এই তিন ছবি-সিরিজেই আপনার সপ্তাহান্ত করে তুলুন স্পেশ্যাল

কী দেখবেন, সেই প্ল্যানই আপনাকে জানাচ্ছে টিভিনাইন বাংলা।

  • Updated On - 5:59 pm, Fri, 11 June 21 Edited By: বিহঙ্গী বিশ্বাস
এই তিন ছবি-সিরিজেই আপনার সপ্তাহান্ত করে তুলুন স্পেশ্যাল
জমিয়ে দিন আপনার উইকএন্ড


 

উইকেন্ডে স্পেশ্যাল কোনও প্ল্যান নেই? তাতে কী? হাতের কাছে ফোন-ল্যাপটপ তো রয়েছেই। সপ্তাহের শেষ দু’দিন সদ্য কাটান সদ্য মুক্তিপ্রাপ্ত এই তিন ওটিটি সিরিজ দিয়ে।

কী দেখবেন, সেই প্ল্যানই আপনাকে জানাচ্ছে টিভিনাইন বাংলা।

সানফ্লাওয়ার

‘সালফ্লাওয়ার’ মুক্তি পেয়েছে এই শুক্রবার। মুখ্য চরিত্রে রয়েছেন সুনীল গ্রোভার। আদপে মার্ডার মিস্ট্রি। এই সিরিজে সুনীলকে দেখা যাবে একেবারে অন্য ভূমিকায়। সুনীল ছাড়াও রয়েছেন রণবীর শোরে, গিরীশ কুলকর্ণি। ডারক হিউমারডে ভরা এই সিরিজ পরিচালনা করেছেন রাহুল সেনগুপ্ত এবং বিকাশ বহেল। দেখা যাবে জি-ফাইভে।


শাদিস্তান

হটস্টারে শুক্রবারই মুক্তি পেয়েছে এই ছবি। একেবারেই পারিবারিক গল্প। ১৮ বছরের আরশি তাঁর বাবা মায়ের ইচ্ছে এবং নিজের স্বপ্নের মাঝে বন্দি। সম্পর্কের ওলটপালট সমীকরণকে ঠিক করতেই চার মিউজিশিয়ান ফ্রেডি, ইমাদ, সাশা এবং জিগমের সঙ্গে তাঁরা এক রোড ট্রিপে যায় যা বদলে দেয় সমস্ত সমীকরণ।

আরও পড়ুন- ভিডিয়ো: ছেলের মুখে প্রথম ‘বাবা’ ডাক, ‘পৃথিবীর সেরা অনুভূতি’, বললেন রাজ

স্কেটার গার্ল

নেটফ্লিক্সে মুক্তি পেয়েছে এই ইন্দো আমেরিকান ছবি। নাম শুনেই বুঝতে পারছেন স্কেটিং করতে ভালবাসে এমন এক মেয়েকে নিয়ে ছবি। প্রান্তিক এলাকার এক মেয়ের স্বপ্ন, বাধা বিপত্তি নিয়েই ছবিটি। সমস্ত বিপদকে অতিক্রম সে কীভাবে করবে বা আদপে করতে পারবে কিনা তা নিয়েই এই ছবি।

এ তো গেল হিন্দি সিরিজ-ছবি। যদি ইংলিশ সিরিজ অথবা ছবি দেখতে ইচ্ছে করে তবে দেখতে পারেন, ‘আই ইউসড টু গো হিয়ার’। পীয় যাবেন বুক মাই শো স্ট্রিমে। এ ছাড়াও নেটফ্লিক্সে রয়েছে ফ্রেঞ্চ সিরিজ লুপিন পার্ট ২। তাহলে আর কী? বাড়ি বসেই জমিয়ে নিন আপনার সপ্তাহের শেষ দিনগুলি।