৩৪ বছরের জন্মদিনে স্বামীর কাছ থেকে ‘অভিনব’ উপহার পেলেন রুবিনা

TV9 Bangla Digital

TV9 Bangla Digital | Edited By: বিহঙ্গী বিশ্বাস

Updated on: Sep 10, 2021 | 9:27 AM

জন্মদিন পালন করতে স্বামীর সঙ্গে কেরালা গিয়েছিলেন রুবিনা। সেখানেই রুবিনার জন্য অভিনব আয়োজন করেছিলেন 'শিরোধারা'র। শিরোধারা হল দুশ্চিন্তা কাটানোর এক ধরনের আয়ুর্বেদিক প্রক্রিয়া।

৩৪ বছরের জন্মদিনে স্বামীর কাছ থেকে 'অভিনব' উপহার পেলেন রুবিনা
রুবিনা-অভিনব।

কিছুদিন আগেই ৩৪ বছরে পড়েছেন অভিনেত্রী রুবিনা দিলায়েক। স্বামী অভিনব যে তাঁর জন্য অভিনব কিছু প্ল্যান করেছিলেন সে আভাস আগেই পাওয়া গিয়েছিল। আয়োজন করেছিলেন এক বিশেষ উপহার। কী সেই উপহার? অবশেষে ফাঁস হল। ফাঁস করলেন রুবিনা নিজেই।

জন্মদিন পালন করতে স্বামীর সঙ্গে কেরালা গিয়েছিলেন রুবিনা। সেখানেই রুবিনার জন্য অভিনব আয়োজন করেছিলেন ‘শিরোধারা’র। শিরোধারা হল দুশ্চিন্তা কাটানোর এক ধরনের আয়ুর্বেদিক প্রক্রিয়া। ভেষজ প্রক্রিয়া বিভিন্ন রোগভোগের উপসম ঘটাতে সাহায্য করে শতাব্দী প্রাচীন এই প্রক্রিয়া। স্ত্রীর জন্মদিনে এই ছবি অভিনবের উপহার। গোটা ব্যাপারটির আয়োজক ছিলেন তিনি একাই। কীভাবে করা হয় এই শিরোধারা? সেই ভিডিয়ো নেটিজেনদের সঙ্গে শেয়ার করেছেন রুবিনা নিজেই। শিরোধারার কী কী গুণ রয়েছে তাও জানিয়েছেন অভিনেত্রী।

দেখে নিন শিরোধারার গুণাবলী…

*দুশ্চিন্তামুক্ত করে * ভাল ঘুম হয় *মনোযোগ বাড়াতে সাহায্য করে *বার্ধক্যরোধে সহায়তা করে *রক্ত সঞ্চালনে সাহায্য করে *চোখের সমস্যায়ও কার্যকরী

সুতরাং বোঝাই যাচ্ছে, দামী গয়না বা বাড়ি-গাড়ি নয়। স্ত্রী সুস্থতার দিকেই নজর দিয়েছেন অভিনব। বিগবস হাউজে আবার নতুন করে প্রেমে পড়েন রুবিনা-অভিনব। বিচ্ছেদের সিদ্ধান্ত নিতে নিতেও সেখান থেকে সরে আসেন রুবিনা দিলায়েক ও অভিনব শুক্লা। নেপথ্যে ছিল অনিশ্চয়তা। না অভিনব কোনওদিন তাঁকে ইনসিকিওর অনুভব করাননি, বরং এর পিছনে দায়ী ছিলেন তিনিই… এক সাক্ষাৎকারে সম্প্রতি মুখ খুলেছেন রুবিনা।

তিনি বলেন, “এই অনিশ্চয়তা নিজেকে নিয়ে তৈরি হয়। মনে হয় আমার মধ্যেই কোনও কমতি রয়েছে। সেই জন্যই এই সম্পর্ক ঠিকভাবে চলছে না।” রুবিনা আরও যোগ করেন, “এমন একটা অবস্থা তৈরি হয়েছিল যে নিজেকে খারাপ প্রমাণ করার জন্যই কারণ খুঁজতাম। অন্য মেয়েদের দেখে মনে হত ওর মতো এক পুরুষের জন্য তাঁরাই আদর্শ। সেই অনিশ্চয়তাগুলিই আচারে ব্যবহারে প্রতিফলিত হয়। ও আমাকে কোনও দিন ইনসিকিওর ফিল করায়নি।”

এরই পাশাপাশি এক দিন আগে ইনস্টাগ্রামে এক পোস্ট করেছিলেন রুবিনা। সেখানে বিগবস নিয়ে মুখ খুলেছিলেন তিনি। জানিয়েছিলেন এমন একটি জিনিসের কথা যা বিগবস হাউজে না করার জন্য তিনি আজও আক্ষেপ করেন। তা হল স্বামী অভিনব যখন বিগবস থেকে বাতিল হয়ে যান সেই সময় স্বামীর সঙ্গে শো-ত্যাগ না করাই ছিল তাঁর বাজে সিদ্ধান্ত। লিখেছিলেন, “ওঁর বিবি১৪’র ভাগ্য কতগুলো অযোগ্য লোকের দ্বারা নির্ধারিত হয়েছিল। আমি বিন্দুমাত্র প্রতিবাদও করিনি। আমার ওঁর সঙ্গেই বেরিয়ে আসা উচিত ছিল”। অভিনবের বের হয়ে যাওয়াকে ‘আনফেয়ার’ বলেও ঘোষণা করেন তিনি। যদিও কমেন্টে অভিনব লিখেছিলেন, “তুমি বিজয়ী। আমার যুদ্ধ তুমি লড়েছিলে…।”

আরও পড়ুন- Sidnaaz: রোমিও জুলিয়েটের মতোই সিদ্ধার্থ-শেহনাজকেও সারা জীবন সবাই মনে রাখবে: পবিত্রা

Latest News Updates

Follow us on

Related Stories

Most Read Stories

Click on your DTH Provider to Add TV9 Bangla