Viral-Alia Bhatt: উন্মত্ত হয়ে দৌঁড়োচ্ছেন আলিয়া দিল্লি বিমানবন্দরে, কোথায় যাচ্ছেন তিনি এইভাবে?  

Viral-Alia Bhatt: হঠাৎ দেখা গেল পুরদস্তুর কালো পোশাক পরে ট্রলি হাতে আলিয়া ভাট উন্মত্তের মতো দৌঁড়োচ্ছেন। এক অনুরাগী এই ভিডিয়ো সোশ্যাল মিডিয়াতে ভাগ করেছেন।

Viral-Alia Bhatt: উন্মত্ত হয়ে দৌঁড়োচ্ছেন আলিয়া দিল্লি বিমানবন্দরে, কোথায় যাচ্ছেন তিনি এইভাবে?  
দিল্লি বিমানবন্দরে উন্মত্তভাবে দৌঁড়োচ্ছেন আলিয়া
Follow Us:
| Edited By: | Updated on: May 03, 2022 | 3:30 AM

স্থান- দিল্লি ইন্দিরা গান্ধী আন্তর্জাতিক  বিমানবন্দর। হঠাৎ দেখা গেল পুরদস্তুর কালো পোশাক পরে ট্রলি হাতে আলিয়া ভাট (Alia Bhatt) উন্মত্তের মতো দৌঁড়োচ্ছেন। এক অনুরাগী এই ভিডিয়ো সোশ্যাল মিডিয়াতে ভাগ করেছেন। আর সঙ্গে সঙ্গে তা ভাইরাল। প্রশ্ন ঘুরছে অনেক, কোথায় যাচ্ছেন রণবীর ঘরণী এই ভাবে? পরিবারে কি কারও কিছু হয়েছে? এমন কালো পোশাক সঙ্গে কালো সোয়েটার, মানে ঠাণ্ডার জায়গায় যাচ্ছেন তিনি? তবে কি স্বামী রণবীর কাপুরের (Ranbir Kapoor) সঙ্গে গোপনে হানিমুন যাচ্ছেন?

এই ভিডিয়োর সঙ্গে পাওয়া গেল আরও একটি ভিডিয়ো সোশ্যাল মিডিয়াতে। যেখানে রয়েছেন করণ জোহর (Karan Johar)। সেই ভিডিয়ো দেখার পর পাওয়া গেল আসল উত্তর। আসলে আলিয়া দিচ্ছিলেন ছবির শট। ‘রকি অর রানি কি প্রেম কাহানি’ (Rocky Aur Rani Ki Prem Kahani) ছবির শুটিং চলছে। ১৪ এপ্রিল বিয়ের কয়েকদিন পরেই স্বামী-স্ত্রী শুরু করে দিয়েছেন তাঁদের সিনেমার শুটিং। যার জন্য তাঁরা হানিমুন পর্যন্ত যাননি। আলিয়া, ডিজাইনার মনীশ মালহোত্রা, শাবানা আজমিকে নিয়ে চলছে দিল্লির শুটিং পর্ব।

এই ছবিতে আলিয়ার বিপরীতে নায়ক রণবীর সিং (Ranveer Singh) । এছাড়াও রয়েছেন জয়া বচ্চন, ধর্মেন্দ্র। কয়েক দিন আগে অসুস্থ হয়ে ধর্মেন্দ্র ভর্তি হন হাসপাতালে। তবে এখন তিনি সুস্থ। বাড়ি ফিরে সেই খবর দিয়েছেন। ২০১৬ সালে অ্যায় দিল হ্যায় মুশকিল ছিল করণের তৈরি শেষ ছবি। তারপর তাঁকে প্রযোজক, রিয়্যালিটি শো-এর বিচারক-এমন নানা জায়গায় পাওয়া গেলেও সিনেমা পরিচালনা করতে দেখা যায়নি। এবার মানস কন্যা আলিয়াকে নিয়ে করছেন এই ছবি। ঈশিতা মৈত্র, সুমিত রায়, শশাঙ্ক খৈতান ছবির গল্প  লিখেছেন।

দিওয়ালি মানে এক সময় ছিল করণ-শাহরুখ জুটির ছবি। এবার দিওয়ালিতে কি মুক্তি পাবে ‘রকি অর রানি কি প্রেম কাহানি’? কারণ এই ছবি দিয়ে ৭ বছর পর একসঙ্গে পর্দায় ফিরছেন শাহরুখ খান-কাজল জুটি। আর করণ-শাহরুখ-কাজল একসঙ্গে হলে সেই সিনেমার ব্যবসা কী হয়, সকলের জানা। আবারও কি ত্রয়ীর সেই রসায়ন আর করিশ্মা পর্দায় দেখা যাবে? অপেক্ষায় দর্শককুল।

আরও পড়ুন-Satyajit Ray-Cannes: সত্যজিৎ রায়ের জন্মদিনে কান চলচ্চিত্র উৎসবের বিশেষ শ্রদ্ধার্ঘ্য, তাঁর ছবির সংরক্ষণ, জেনে নিন কোন কোন ছবি

আরও পড়ুন-Yash-Kangana: যশের মুখোমুখি এবার খোদ কঙ্গনা, ভক্ত মহলে তুমুল উত্তেজনা

আরও পড়ুন-Viral-Memories-Sridevi: ‘বাস্তব নায়ক’, কাকে বলেছিলেন শ্রীদেবী?