01, 2021 | 2:30 PM

দক্ষিণ ২৪ পরগনা: ২৩ দিন ধরে নিখোঁজ ছিলেন গৃহবধূ। পরিবারের তরফে সম্ভাব্য সমস্ত জায়গাতেই খোঁজ করা হয়। পুলিশের তরফেও জারি ছিল তল্লাশি। কিন্তু খোঁজ মেলেনি। এরই মধ্যে গ্রামেরই পুকুরে ভেসে ওঠে এক বস্তা। সঙ্গে এলাকায় ছড়়াতে থাকে দুর্গন্ধ। আর সেই গন্ধের উত্স সন্ধানেই বস্তা পুকুর থেকে তুলে খোলা হয়। আর তা দেখেই রীতিমতো জ্ঞান হারাতে বসেন গ্রামবাসীরা। পাড়ারই বউয়ের পচাগলা দলা পাকিয়ে যাওয়া দেহ উদ্ধার হয় বস্তা থেকে। চাঞ্চল্যকর ঘটনাটি ঘটেছে দক্ষিণ ২৪ পরগনার ভাঙড়ের মৌলমুকুন্দ গ্রামে। মৃত গৃহবধূর নাম সরলা নস্কর (৬৫)।

সম্পত্তির লোভে কাকিমাকে কুপিয়ে খুনের অভিযোগ ওঠে তাঁরই ভাইপোর বিরুদ্ধে। পরিবার সূত্রে জানা গিয়েছে, গত ২৩ দিন ধরে নিখোঁজ ছিলেন সরলা। পরিবারের সদস্যরা অনেক খোঁজ করেন। কিন্তু তাঁরা খুঁজে পাননি। ভেবেছিলেন, পারিবারিক অশান্তিতে কোথাও চলে গিয়ে থাকতে পারেন।

বুধবার সকালে স্থানীয় বাসিন্দারা গ্রামের একটি পুকুরে বস্তা ভাসতে দেখতে পান। আর সেই বস্তা থেকে প্রচণ্ড দুর্গন্ধ ছড়াতে থাকে এলাকায়। এর পরেই খবর দেয়া হয় ভাঙড় থানায়। পুলিশ গিয়ে বস্তার ভিতর থেকে সরলা নস্করের পচা-গলা দেহ উদ্ধার করে।

স্থানীয় বাসিন্দারা জানিয়েছেন, সরলা নস্করের নিজের লোক বলতে কেউ ছিল না। তাঁর কয়েক লক্ষ টাকার সম্পত্তি ছিল। সেই সম্পত্তি হাতানোর জন্যই তাঁর ভাইপোরা খুন করে বস্তার মধ্যে বেঁধে পুকুরে ডুবিয়ে দিয়েছেন। গত ২৩ দিন পর সেই বস্তাবন্দি দেহ জলে পচেছে। বুধবার সকালে তা ভেসে ওঠে।

এক প্রতিবেশীর কথায়, “দীর্ঘদিন হল বৌদিকে দেখতে পাচ্ছি না আমরা। ঘরও তালা দেওয়া থাকে। ভাবতাম কোথাও গিয়েছেন। এমনিতে তো একাই থাকতেন সারাদিন। ভাইপোরা এসে মাঝেমধ্যে হুজ্জুতি করতেন। সম্পত্তির ভাগীদার আর যে কেউ ছিলেন না! সম্পত্তির লোভে ঝামেলা করতেন ঠিক, তা বলে খুন করে দেবেন বুঝি নি!”

অন্য এক প্রত্যক্ষদর্শীর কথায়, “বস্তা তুলতেই গন্ধে প্রায় দমবন্ধ হয়ে আসছিল। দেহের যা অবস্থা হয়েছিল, তা দেখে চেনার উপায় ছিল না। পচেগলে গিয়েছিল জলে! কুপিয়ে খুন করে বস্তায় ভরে জলে ফেলে দেওয়া হয়েছিল বোধহয়। সম্পত্তি দখল করতে এসব করা হতে পারে। পুলিশকে গ্রামবাসীরাই সব জানিয়েছেন। পুলিশ ব্যবস্থা নেবে।”

পুলিশ মৃতদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য পাঠিয়েছে। ইতিমধ্যেই ঘটনায় অভিযুক্ত ভাইপো অধীর নস্কর-সহ মোট চারজনকে আটক করেছে পুলিশ। ঘটনার তদন্ত শুরু করেছে পুলিশ। তদন্তকারীরা জানিয়েছেন, প্রতিবেশীরাই ভাইপোর বিরুদ্ধে অভিযোগ করছেন। অভিযোগ খতিয়ে দেখা হচ্ছে। বৃদ্ধার নিজের পরিবারের কোনও সদস্য নেই। সম্পত্তির লোভে খুন হয়েও থাকতে পারে। অভিযুক্তকে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে। তাঁর বয়ানও খতিয়ে দেখা হচ্ছে। আরও পড়ুন: স্টুডেন্ট ক্রেডিট কার্ডে লোন পেতে গেলে ব্যাঙ্কে রাখতে হবে বাড়ির দলিল, LIC সার্টিফিকেট! চরম বিতর্ক