Rhea Chakraborty: সুশান্তের মৃত্যুশোক, জেলে কাটানো রাত ভুলে ছন্দে ফিরছেন রিয়া, একসময়ের ট্রোলাররাই জানালেন স্বাগত

Rhea Chakraborty: অতীতের বিষণ্ণতা ভুলে কাজে ফিরছেন রিয়া, খবর পেয়ে কী প্রতিক্রিয়া নেটদুনিয়ার।

Rhea Chakraborty: সুশান্তের মৃত্যুশোক, জেলে কাটানো রাত ভুলে ছন্দে ফিরছেন রিয়া, একসময়ের ট্রোলাররাই জানালেন স্বাগত
Follow Us:
| Edited By: | Updated on: Apr 07, 2022 | 9:57 AM

‘রিয়া চক্রবর্তীর কারণেই মৃত্যু ঘটেছে সুশান্তের’, ‘তাঁর শাস্তি হোক’, ‘তাঁকে বলিউড থেকে সরিয়ে দেওয়া হোক’, ‘বয়কট করা হোক’, এমনই একাধিক মন্তব্য এক সময় যাঁরা ছুঁড়ে দিয়েছিলেন, তাঁরাই এবার অতীত ভুলে রিয়ার পাশে এসে দাঁড়ালেন। নেটদুনিয়া, সাধারণ মানুষ থেকে শুরু করে সেলেব মহল, সকলের জীবনেই এক ভয়ানক ভূমিকা পালন করে। কারণ একটাই, মুহূর্তে ভাইরাল হয়ে ওঠা সংসাদের সত্যতা বিচার করার মত সময় কারুর হাতে থাকে না।

View this post on Instagram

A post shared by Rhea Chakraborty (@rhea_chakraborty)

সাল ২০২০, লকডাউনে তখন অন্য ছবি গোটা বিশ্বের, নেই কাজ, নেই রোজগার, তারই মাঝে বলিউডকে নাড়িয়ে দিয়ে গিয়েছিল একটাই মৃত্যু সংসাদ, সুশান্ত সিং রাজপুতের মৃত্যু। ঝড়ের গতীতে পাল্টে গিয়েছিল রিয়া চক্রবর্তীর জীবন, প্রথমটায় সমবেদনা দেখালেও পরবর্তীতেই পাল্টে গিয়েছিল সব সমীকরণ। পেয়েছিলেন খুনির তকমাও। নিজের জায়গা বারে বারে প্রমাণ করতে চেয়েছিলেন তিনি, কিন্তু সেই নেট দুনিয়াই উঠে পড়ে লেগেছিল তাঁকে কোণ ঠাঁসা করতে। একের পর এক খবর, ভিডিয়ো, গসিপের জেরে জেরবার হয়ে উঠেছিল তাঁর জীবন, চোখের জলে দিন কাটানো রিয়াকে নিয়ে পরিবারের ভয় বাড়ছিল প্রতিটা মুহূর্তে, তাঁর মা জিয়েছিলেন, মেয়ে কোনও ভুল না করে বসে।

টানা ৫০ দিন মাদক কাণ্ডে জেল, নিজেকে সামলে তিনি যে আবারও প্রমাণ করবেন ও ফিরে আসবে লাইম লাইটে, তা হয়তো সেদিন কেু বুঝতে পারেনি। খবর সামনে এসেছিল, তাঁরা দূরে কোথাও বাড়ি ছেড়ে চলে যাবে। কিন্তু না, রিয়া চক্রবর্তীর ধৈর্য্য ও একাগ্রতার কাছে হার মানতে হল ট্রোলারদের। আর বর্তমানে ধীরে ধীরে সেই সেলেবই ছন্দে ফেরার কথা বলছেন, ঝড়ের গতীতে তখন ভাইরাল হওয়া খবরে একটাই শব্দ উঠে আসছেন নেটপাড়ায়, স্বাগত। অতীত ভুলে আবারও সবটা স্বাভাবিকের পথে। রিয়ার পোস্টে তা স্পষ্ট। রিয়া চক্রবর্তীর এই ফিরে আসার খবরেই আজ যাঁরা আনন্দের আভাস দিচ্ছেন, একদিন তারাই রিয়াকে করেছিল কোণঠাঁসা।

আরও পড়ুন- Retuparna Sengupta: ত্বকের যৌলুস থেকে হটফিগারে স্মার্ট লুক, ৫০ বছর বয়সকে কীভাবে হ্যালো বলতে হয়, দেখিয়ে দিলেন ঋতুপর্ণা